বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: ‘শমি শমি’তে হট শমিতা-রাকেশ, প্রেমে গদগদ করণ-তেজা, কোন জুটি হিট?
শমিতা-রাকেশ ও করণ-তেজস্বীর নাচ বিগ বসের ফাইনালে। 

Bigg Boss 15: ‘শমি শমি’তে হট শমিতা-রাকেশ, প্রেমে গদগদ করণ-তেজা, কোন জুটি হিট?

  • ‘বিগ বস ১৫’-য় কোন জুটি বেশি মনে ধরল আপনাদের?

আজই শেষ হতে চলেছে ‘বিগ বস ১৫’। দু'দিন ধরে চলা গ্র্যান্ড ফিনালের শেষ দিন। গত ৩-৪ মাস ধরে সেয়ানে সেয়ানে টক্কর চলেছে ‘বিগ বস’-র ঘরে। এবার পালা রেজাল্ট আউটের। দেখার কার হাতে উঠবে ট্রফি। যদিও ভাববেন না তা হবে বাসি মুখে, বরং নাচে-গানে ধামাকা হচ্ছে ফাইনালে। 

‘বিগ বস’-র চলতি সিজন দু' দুটো লাভ স্টোরি প্রত্যক্ষ করার সুযোগ পেয়েছে। একটা হয়েছিল সেই ‘বিগ বস ওটিটি’র ঘরে। রাকেশ বাপটকে মনে ধরেছিল শিল্পা শেট্টির বোন শমিতার। এমনকী, বিগ বস ১৫-র ঘরেও এসেছিল রাকেশ। তবে শারীরিক অসুস্থতার কারণে তাঁকে মাঝপথেই বিদায় নিতে হয়। 

আর সিজনের একেবারে প্রথমে খুব ভালো বন্ধু থাকলেও ভালোবেসে ফেলেন একে-অপরকে করণ কুন্দ্রা আর তেজস্বী প্রকাশ। এমনকী, ভিডিয়ো কলে পরিবারের সঙ্গে কথা বলার সময় সম্পর্কের ব্যাপারে বাড়ির লোকের অনুমতিও নিয়ে ফেলেছেন তাঁরা। 

ফাইনালে পারফর্ম করতে দেখা গেল দুই জুটিকেই। ‘পুষ্পা’র ‘শামি শামি’ গানে নাচলেন শমিতা আর রাকেশ। আর তাতে ‘মহব্বতেঁ’ অভিনেত্রীর মুখভঙ্গি, নাচের স্টেপ ঝড় তুলবে যে কোনও পুরুষ হৃদয়ে। কমেন্ট বক্সে ‘বম্ব’র তকমা পেয়ে গিয়েছেন শমিতা।

এদিকে করণ-তেজাকে দেখা গেল রোম্যান্স করতে। লালা পোশাকে আদরে মাখোমাখো হয়ে তাঁরা নাচলেন ‘শেরশাহ’ সিনেমার জনপ্রিয় গান ‘রাতা লম্বিয়া লম্বিয়া রে’তে। রোম্যান্সে টেক্কা দিলেন সিদ্ধার্থ-কিয়ারাকে।

প্রসঙ্গত ফাইনালে যে ৬ প্রতিযোগী পৌঁছেছিলেন তাঁদের মধ্যে নাম ছিল প্রতীক সেহজপাল, নিশান্ত ভাট, শমিতা শেট্টি, করণ কুন্দ্রা, তেজস্বী প্রকাশ আর রশমি দেশাইয়ের। তবে রশমি আউট হয়ে যান শনিবার রাতে। এখন লড়াই পাঁচ জনের। 

বন্ধ করুন