বাংলা নিউজ > বায়োস্কোপ > Anant-Radhika: জুলাই মাসে বিয়ে, তার আগে লন্ডনে চুপিচুপি ছোট ছেলে ও বউমার দ্বিতীয় প্রাক বিবাহ অনুষ্ঠান করলেন আম্বানিরা?

Anant-Radhika: জুলাই মাসে বিয়ে, তার আগে লন্ডনে চুপিচুপি ছোট ছেলে ও বউমার দ্বিতীয় প্রাক বিবাহ অনুষ্ঠান করলেন আম্বানিরা?

রাধিকা মার্চেন্ট-অনন্ত আম্বানি (File Photo)

আগামী জুলাইয়ে বিয়ে করতে চলেছেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। চলতি বছরের মার্চে এই দম্পতি তাদের প্রাক-বিবাহ উৎসব উদযাপন করেছিলেন।

শুভক্ষণ আসন্ন। তবে তার আগে থেকেই চর্চায় আম্বানিদের ছোট ছেলের বিয়ে। আগামী ১২ জুলাই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন রাধিকা মার্চেন্ট-অনন্ত আম্বানি। গত মার্চ মাস শুরুর তিনদিন গুজরাটের জামনগরে বসেছিল তাঁদের প্রাক-বিবাহ উৎসব। সেই উৎসবে শুধু হবু দম্পতির পরিবারই নয়, ছিলেন গ্লোবাল আইকন, বলিউড এ-লিস্টার এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সাররা। 

এবার জানা যচ্ছে, আম্বানিরা নাকি রাধিকা ও অনন্তের আরও একটা প্রাক বিবাহ অনুষ্ঠানের আয়োজন করছিলেন। ২য় সেই প্রাক- বিবাহ অনুষ্ঠান নাকি আয়োজিত হয়েছিল লন্ডনে। Ambani_Update নামে একটি ফ্যান পেজে তরফে এই দাবি করা হয়েছে। সেই ইনস্টাগ্রাম পেজ থেকে সেই অনুষ্ঠান সংক্রান্ত একাধিক ছবিও শেয়ার করেছে। যদিও HT.comআলাদা করে সেই তথ্য যাচাই করতে পারেনি।

আরও পড়ুন-তখন বয়স মাত্র ৭, এক আত্মীয় আমায় একা পেয়ে…ওটা আমার ছোটবেলায় লেগে থাকা একটা কালো দাগ: মানিনী দে

ফ্যান পেজ থেকে জানা যায়, লন্ডনের স্টোক পার্ক এস্টেটে এই ব্যক্তিগত অনুষ্ঠানের আয়োজন করা হয়। যদি ফ্যান পেজের শেয়ার করা ছবিগুলি সত্য হয়ে থাকে, তাহলে সেই পার্টিতে রণবীর সিং এবং অর্জুন কাপুর সহ বলিউডের বহু তারকার উপস্থিত ছিলেন। 'আম্বানি আপডেট' পেজে দাবি করা হয় অনন্ত আম্বানির এই ছবিটি সাম্প্রতিক তোলা। দ্বিতীয় ছবিটি স্টোক পার্ক এস্টেটের ছবি বলে মনে করা হচ্ছে। তৃতীয় ছবিতে লেখা রয়েছে, 'স্টোক পার্কে গভীর রাতে অনন্ত-রাধিকা প্রি-ওয়েডিং সেলিব্রেশন'। আরও একটা ছবিতে রণবীর সিং এবং অর্জুন কাপুরকে ক্যামেরার জন্য পোজ দিতে দেখা যাচ্ছে।

আম্বানি আপডেট ইনস্টাগ্রামে শেয়ার করা ছবি
আম্বানি আপডেট ইনস্টাগ্রামে শেয়ার করা ছবি
আম্বানিদের দ্বিতীয় সেলিব্রেশন
আম্বানিদের দ্বিতীয় সেলিব্রেশন

যদিও এর আগে ইন্ডিয়া টুডের একটা রিপোর্টে জানানো হয়েছিল রাধিকা এবং অনন্তের বিয়ে নাকি লন্ডনের স্টক পার্ক এস্টেটে হবে। নীতা আম্বানি নিজে নাকি এই বিয়ের অনুষ্ঠানের সবটা দেখভাল করছেন। তাঁদের বিয়ের আমন্ত্রণ পত্রও নাকি ইতিমধ্যেই বলিউড তারকাদের পৌঁছে গিয়েছে বলে জানানো হয়েছিল।

পরে অবশ্য আরও একটা রিপোর্টে জানা যায়, লন্ডন কিংবা আবু ধাবি নয়। একটি রাধিকা-অনন্ত তাঁদের নিজেদের শহর মুম্বইতে বিয়ে করবেন। যদিও এখনও এই বিষয়ে কোনও নিশ্চিত তথ্য পাওয়া যায়নি।

জানা যায়, অনন্ত এবং রাধিকা শৈশব থেকেই একে অপরকে চেনেন। তবে ২০১৮ সালে তাঁদের সম্পর্ক আলোচনার বিষয় হয়ে ওঠে। সেসময় ম্যাচিং পোশাক পরে একে অপরের সঙ্গে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন।

 

বায়োস্কোপ খবর

Latest News

‘‌বাংলাদেশি বংশদ্ভূত সংখ্যালঘু সম্প্রদায় কংগ্রেসকে ভোট দিয়েছে’‌, বিতর্কে হিমন্ত বঙ্গ–বিজেপির উপর ভরসা হারাল আরএসএস, ভোট পরবর্তী হিংসা ইস্যুতে আজ রাজপথে বাগদা আসন জেতাতে ঝাঁপালেন স্বয়ং রাজ্যের মন্ত্রী, কর্মীদের জানালেন স্ট্র‌্যাটেজি সমৃদ্ধির জোয়ারে টাকার ভাগ্যে বিপুল লাভ! জুনের শেষে বুধের কৃপায় লাকি কারা? দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে দীপ্তিদের বোলিং কোচের দায়িত্বে আভিষ্কার সালভি ভালোবাসায় মুছেছেন হিন্দু-মুসলিম ভেদ! রিসেপশনে সোনাক্ষীর সঙ্গে রোম্যান্স জাহিরের বাতিল গ্রেস মার্কস, রি-টেস্ট দিয়ে কী বলছেন নিট 'টপাররা'? এবারও ৭২০-তে ৭২০ পাবেন? বাঁ-হাতি বোলার সামনে থাকলেই কেঁপে যান রোহিত? T20 WC 2024-এর পরিসংখ্যান তাই বলছে অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ ‘দাগটা কীসের!’, সৌরভের গলায় দর্শনার ‘লাভ বাইট’ খুঁজে পেলেন নাকি অঙ্কুশ-ঐন্দ্রিলা

T20 WC 2024

অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.