বাংলা নিউজ > বায়োস্কোপ > Bhumi Pednekar: অর্গ্যাজমের দৃশ্যে সত্যি নগ্ন হয়েছিলেন ভূমি? ট্রোলিং নিয়ে মুখ খুললেন নায়িকা

Bhumi Pednekar: অর্গ্যাজমের দৃশ্যে সত্যি নগ্ন হয়েছিলেন ভূমি? ট্রোলিং নিয়ে মুখ খুললেন নায়িকা

ভূূমির জবাব 

Bhumi Pednekar: ‘আমার মনে হয় অর্গ্যাজমের দৃশ্যটি খুব সুন্দরভাবে লেন্সবন্দি করা হয়েছে…..গোটা দৃশ্যেই আমি কিন্তু পোশাক পরে ছিলাম’, অকপটে জানালেন ভূমি। 

কেরিয়ারের শুরু থেকেই একের পর এক বোল্ড চরিত্রে অভিনয় করেছেন ভূমি পেদনেকর। দম লগাকে হাঁইসার সাধারণ-মোটা গৃহবধূ থেকে বধাই দো-র সমকামী পিটি টিচার, সব চরিত্রেই সমান উজ্বল অভিনেত্রী। তাঁর ঝুলিতে রয়েছে ‘টয়লেট এক প্রেম কথা’, ‘লাস্ট স্টোরিজ’-এর মতো ছবি। আবার কখনও সোনচিড়িয়া-র একদম ডি-গ্ল্যাম চরিত্র ভূমি। আলোচনার কেন্দ্রবিন্দুতে ভূমির সাম্প্রতিক রিলিজ ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’। এই ছবির প্রেক্ষাপট মেয়েদের চরম যৌনসুখ বা অর্গ্যাজম। ট্রেলার মুক্তির পর থেকে বিতর্কের কেন্দ্রবিন্দুতে এই ছবি। ছবিতে সাহসী দৃশ্যে অভিনয় করে তোপের মুখে নায়িক। বিদ্রুপ-কটাক্ষে জেরবার ভূমি অবশেষে নীরবতা ভাঙলেন।  

এক সাক্ষাৎকারে ভূমি জানান, সাহসী দৃশ্যে অভিনয়ের মামলায় তাঁর মধ্যে কোনও ছুৎমার্গ কাজ করে না। যৌনতার দৃশ্যগুলি চিত্রনাট্যের প্রযোজনে ফুটিয়ে তোলা হয়েছে স্পষ্ট করেন ভূমি। তিনি জানান, সেখানে দেহ-প্রদর্শন মোটেই করা হয়নি, সব সময়ই পোশাক পরেছিলেন ভূমি!

নিউজ এইন্টিনকে দেওয়া সাক্ষাৎকারে ভূমি বলেন, ‘আমি ওভাবে ভাবিনি। আমার দর্শক আর অনুরাগীদের প্রতি বিশ্বাস রয়েছে। যদি আপনি ভালোভাবে দৃশ্যটা দেখেন তাহলে সেখানে কিছুই খোলামেলাভাব দেখানো হয়নি। সবটাই ঘটেছে সিলুয়েটের মাধ্যমে। আমার শরীরে জামাকাপড় ছিল গোটা দৃশ্য জুড়েই। এটাই তো একজন পরিচালকের শৈল্পিক দৃষ্টিভঙ্গির পরিচায়ক। করণ (বোলানি, পরিচালক) আমাকে বলেছিলেন, শুধুমাত্র আমার মুখের এক্সপ্রেশন গুলোই চিত্রিত করা হবে। আমার মনে হয় অর্গ্যাজমের দৃশ্যটি খুব সুন্দরভাবে লেন্সবন্দি করা হয়েছে'।

 ৩০-এর গণ্ডি পার করেও অর্গ্যাজম হচ্ছে না কণিকার (ভূমি পেদনেকর)। একাধিক পুরুষের সঙ্গে সঙ্গম করেও মেলেনি সুখ, অথচ বয়স পেরিয়ে যাচ্ছে বলে পরিবারের তরফে আসছে বিয়ের চাপ। শেষে চরম যৌনসুখ মিললেও ভূমি বুঝে উঠতে পারেন না, গতরাতে তার সঙ্গী আসলে ছিল কে? ব্যাস, ব্যাক টু স্কোয়ার ওয়ান! কীভাবে সে খুঁজ পাবে সেই পুরুষকে যে জীবনে প্রথমবার তাঁকে চরম সুখ দিয়েছে? সেই নিয়েই এগিয়েছে এই গল্প। ভূমির কথায়, ‘কণিকা চরিত্রটি একটি অর্গ্যাজমের পিছনে ছুটছিল না, সে প্রেমের পিছনে ছুটছিল। আর যৌনসুখ না মেলায় সে নিজেকে দোষও দেয়, যেমনটা আমাদের সঙ্গে ঘটে থাকে, আমরা মনে করি হয়ত আমাদের মধ্যেই কোনও সমস্যা রয়েছে। কিন্তু ছেলেটির মধ্যেও যে কিছু খামতি থাকতে পারে সেটা ভাবি না’।

এই ছবিতে ভূমি পেদনেকর ছাড়াও অভিনয় করেছেন শেহনাজ গিল, ডলি সিং, কুশা কাপিলা, শিবাণী বেদি, প্রদ্যুম্ন সিং মাল, করণ কুন্দ্রারা। ছবিতে বিশেষ চরিত্রে দেখা যাবে অনিল কাপুরকে। গত ৬ই অক্টোবর মুক্তি পেয়েছিল এই ছবি। 

বায়োস্কোপ খবর

Latest News

কদিন পরই হার্দিকের জন্য গলা ফাটাবে ভক্তরা, অধিনায়কের পাশে দাঁড়িয়ে বলছেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি এই দেশে পা রাখার আগেই টাটার সঙ্গে বড় চুক্তি টেসলার, দাবি রিপোর্টে ‘নিলাম হলে শাহজাহানের বাড়ি আমি কিনব’, সন্দেশখালিতে বললেন শুভেন্দু, কটাক্ষ TMC-র হাওড়া মেট্রো চালু হতেই যাত্রী কমেছে নদী জলপথে, বিকল্প রুটে ফেরি পরিষেবার ভাবনা ১৯-এ ছিল, ২৪-এ নেই! CAA নিয়ে অনড় থাকলেও NRC 'উধাও' BJP-র সংকল্প থেকে! MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর সোমে 'শনির দশা', ১৫ মিনিটেই শেয়ার বাজার থেকে 'হাওয়া' ৫ লাখ কোটি! প্রথমবার বুন্দেসলিগা জয় বেয়ার লেভারকুসেনের, ইতিহাসে নাম লেখালেন আলোনসো

Latest IPL News

কদিন পরই হার্দিকের জন্য গলা ফাটাবে ভক্তরা, অধিনায়কের পাশে দাঁড়িয়ে বলছেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.