বাংলা নিউজ > বায়োস্কোপ > মা হতে চলেছেন বিগ বস প্রতিযোগী কিশওয়ার মার্চেন্ট, জানালেন মন ভালো রাখতে খবর থেকে দূরে থাকবেন

মা হতে চলেছেন বিগ বস প্রতিযোগী কিশওয়ার মার্চেন্ট, জানালেন মন ভালো রাখতে খবর থেকে দূরে থাকবেন

  • বিগ বস ৯-এর ঘরে প্রতিযোগী হিসেবে হাজির ছিলেন কিশওয়ার মার্চেন্ট ও তাঁর স্বামী সুয়াশ রাই। অগস্টেই নতুন সদস্য আসতে চলেছে তাঁদের পরিবারে। 
২০২০-র মার্চে প্রেগন্যান্সির খবর সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছিলেন কিশওয়ার আর সুয়াশ। লিখেছিলেন, ‘নিন, আর বাচ্চা কবে নিচ্ছি এই প্রশ্ন করতে হবে না আপনাদের!’ (ছবি-ইনস্টাগ্রাম)
1/7২০২০-র মার্চে প্রেগন্যান্সির খবর সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছিলেন কিশওয়ার আর সুয়াশ। লিখেছিলেন, ‘নিন, আর বাচ্চা কবে নিচ্ছি এই প্রশ্ন করতে হবে না আপনাদের!’ (ছবি-ইনস্টাগ্রাম)
তবে চারিদিকে করোনার খবর, মৃত্যু, অক্সিজেনের অভাব, হাসপাতালে বেডের অভাব আর দেখতে পারছেন না তিনি। তাই মন ভালো রাখতে কিছুদিন খবর থেকে দূরে থাকারই সিদ্ধান্ত নিয়েছেন। আর তা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7তবে চারিদিকে করোনার খবর, মৃত্যু, অক্সিজেনের অভাব, হাসপাতালে বেডের অভাব আর দেখতে পারছেন না তিনি। তাই মন ভালো রাখতে কিছুদিন খবর থেকে দূরে থাকারই সিদ্ধান্ত নিয়েছেন। আর তা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম)
নিজের ইনস্টা পোস্টে কিশওয়ার লিখেছেন, ‘আমাকে মন ভালো রাখতে বলা হয়েছে। কিন্তু চারিদিকে যা খবর তা আর হচ্ছে কই! তাই কিছুদিন খবরের থেকে দূরে থাকব…’ (ছবি-ইনস্টাগ্রাম)
3/7নিজের ইনস্টা পোস্টে কিশওয়ার লিখেছেন, ‘আমাকে মন ভালো রাখতে বলা হয়েছে। কিন্তু চারিদিকে যা খবর তা আর হচ্ছে কই! তাই কিছুদিন খবরের থেকে দূরে থাকব…’ (ছবি-ইনস্টাগ্রাম)
তবে এমন নয় যে চারপাশে হয়ে চলা নানা ঘটনা থেকে নিজেকে উহ্য রাখবেন। কিশওয়ার জানিয়েছেন, ‘মনের শান্তির জন্য খবর কম দেখব। এজন্য আপনারা আমাকে ট্রোল করতেই পারেন। তাতে আমার কিছু যায় আসে না। এগুলোতে আমরা অভ্যস্ত!’  (ছবি-ইনস্টাগ্রাম)
4/7তবে এমন নয় যে চারপাশে হয়ে চলা নানা ঘটনা থেকে নিজেকে উহ্য রাখবেন। কিশওয়ার জানিয়েছেন, ‘মনের শান্তির জন্য খবর কম দেখব। এজন্য আপনারা আমাকে ট্রোল করতেই পারেন। তাতে আমার কিছু যায় আসে না। এগুলোতে আমরা অভ্যস্ত!’  (ছবি-ইনস্টাগ্রাম)
কামিয়া পঞ্জাবি, আরতি সিং, কাশ্মীরা শাহ, উর্বশী ঢোলাকিয়ার মতো টিভি তারকারা কিশওয়ারের এই সিদ্ধান্তের প্রশংসাই করেছেন। ‘তু বস খুশ রহে’-র উপদেশ দিয়েছেন। সঙ্গে অভিনেত্রীর বেবি বাস্পের প্রশংসা করতেও ভেলোননি। (ছবি-ইনস্টাগ্রাম)
5/7কামিয়া পঞ্জাবি, আরতি সিং, কাশ্মীরা শাহ, উর্বশী ঢোলাকিয়ার মতো টিভি তারকারা কিশওয়ারের এই সিদ্ধান্তের প্রশংসাই করেছেন। ‘তু বস খুশ রহে’-র উপদেশ দিয়েছেন। সঙ্গে অভিনেত্রীর বেবি বাস্পের প্রশংসা করতেও ভেলোননি। (ছবি-ইনস্টাগ্রাম)
২০১০ সালে ‘প্যায়ার কি এক কাহানি’র সেটে আলাপ হয় কিশওয়ার মার্চেন্ট আর সুয়াশ রাইয়ের। ২০১৬-তে তাঁরা বিয়ে করেন। ২০১৫ সালে বিগ বসের ঘরে প্রতিযোগী হিসেবে হাজির ছিলেন এই জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
6/7২০১০ সালে ‘প্যায়ার কি এক কাহানি’র সেটে আলাপ হয় কিশওয়ার মার্চেন্ট আর সুয়াশ রাইয়ের। ২০১৬-তে তাঁরা বিয়ে করেন। ২০১৫ সালে বিগ বসের ঘরে প্রতিযোগী হিসেবে হাজির ছিলেন এই জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
অগস্ট মাসেই খুশির খবর আসতে চলেছে মার্চেন্ট আর রাই পরিবারে! (ছবি-ইনস্টাগ্রাম)
7/7অগস্ট মাসেই খুশির খবর আসতে চলেছে মার্চেন্ট আর রাই পরিবারে! (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি