বাংলা নিউজ > বায়োস্কোপ > Bibriti-Debolina: বিবৃতি নাকি দেবলীনাকেই সবচেয়ে বেশি ভরসা কর! ফেসবুকে এসব কী লিখল তথাগতর নায়িকা
দেবলীনা সম্পর্কে ফেসবুকে কী লিখলেন বিবৃতি?

Bibriti-Debolina: বিবৃতি নাকি দেবলীনাকেই সবচেয়ে বেশি ভরসা কর! ফেসবুকে এসব কী লিখল তথাগতর নায়িকা

  • বিবৃতির কারণেই নাকি সম্পর্ক ভেঙেছে দেবলীনা আর তথাগতর। তারপরে সোশ্যাল মিডিয়ায় কী পোস্ট করলেন ‘ভটভটি’ নায়িকা?

টলিউডে এখন তথাগত মুখোপাধ্যায়, দেবলীনা দত্ত আর বিবৃতি চট্টোপাধ্যায়ের ত্রিকোণ প্রেমের চর্চা। গত বছরের মাঝামাঝি থেকেই আলাদা থাকতে শুরু করেন তথাগত আর দেবলীনা। আর সঙ্গে উঠতে থাকে এই সম্পর্কে তৃতীয় ব্যক্তি আসার কথা। সেই তৃতীয় ব্যক্তি আর কেউ নয়, তথাগতরই নতুন ছবি ‘ভটভটি’র নায়িকা বিবৃতি।

তবে এবার সোশ্যাল মিডিয়ায় সকলকে চমকে দেওয়ার মতো একটা পোস্ট করলেন বিবৃতি। তাতে তিনি দেবলীনা প্রসঙ্গে বললেন নানা ভালো ভালো কথা। যা দেখে চোখ ছানাবড়া নেট-নাগরিকদের। বিবৃতি ফেসবুকে দুটি ছবি পোস্ট করেছেন। একটা ছবিতে দেখা যাচ্ছে বিবৃতিকে নিজের হাতে সাজিয়ে দিচ্ছেন তিনি। আরেকটায় আউটডোরে তিনি ছবির টিমের সঙ্গে।

বিবৃতি দেবলীনাকে উদ্দেশ্য করে লিখলেন, ‘ভটভটির লুক ডিপার্টমেন্টে শেষ কথা ওরই ছিল। আর তারজন্য মরাত্মক চাপ ও নিয়েছিল। এই পাওয়ার হাউজের থেকে অনেক কিছু শেখার চেষ্টা করেছি। শাড়ি কী করে পড়ে, সেফটিপিন ঠিক কোথায় লাগায়। কী করে চট করে কেঁদে ফেলে, কীভাবে দুঃখ প্রকাশ করে তার শিক্ষা ওর কাছ থেকে পেয়েছি, যা দিতে পারে খুব গুণী ও অভিজ্ঞরাই। ছবিই প্রমাণ এই মহিলার উপর আমি কত ভরসা করি, শুধু আমার লুক নিয়ে নয় বরং সেটের সবকিছুতে আর ব্যক্তিগত জীবনেও।’ আরও পড়ুন: তথাগতর সঙ্গে বিয়ের আগেও একবার কনে সেজেছিলেন দেবলীনা, লগ্ন পেরিয়ে গেলেও আসেনি বর

‘ভটভটি’ নায়িকার সঙ্গে পরিচালক তথাগত জড়িয়ে পড়াতেই নাকি সরে গিয়েছিলেন দেবলীনা। সেই সময় তো দেবলীনা এটাও বলেছিলেন, তথা আবার প্রেমে পড়েছে। ২০১২ সালে সাত পাকে বাঁধা পড়েন দেবলীনা-তথাগত। এটা ছিল তথাগতর দ্বিতীয় বিয়ে। একগাদা পোষ্য নিয়ে তাঁদের ছিল ভরা সংসার। পৃথিবীর নানা প্রান্তে ঘুরে বেড়াতেন দু'জনে। যা কাপল গোল হিসেবেই পরিচিত ছিল সবার কাছে। এভাবে তাই দু'জনের পথ আলাদা হয়ে যাওয়ায় অনেকেই কষ্ট পেয়েছিলেন।

 

বন্ধ করুন