বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: ২৯-৩০ জানুয়ারি হবে গ্র্যান্ড ফিনালে, দেখুন কে কে টিকে রইল শেষ অবধি
বিগ বস ১৫-র ফাইনাল। 

Bigg Boss 15: ২৯-৩০ জানুয়ারি হবে গ্র্যান্ড ফিনালে, দেখুন কে কে টিকে রইল শেষ অবধি

  • এবারে মোট ৭ জন প্রতিযোগী পৌঁছলেন ফাইনাল উইকে!

শেষ হতে চলল বিগ বসের চলতি সিজন। এবারের বিগ বস নিয়ে বেশ হতাশ দর্শকরা। কোনও প্রতিযোগীই সেভাবে তাঁদের মনে দাগ কাটতে পারেনি। এমনকী, মাঝে শোনা গিয়েছিল বাড়িয়ে দেওয়ার কথা রয়েছে ‘বিগ বস’র মেয়াদ। তাতেও জল ঢেলে দেন হোস্ট সলমন খান। 

এবার ঘোষণা করে দেওয়া হল গ্র্যান্ড ফাইনালের দিনক্ষণ। জানুয়ারি ২৯ আর ৩০ তারিখ হবে ফাইনাল। কে হবে বিজেতা? তা নিয়ে এখন জোর ঝগড়া চলছে সোশ্যাল মিডিয়ায়। তার আগে চলুন দেখে নেই কোন কোন প্রতিযোগী পা রাখতে পারল ফাইনালে। 

বিগ বসের ইতিহাসে এই প্রথম পাঁচজনের বেশি প্রতিযোগী পা রাখল ফাইনালে। টিকিট টু ফিনালে জিতে নিয়েছেন প্রতীক সেহজপাল, করণ কুন্দ্রা, তেজস্বী প্রকাশ, শমিতা শেট্টি, নিশান্ত ভাট আর রাখি সাওয়ান্ত। রশমি দেশাই, অভিজিৎ বিচুকলে আর দেবলীনা ভট্টাচার্য হেরে গিয়েছেন। ‘বিগ বস খবরি’র রিপোর্ট অনুসারে আজ শো থেকে বাদ পড়বেন দেবলীনা! আর মিড উইক এভিকশনে বাদ যাবেন রশমি ও অভিজিতের মধ্যে কেউ একজন। সাতজন নিয়ে হবে এবারের ফাইনাল। 

দর্শকদের বিচারে ‘বিগ বস’র বিজেতা হওয়ার লড়াইয়ে সবচেয়ে এগিয়ে আছেন প্রতীক আর করণ। তারপরেই নাম আসছে শমিতা আর তেজস্বীর। প্রসঙ্গত, প্রথম থেকেই শোয় বনিবনা নেই করণ আর প্রতীকের। এদিকে একে-অপরকে সহ্য করতে পারেন না শমিতা আর তেজস্বীও।

বন্ধ করুন