বাংলা নিউজ > বায়োস্কোপ > Bharti's Baby Boy: ছেলে গোল্লার প্রথম ছবি শেয়ার করলেন ভারতী, খুদেকে দেখে উৎফুল্ল তারকারাও
ছেলের প্রথম ছবি শেয়ার করলেন ভারতী। 
ছেলের প্রথম ছবি শেয়ার করলেন ভারতী। 

Bharti's Baby Boy: ছেলে গোল্লার প্রথম ছবি শেয়ার করলেন ভারতী, খুদেকে দেখে উৎফুল্ল তারকারাও

  • চলতি মাসের ৩ তারিখ মা-বাবা ভারতী এবং হর্ষ। এবার ছেলের ছবি প্রথমবারের জন্য় শেয়ার করে নিলেন নতুন মা। 

কমেডিয়ান ভারতী সিং শেয়ার করে নিলেন ছেলের প্রথম ছবি। নিজের কাছে ছেলেকে নিয়ে এসে ছবিটি শেয়ার করলেন নতুন মা। ভারতীর সদ্যোজাতকে দেখার সুযোগ পেয়ে খুব উৎফুল্ল তাঁর অনুরাগীরা।

ছবিতে গোলাপি পোশাকে দেখা মিলল ভারতীর। চোখ বন্ধ করে ছেলেকে আদর করছেন তিনি। প্রিন্টেড সাদা কাপড়ে মুড়ে রাখা হয়েছে খুদেকে। মুখের সঙ্গে ধরে রয়েছেন তিনি ছেলেকে, আর একটা হালকা হাসি যেন প্রমাণ দিচ্ছে সন্তান-সুখের। ছবির ক্যাপশনে ভারতী লিখেছেন, ‘লাইফলাইন’।

বহু তারকা এই ছবিতে কমেন্ট করেছেন। নেহা ভাসিন লিখেছেন, ‘ভগবান ভাবো রাখুক’। গওহর খান লিখেছেন, ‘খুব খুশি তোমার জন্য! ভগবানের আশীর্বাদে তোমার গোটা পরিবার ভালো থাকুক’। নিশা রাওয়াল লিখেছেন, ‘অঅঅঅঅ…. প্রিয় ভারতী অনেক আশীর্বাদ তোমার জন্য আর তোমার ছোট সোনার জন্য।’ আরও পড়ুন: কেঁদে ফেললেন ভারতী সিং, ‘আমার সন্তানের বয়স মাত্র ১২ দিন’, কী করতে হয়েছে তাঁকে

৩ এপ্রিল ছেলে হয় ভারতী আর হর্ষ লিম্বাচিয়ার। গত ডিসেম্বরে নিজের ইউটিউব চ্যানেলে প্রেগন্যান্সির ঘোষণা করেছিলেন ভারতী। ছেলের ভালো নাম এখনও না জানালেও, ডাক নাম জানা গিয়েছিল, ‘গোল্লা’। লিম্বাচিয়া আর সিং পরিবারকে মাতিয়ে রাখার কাজ এখন এই খুদেরই। 

মা হওয়ার মাত্র ১২ দিনের মাথায় ‘প্রি-ওয়ার্ক কমিটমেন্ট’-এর খাতিরে কাজে ফিরেছেন তিনি। প্রথমদিন সেটে এসে জানিয়েছিলেন, খুব কেঁদেছেন তিনি। সদ্যোজাতকে বাড়িতে রেখে আসতে মন চাইছিল না। জানিয়েছিলেন, বুকের দুধ পাম্প করে রেখে এসেছেন যাতে ছেলের খাওয়ার কোনও সমস্যা না হয়। 

বন্ধ করুন