বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: ‘শমি শমি’তে হট শমিতা-রাকেশ, প্রেমে গদগদ করণ-তেজা, কোন জুটি হিট?

Bigg Boss 15: ‘শমি শমি’তে হট শমিতা-রাকেশ, প্রেমে গদগদ করণ-তেজা, কোন জুটি হিট?

শমিতা-রাকেশ ও করণ-তেজস্বীর নাচ বিগ বসের ফাইনালে। 

‘বিগ বস ১৫’-য় কোন জুটি বেশি মনে ধরল আপনাদের?

আজই শেষ হতে চলেছে ‘বিগ বস ১৫’। দু'দিন ধরে চলা গ্র্যান্ড ফিনালের শেষ দিন। গত ৩-৪ মাস ধরে সেয়ানে সেয়ানে টক্কর চলেছে ‘বিগ বস’-র ঘরে। এবার পালা রেজাল্ট আউটের। দেখার কার হাতে উঠবে ট্রফি। যদিও ভাববেন না তা হবে বাসি মুখে, বরং নাচে-গানে ধামাকা হচ্ছে ফাইনালে। 

‘বিগ বস’-র চলতি সিজন দু' দুটো লাভ স্টোরি প্রত্যক্ষ করার সুযোগ পেয়েছে। একটা হয়েছিল সেই ‘বিগ বস ওটিটি’র ঘরে। রাকেশ বাপটকে মনে ধরেছিল শিল্পা শেট্টির বোন শমিতার। এমনকী, বিগ বস ১৫-র ঘরেও এসেছিল রাকেশ। তবে শারীরিক অসুস্থতার কারণে তাঁকে মাঝপথেই বিদায় নিতে হয়। 

আর সিজনের একেবারে প্রথমে খুব ভালো বন্ধু থাকলেও ভালোবেসে ফেলেন একে-অপরকে করণ কুন্দ্রা আর তেজস্বী প্রকাশ। এমনকী, ভিডিয়ো কলে পরিবারের সঙ্গে কথা বলার সময় সম্পর্কের ব্যাপারে বাড়ির লোকের অনুমতিও নিয়ে ফেলেছেন তাঁরা। 

ফাইনালে পারফর্ম করতে দেখা গেল দুই জুটিকেই। ‘পুষ্পা’র ‘শামি শামি’ গানে নাচলেন শমিতা আর রাকেশ। আর তাতে ‘মহব্বতেঁ’ অভিনেত্রীর মুখভঙ্গি, নাচের স্টেপ ঝড় তুলবে যে কোনও পুরুষ হৃদয়ে। কমেন্ট বক্সে ‘বম্ব’র তকমা পেয়ে গিয়েছেন শমিতা।

এদিকে করণ-তেজাকে দেখা গেল রোম্যান্স করতে। লালা পোশাকে আদরে মাখোমাখো হয়ে তাঁরা নাচলেন ‘শেরশাহ’ সিনেমার জনপ্রিয় গান ‘রাতা লম্বিয়া লম্বিয়া রে’তে। রোম্যান্সে টেক্কা দিলেন সিদ্ধার্থ-কিয়ারাকে।

প্রসঙ্গত ফাইনালে যে ৬ প্রতিযোগী পৌঁছেছিলেন তাঁদের মধ্যে নাম ছিল প্রতীক সেহজপাল, নিশান্ত ভাট, শমিতা শেট্টি, করণ কুন্দ্রা, তেজস্বী প্রকাশ আর রশমি দেশাইয়ের। তবে রশমি আউট হয়ে যান শনিবার রাতে। এখন লড়াই পাঁচ জনের। 

বায়োস্কোপ খবর

Latest News

জেলবন্দি মাও নেতা অর্ণবকে পিএইচডি করতে দিতে হবে… আশার আলো দেখালেন কুণাল অবাক হয়ে গিয়েছিলাম! সে তো আমাকে দেখেনি… কামিন্সের অজানা গল্প শোনালেন নীতীশ সংস্কৃত শ্লোক লেখা লেহেঙ্গা পরে তাক লাগিয়েছেন ইশা,বানাতে সময় লেগেছে ৪০০০ ঘণ্টা দেবশয়নী একাদশী কবে? জেনে নিন সঠিক দিনক্ষণ ও এই একাদশীর মাহাত্ম্য ওয়ার্নের থেকে ৪ উইকেট কমেই থামলেন অ্যান্ডারসন, ইনিংসে উইন্ডিজকে হারাল ইংল্যান্ড পালিত হবে সংবিধান হত্যা দিবস , কোন তারিখে? মনে করানো হবে জরুরী অবস্থার কালো দিন তেলাঙ্গানার স্কুলের খাবারে টিকটিকি, নড়েচড়ে বসল কেন্দ্র, মান ঠিক রাখার নির্দেশ ‘লোকে বলছে যেন আমি সুমনদাকেই বিয়ে করি, তাতে খুশি', বাস্তবেও এক হবে রাই-অনির্বাণ? মা-ছেলের ঝগড়া? গটগটিয়ে অন্য গাড়িতে অভিষেক, ফিরেও তাকাল না জয়ার দিকে পেঁয়াজ কাটলেই চোখে জল? মেনে চলুন এই ঘরোয়া উপায়, চোখে আসবে না জল

T20 WC 2024

T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর T20I-তে কোহলির তিন নম্বর জায়গাটা নেবেন রুতুরাজ? হঠাৎ কেন ধোনির কথা বললেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.