বাংলা নিউজ > বায়োস্কোপ > তথাগতর ‘বিবৃতি’ প্রেম, নতুন ছবিতেও আসছেন জুটিতে! প্রকাশ্যে ‘গাকি’র পোস্টার

তথাগতর ‘বিবৃতি’ প্রেম, নতুন ছবিতেও আসছেন জুটিতে! প্রকাশ্যে ‘গাকি’র পোস্টার

‘গাকি’ ছবিতেও তথাগতর পরিচালনায় কাজ করবেন বিবৃতি। 

ভটভটির পর ফের জুটিতে তথাগত আর বিবৃতি। তবে এবারেও জুটি পরিচালক আর অভিনেত্রীর। নিজের পরের ছবি গাকি-তেও বিবৃতিকেই নায়িকা করলেন তথাগত। প্রকাশ্যে এল পোস্টার। 

টলিউডে এখন ওপেন সিক্রেট তথাগত মুখোপাধ্যায় ও বিবৃতি চট্টোপাধ্যায়ের জুটি। একথা প্রায় সকলেই জানেন, তথাগতর সঙ্গে বিবৃতির সম্পর্কের কারণেই দূরত্ব এসেছে বউ দেবলীনা দত্তের সঙ্গে। ‘ভটভটি’ সিনেমায় কাজ করতে গিয়েই তাঁরা একে-অপরের কাছাকাছি আসেন। বিবৃতি নিজেও নানা ফোটোর মাধ্যমে একটা সম্পর্কের আভাস দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তবে খোলাখুলি প্রেম নিয়ে কথা বলেননি কেউই।

এবার সামনে এল তথাগতর নতুন ছবির পোস্টার। আর সেখানে নায়িকা চরিত্রে দেখা মিলল বিবৃতিরই। পূর্ণদৈর্ঘ্যের ভূতের ছবি বানাচ্ছে তথাগত। সিনেমার নাম রাখা হয়েছে 'গাকি'। পোস্টারে দেখা গেল স্পিতির পাহাড়। সঙ্গে একটা ছায়ামূর্তি, যা বিবৃতিরই।

জানা গিয়েছে, এই ছবিতে বিবৃতির নাম তানিয়া। যে স্পিতি ঘুরতে গিয়ে এক বৌদ্ধ গুম্ফা থেকে একটি শৈল্পিক জিনিস ব্যাগে করে নিয়ে আসে। সেই জিনিসটা আসলে গাকির চোখ। এই গাকির চোখের ঠিক কী কী প্রভাব ফেলে তানিয়ার জীবনে, সেটাই এই ছবির গল্প। বিবৃতির সঙ্গে এই সিনেমায় দেখা যাবে বিশ্বাবসু বিশ্বাসকে। এছাড়াও ছবিতে রয়েছেন অম্বরীশ ভট্টাচার্য, অনির্বাণ চক্রবর্তী, দেবপ্রসাদ হালদার, স্বস্তিকা বন্দ্যোপাধ্যায়, অনিমেষ ভাদুড়ি, ঋতুপর্ণা, শুভশ্রী দত্তরা।

স্পিতির শ্যুটে একাই গিয়েছিলেন বিবৃতি। ক্যামেরা করেছিলেন সেখানে তথাগত। বাকি টিম কলকাতাতেই করবে ছবির শ্যুট। পোস্টার শেয়ার করে এদিন তথাগত লিখলেন, ‘গাকির প্রথম অফিসিয়াল পোস্টার’।

প্রসঙ্গত, দিনকয়েক আগেই তথাগত-বিবৃতিকে নিয়ে কথা বলতে দেখা যায় দেবলীনাকে এক বাংলা সংবাদমাধ্যমে। ‘ভটভটি’ পরিচালক তথাগত দাবি করেছিলেন দেবলীনার সঙ্গে তাঁর বিচ্ছেদের সিদ্ধান্তটা দুজনের পারস্পরিক সম্মতিতে নেওয়া। আর দেবলীনা জানান, স্বামী (অফিসিয়ালি ডিভোর্স হয়নি)-র এই বক্তব্যের সঙ্গে তিনি সহমত নন।

আনন্দবাজার অনলাইনকে দেওয়া সাক্ষাৎকারে জানান, ‘আমাদের বিচ্ছেদ কেন হয়েছে? তথাগত স্পষ্টভাবে বলেছে, বন্ধুত্ব দিয়ে আমাদের সম্পর্ক শুরু হয়েছিল, সেই বন্ধুত্বটা কোথাউ নষ্ট হয়ে গিয়েছিল। আর সেইজন্য আমরা বারবার হোঁচট খেয়ে পড়ছিলাম, তাই আমরা ঠিক করলাম আলাদা থাকাটাই শ্রেয়। কিন্তু এটা সঠিক নয়। তথাগত যদি বলত ও হোঁচট খেয়েছে, তাহলে আমার কিছু বলবার দরকার ছিল না। নভেম্বরের (২০২১) যে দিনটা অবধি আমরা একসঙ্গে ছিলাম, আমাদের বন্ধুত্বটা পিকচার পারফেক্ট ছিল আমার কাছে। আমি হোঁচট খাইনি।’ সঙ্গে আলাদা হওয়ার কারণ প্রসঙ্গে জানান, ‘একটা গোল গল্প আছে। সেটা আমাদের হাঁড়ির খবর। সেটা নিয়ে আমি একটা কথাও বলব না। সম্পর্ক ভাঙার যে কারণটা ও বলেছে সেটা আমার দিক থেকে ঠিক নয়। সেটাই জানালাম আমি।’

আর এই সাক্ষাৎকারেই বিবৃতিকে নিয়ে কথাই বলতে চাননি তিনি। বরং নাম উঠলেই বলে উঠেছেন, ‘কে বিবৃতি’! নাম না করে বলেছেন, ‘সম্পর্কে থাকার গুঞ্জনে ইন্ধন না দেওয়াটাই শ্রেয়। আর সেটা দিলে মিডিয়া খবর করবেই!’

 

বন্ধ করুন