বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘হাজার কষ্ট জমিয়ে CAMERA-র সামনে হাসি মুখে দাঁড়াতে হয়’, কেন এমন বললেন শ্রীমা!
শ্রীমা ভট্টাচার্য। 
শ্রীমা ভট্টাচার্য। 

‘হাজার কষ্ট জমিয়ে CAMERA-র সামনে হাসি মুখে দাঁড়াতে হয়’, কেন এমন বললেন শ্রীমা!

  • টেলি দুনিয়ার জনপ্রিয় মুখ তিনি। তাঁকে প্রথম অভিনয় করতে দেখা গিয়েছিল 'নাগলীলা'তে।

বর্তমানে বাংলা ধারাবাহিকের অত্যন্ত জনপ্রিয় মুখ শ্রীমা ভট্টাচার্য। একের পর এক ধারাবাহিকে কাজ করেছেন তিনি। সঙ্গে বেশ অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়াতে। তবে হঠাৎই মন খারাপের গল্প শোনালেন সকলকে। ‘মনে হাজার কষ্ট জমিয়ে রেখে CAMERAর সামনে হাসি মুখে দাঁড়াতে হয়’, সামাজিক মাধ্যমে শ্রীমার এই পোস্ট দেখে তাই বেশ উৎসুক নেট-নাগরিকরা। অভিনেত্রীর মন খারাপের নেপথ্যে কী আছে, তা জানতেই উঠেপড়ে লেগেছেন। 

এক সময় টলিপাড়ার লাভবার্ডস হিসেবে পরিচিত ঠিলেন গৌরব রায় চৌধুরী ও শ্রীমা ভট্টাচার্য। তবে বছর ঘুরতে না ঘুরতেই প্রেম ভেঙেছে। যদিও বিচ্ছেদের কারণ নিয়ে মুখ খোলেননি কোউই। সঙ্গে দিন দুই আগেই হারিয়েছেন এক কাছের মানুষকে। সামাজিক মাধ্যমেই শ্রীমা জানিয়েছিলেন ভ্রাতৃসম এক বন্ধুকে হারিয়েছেন। সেই তরুণের সঙ্গে একাধিক ছবি শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘ভালো থাকিস ভাই স্নেহা। এখনও মেনে নিতে পারছি না তুই নেই। অনেক কিছু বাকি রয়ে গেল’।

টেলি দুনিয়ার জনপ্রিয় মুখ তিনি। তাঁকে প্রথম অভিনয় করতে দেখা গিয়েছিল 'নাগলীলা'তে। তারপর অভিনয় করেন 'জামাই রাজা' ধারাবাহিকে। এরপর 'বেদের মেয়ে জ্যোৎস্না'-তেও তাঁর অভিনয় প্রশংসিত হয়। চলতি বছর জানুয়ারিতে ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ শেষ হওয়ার পর এখনও ছোটপর্দায় দেখা যায়নি শ্রীমাকে। তবে একের পর এক ফটোশ্যুটে নেটদুনিয়া মাতিয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ছোটপর্দার এই নায়িকার জনপ্রিয়তা আকাশছোঁয়া। পাঁচ লক্ষের কাছাকাছি মানুষ ইনস্টাগ্রামে ফলো করেন শ্রীমাকে। সূত্রের খবর খুব শিগরিরি ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে শ্রীমাকে। যদিও নিজের আসন্ন প্রোজেক্ট নিয়ে এখনও কোনওরকম ইঙ্গিত দিতে নারাজ শ্রীমা।

বন্ধ করুন