বাংলা নিউজ > বায়োস্কোপ > দেবের সঙ্গে চুটিয়ে রোম্যান্স সানি লিওনের; রুক্মিণীর কী হবে, চিন্তায় নেটপাড়া
সানি আর দেব। 
সানি আর দেব। 

দেবের সঙ্গে চুটিয়ে রোম্যান্স সানি লিওনের; রুক্মিণীর কী হবে, চিন্তায় নেটপাড়া

  • ডান্স ডান্স জুনিয়র ২-র মঞ্চে নাচ করছেন বেবি ডল সানি আর দেব, ভাইরাল ভিডিয়ো। 

‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’-এর গ্র্যান্ড ফাইনালে দেবের সঙ্গে ‘কী করে তোকে বলব’-তে নাচ করছেন সানি লিওনে। সানির হটনেসে মুগ্ধ আট থেকে আশি। তাঁর সঙ্গে দেবের রোম্যান্সের এক ঝলক দেখেই মুগ্ধ নেট-নাগরিকরা। বাংলার সুপারস্টার দেব আর সানির নাচ দেখতে এখনও মুখিয়ে আছেন সকলে। শনিবারই চ্যানেলের পক্ষ থেকে একটা প্রোমো পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তা দেখে চোখ কপালে উঠেছে নেট-নাগরিকদের। 

গ্র্যান্ড ফাইনালের মঞ্চে এক অন্যতম আকর্ষণ হতে চলেছে বেবি ডল সানি লিওনি ও সুপারস্টার দেবের রোম্যান্স। অতিথি বিচারক হিসেবে থাকছেন হেলেন আর রেমো ডি'সুজাও। ২২ অগস্ট রবিবার হবে গ্র্যান্ড ফিনালে। ট্রফি কার হাতে ওঠে তা দেখার পাশাপাশি কিছু বলিউড ধামাকা-র জন্য অধীরে অপেক্ষা করছেন সকলে।

তবে, দেব আর সানি-কে এভাবে নাচতে দেখে অভিনেতার বান্ধবী রুক্মিণী মৈত্রের জন্য মন খারাপ করেছে অনেকের। কেউ কেউ তো লিখেছন, ‘দেবদ তুমিই সেরা, কিন্তু তোমার পাশে যে শুধু আমার রুক্মিণীকেই ভালো লাগে’! আবার কেউ দেব আর সানির যুগলবন্দি বড় পরদায় দেখতে চেয়েও অনুরোধ রেখেছেন। 

প্রসঙ্গত, চলতি সপ্তাহ থেকেই শুরু হয়ে গিয়েছে দেব আর রুক্মিণীর নতুন ছবি ‘কিশমিশ’র শ্যুট। পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের ডেবিউ ছবি এটি। একদম অন্য ধারার একটা গল্প বাংলার দর্শককে উপহার দিতে চলেছে ছবির গোটা টিম। যেখানে তিনটে জেনারেশনের গল্প দেখানো হবে। দেব থাকছেন তিন চরিত্রে। শীতেই মুক্তি পাবে 'কিশমিশ'।

বন্ধ করুন