বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: DPL-এ বিতর্কিত আউটের প্রতিবাদ জানিয়ে ১৩ মিনিট মাঠেই দাঁড়িয়ে থাকলেন মুশফিকুর রহিম

ভিডিয়ো: DPL-এ বিতর্কিত আউটের প্রতিবাদ জানিয়ে ১৩ মিনিট মাঠেই দাঁড়িয়ে থাকলেন মুশফিকুর রহিম

DPL-এ বিতর্কিত আউট মুশফিকুর রহিম (ছবি: এক্স @mushfiqurfc)

মুশফিকের আউট দেওয়াকে কেন্দ্র করেই তৈরি হয় এই বিতর্ক। রিপ্লেতে নট আউট স্পষ্ট দেখা গেলেও তাঁকে আউট দিয়ে দেন অনফিল্ড আম্পায়ার। আউট হয়ে হতাশ মুশফিকুর মাঠের মাঝেই দাঁড়িয়ে থাকেন। বেরিয়ে যাওয়ার কোন ইচ্ছা ছিল না তাঁর। ফলে প্রায় ১৩ মিনিট বন্ধ রাখতে হয় খেলা। 

শুভব্রত মুখার্জি:- বাংলাদেশ ক্রিকেটের অন্যতম তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম। চলতি ঢাকা প্রিমিয়ার লিগে তিনি খেলছেন প্রাইম ব্যাংকের হয়ে। সেখানেই তাদের শেষ ম্যাচে ঘটে গেল এক অনাকাঙ্ক্ষিত ঘটনা। যে ঘটনার ফলে তৈরি হয়েছে বড়সড় বিতর্ক। মুশফিকের আউট দেওয়াকে কেন্দ্র করেই তৈরি হয় এই বিতর্ক। রিপ্লেতে নট আউট স্পষ্ট দেখা গেলেও তাঁকে আউট দিয়ে দেন অনফিল্ড আম্পায়ার। আউট হয়ে হতাশ মুশফিকুর মাঠের মাঝেই দাঁড়িয়ে থাকেন। বেরিয়ে যাওয়ার কোন ইচ্ছা ছিল না তাঁর। ফলে প্রায় ১৩ মিনিট বন্ধ রাখতে হয় খেলা। এরপর হতাশ‌ মুশফিকুর রহিম ধীরে ধীরে মাঠ থেকে বেরিয়ে গেলে ম্যাচ ফের চালু হয়।

আরও পড়ুন… ভিডিয়ো: বিরাটের পাশে দাঁড়ালেন গম্ভীর! কোহলির স্ট্রাইক রেট নিয়ে সমালোচকদের মোক্ষম জবাব দিলেন KKR মেন্টর

এই ঘটনার একটি ছবি মুশফিকুর নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট করেন। যেখানে স্পষ্ট দেখা যায় ফিল্ডারের পা বাউন্ডারির দড়িতে ঠেকে গিয়েছে। মুশফিক সেই জায়গাটি লাল দাগ দিয়ে চিহ্নিত করে দেন, যাতে দর্শকদের বুঝতে সুবিধা হয়। ক্যাপশনে লিখে দেন ‘মা শা আল্লাহ’। তিনটি ইমোজি ব্যবহার করে তাঁর হতাশার দিকটি স্পষ্ট করে দেন তিনি। ঘটনা নিয়ে যদিও প্রাইম ব্যাংকের তরফে কিছু জানানো হয়নি। তারা অফিসিয়ালি বিতর্কিত বিষয়টি নিয়ে তাদের মতামত জানানো থেকে দূরে থেকেছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার। চলতি ঢাকা প্রিমিয়র লিগের ম্যাচে ঘটেছে এই ঘটনাটি। যা নিয়ে বিতর্কের যে রেশ তা যেন এখন ও কাটতে চাইছে না।

আরও পড়ুন… সবটাই TRP পাওয়ার জন্য করত- কোহলির সঙ্গে নিজের খারাপ সম্পর্কের জন্য মিডিয়াকেই দায়ী করলেন গম্ভীর

বৃহস্পতিবার ঢাকা প্রিমিয়র লিগের ম্যাচে মুখোমুখি হয়েছিল মহামেডান স্পোর্টিং ক্লাব এবং প্রাইম ব্যাংক। সেই ম্যাচেই ঘটেছে ঘটনাটি। ম্যাচে রান তাড়া করছিল প্রাইম ব্যাংক। সেই সময়ে ৩৪ তম ওভারে ঘটে যায় ঘটনাটি। যেখানে স্পিনার নাইম হাসানের একটি বলে স্লগ সুইপ শট মারেন মুশফিকুর। বল যায় মিড উইকেট অঞ্চলের দিক দিয়ে বাউন্ডারির দিকে। সেখানে থাকা ফিল্ডার আবু হায়দার রনি একেবারে বাঁদিকে ঝাঁপিয়ে পড়ে বলটিকে অনবদ্যভাবে তালুবন্দি করেন।

আরও পড়ুন… সবটাই TRP পাওয়ার জন্য করত- কোহলির সঙ্গে নিজের খারাপ সম্পর্কের জন্য মিডিয়াকেই দায়ী করলেন গম্ভীর

রবিবার ইডেনে হঠাৎউ উপস্থিত হয়েছিলেন শাহরুখ খান। ছেলে আব্রামকে সঙ্গী করে ইডেনের সবুজ ঘাসে নেমে পড়েছিলেন তিনি। ইডেনে ছেলের সঙ্গে বেশ কিছুক্ষণ ক্রিকেট খেললেন বলিউডের বাদশা। শাহরুখের উপস্থিতি নাইট রাইডার্সদের আলাদা করে উৎসাহ দেয়। অন্য দিকে, দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর সৌরভ গঙ্গোপাধ্যায়ও ছিলেন ইডেনে। বারবার বাইশ গজ পরীক্ষা করে দেখেন তিনি।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

ছেঁড়া OMR শিট নিয়ে হয়েছিলেন সরব! সেই নিট পরীক্ষার্থী সেই আয়ুষীর নথি জাল, বলল HC রেলে ৩ গুণ বেশি লোকো পাইলট নিয়োগের ঘোষণা, দুর্ঘটনার পর সিদ্ধান্ত ‘হিন্দুদের এখন ফ্যাশন মুসলিম হওয়ার’, ইদ পালন করে নেটপাড়ার ট্রোলে রূপাঞ্জনা জিম থেকে বেরিয়েই এনার্জি ড্রিংক খান? যখন তখন হতে পারে হার্ট অ্যাটাক গায়ের জোরে দখল করা জমিতে তৃণমূল পার্টি অফিস, ২০ দিনের মধ্যে ভাঙতে বলল হাইকোর্ট ভারতের সবথেকে বিত্তশালী অভিনেতা শাহরুখ! আয়ের নিরিখে সেরা ১০-এ আছেন কারা? প্রায় 'ডবল' DA পাবেন বাংলার এই সরকারি কর্মচারীরা! জারি হল বিশেষ বিজ্ঞপ্তি জিম ট্রেনারের সঙ্গে সম্পর্ক ধরা পড়তেই স্বামীকে খুনের প্ল্যান স্ত্রীর! ধৃত ২ নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম মোদীর সঙ্গে প্রেম করছেন শ্রদ্ধা কাপুর! এত ভালোবাসা যে ঘুমোতেই দিচ্ছেন না প্রেমিক

T20 WC 2024

নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.