বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তোমার মুখে বাতকর্ম করতে ইচ্ছে করছে’, রুবিনাকে এমনটাই বলেছে নামী বলিউড পরিচালক!
খারাপ অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন রুবিনা দিলাইক 
খারাপ অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন রুবিনা দিলাইক 

‘তোমার মুখে বাতকর্ম করতে ইচ্ছে করছে’, রুবিনাকে এমনটাই বলেছে নামী বলিউড পরিচালক!

  • ২০১৬ সালে এক ফিল্ম প্রোজেক্টের জন্য একজন নামী বলিউড প্রযোজক-পরিচালকের সঙ্গে দেখা করেছিলেন রুবিনা। সেই সময়ই এই খারাপ অভিজ্ঞতার সম্মুখীন হন টেলিভিশনের ‘ছোটি বহু’। 

হিন্দি টেলিভিশন জগতের অতি পরিচিত নাম রুবিনা দিলাইক। ছোটপর্দার ‘ছোটি বহু’কে আপতত দেখা যাচ্ছে বিগ বস সিজন ১৪-র মঞ্চে। আজ থেকে ছয় বছর আগে তিনিও ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশের স্বপ্ন নিয়ে গিয়েছিলেন স্ক্রিন টেস্টে। কিন্তু সেখানে গিয়ে তাঁর যে খুব সুখকর অভিজ্ঞতা হয়নি বলেই তা অকপটভাবে স্বীকার করে নিলেন রুবিনা।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই টিভি বনাম বলিউডের দ্বন্দ্ব প্রকাশ্যে এসেছে। অনেক টেলিভিশন তারকাই বলেছেন বি-টাউন তাঁদের সাদরে গ্রহণ করেনি, কিংবা বলিউডে খারাপ অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছে তাঁদরে। এবার সেই তালিকায় যুক্ত হল রুবিনার নাম।

সিদ্ধর্থ কাননকে দেওয়া এক সাক্ষাত্কারে রুবিনা জানিয়েছেন,'বলিউডে অভিনয় দক্ষতাকে না গুরুত্ব দিয়ে যাবতীয় বাহ্যিক বিষয়কেই প্রাধান্য দেওয়া হয়। অর্থাৎ আপনি কি গাড়িতে আসছেন, কোন ব্র্যান্ডের পোশাক পড়ছেন এগুলোর ওপর অনেক কিছু নির্ভর করে। আর মজার কথা আসল এবং সবথেকে গুরুত্ত্বপূর্ণ বিষয় স্ক্রিন টেস্টই হয়ে পড়ে নগন্য। যেমন আমি যখন প্রথমবার যাই , তখন ইন্ডাস্ট্রির তথাকথিত নাম করা এক পরিচালক আমার সাথে কথা বলেছিলেন। তাঁর নির্দেশনায় বেশ কয়েক বছর আগে মুক্তি পাওয়া বক্স অফিসে বেশ পপুলার একটি ছবির নাম উল্লেখ করে জিজ্ঞাসা করেন আমি সেটি দেখেছি কি না। কিন্তু সিমলার এক রক্ষনশীল পরিবারের মেয়ে আমি, তাই অকপটে স্বীকার করে নিয়েছিলাম যে আমি সেইসময় ছবিটি দেখিনি। এতেই উনি ভয়ঙ্কর প্রতিক্রিয়া দেন।আমায় পরিষ্কার বলেন এই কথা শুনে ওনার ইচ্ছে করছে আমার মুখের ওপর বাতকর্ম করতে! আমি চমকে উঠে কিছুক্ষন বুঝতে পারিনি আমি শুনতে ভুল করেছি কি না ,িন্তু পরে বুঝতে পারি তা নয়'। 

ছোটি বহু , জেনি অর জুজু এবং শক্তি - অস্তিত্ব কে এহসাস কি-র মতো জনপ্রিয় ধারাবাহিকের মুখ রুবিনা। আপতত স্বামী অভিনব শুক্লার সঙ্গে বিগ বসের মঞ্চ কাঁপাচ্ছেন নায়িকা।

শোয়ের গ্র্যান্ড প্রিমিয়ারের সময় তিন সিনিয়র সিদ্ধার্থ , গওহর এবং হিনা খান তাঁকে নাকচ করে দেন। কিন্তু পরে নিজেকে অন্যতম জনপ্রিয় কন্টেস্টেন্ট হিসেবে নিজেকে মেলে ধরেন রুবিনা-ফলে সুযোগ মেলে প্রবেশের। কাম্য পাঞ্জাবি এবং শেফালী বাগ্গার মতো প্রাক্তনরাও এই প্রতিযোগিতায় রুবিনার জন্য গলা ফাটাচ্ছেন।

 

বন্ধ করুন