বাংলা নিউজ > বায়োস্কোপ > Munawar-Hina: কলকাতায় বিগ বস জয়ী মুনাওয়ারের সঙ্গে হিনা! শুটের ফাঁকে কচুরি-আলুরদম-জিলিপি দিয়ে মহাভোজ!

Munawar-Hina: কলকাতায় বিগ বস জয়ী মুনাওয়ারের সঙ্গে হিনা! শুটের ফাঁকে কচুরি-আলুরদম-জিলিপি দিয়ে মহাভোজ!

কলকাতায় বিগ বস জয়ী মুনাওয়ারের সঙ্গে হিনা!

Munawar-Hina: কলকাতায় এসেছেন বিগ বস ১৭ এর বিজেতা মুনাওয়ার ফারুকি এবং হিনা খান। তাঁরা বর্তমানে এখানে একটি মিউজিক ভিডিয়োর শুটিং করছেন।

বিগ বস ১৭ জিতেই ভ্যালেন্টাইন্স ডের আগেই কলকাতায় মুনাওয়ার ফারুকি। সঙ্গে এসেছেন আবার হিনা খানও। ব্যাপারটা কী? আসলে তাঁরা বর্তমান এখানে একটি মিউজিক ভিডিয়োর শুটিং করছেন। তাঁরই একাধিক ক্লিপ প্রকাশ্যে এসেছে।

কলকাতায় হিনা এবং মুনাওয়ার

কলকাতায় মিউজিক ভিডিয়ো শুট করতে হাজির বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান এবং বিগ বস ১৭ এর বিজয়ী মুনাওয়ার ফারুকি। এদিন তাঁদের এসেই শুটিংয়ের BTS দৃশ্য প্রকাশ্যে এসেছে।

আরও পড়ুন: অমিতাভ এবার দশরথের চরিত্রে? কবে থেকে শুরু করছেন রামায়ণের শুটিং

আরও পড়ুন: নীল-তৃণার কোচিংয়েই প্রেমের হাতেখড়ি! ভ্যালেন্টাইন্স ডের আগে স্মৃতি হাতড়ে বললেন 'প্রথম দেখায় ভালোবাসিনি...'

কলকাতায় ইতিমধ্যেই একদিনের শুট হয়ে গিয়েছে। মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি হল তাঁদের শুটের দ্বিতীয় দিন। এদিন হিনা খানকে একটি সাদা লাল পাড় শাড়ি এবং লাল ব্লাউজ পরে থাকত দেখা যায়। সঙ্গে কানে ঝুমকো এবং হাতে লাল চুরি পরেছিলেন। তাঁকে শুটের ফাঁকে মুনাওয়ারের সঙ্গে খোশমেজাজে গল্প করতেও দেখা যায়।

কলকাতায় মুনাওয়ার স্ট্যান্ড কমেডিয়ানদের সঙ্গে দেখা করবেন?

এই প্রথমবার কলকাতায় এলেন মুনাওয়ার। এদিন সাতসকালে ভক্তদের সঙ্গে নিজের আপডেট ভাগ করে নেন। তাঁকে সাদা শার্ট এবং একই রঙের শর্টসে দেখা যায়। তিনি একটি হলুদ রঙের ট্যাক্সিতে হেলান দিয়ে নানা পোজে ছবি তোলেন। সঙ্গে জুড়ে দেন 'কেমন বোকা মনটা রে' গানটিকে। জানা গিয়েছে তিনি যদ্দিন কলকাতায় আছেন তার মধ্যেই একদিন তিনি এই শহরের স্ট্যান্ডআপ কমেডিয়ানদের সঙ্গে দেখা করবেন বলেই ঠিক করেছেন।

হিনা খানের আপডেট

হিনা খানকে এদিন একাধিক আপডেট ভক্তদের সঙ্গে ভাগ করে নিতে দেখা গেল। তিনি যে এখানে এসে কেবল মন দিয়ে শুটিং করছেন সেটাই নয়। একই সঙ্গে চুটিয়ে কলকাতার খাবারের স্বাদ নিচ্ছেন। তাঁকে এদিন আর্সালানের বিরিয়ানি খেতে দেখা যায়। বাদ যায়নি কচুরি আলুর দম, জিলিপি দিয়ে ব্রেকফাস্ট সারতে। এছাড়া রোল, ইত্যাদি তো ছিলই।

<p>হিনার স্টোরি</p>

হিনার স্টোরি

একই সঙ্গে এদিন অভিনেত্রীকে হাওড়া ব্রিজের সঙ্গে ছবি দিতেও দেখা যায়। সেই ছবি সঙ্গে আবার তিনি হয়তো তোমারই জন্য গানটিকে জুড়ে দিয়েছিলেন। বুঝিয়েছিলেন তিনি এই শহরটাকে কতটা ভালোবাসেন। কলকাতার অলিগলি ঘুরেও বেড়ান তিনি।

আরও পড়ুন: সিরিয়াল না বিজ্ঞাপন! জনি সিনসের সঙ্গে জুটি বেঁধে পুরুষদের যৌন স্বাস্থ্য নিয়ে বার্তা রণবীরের, হেসে খুন নেটপাড়া

আরও পড়ুন: প্রথম ঝলকেই বাইক নিয়ে খেল 'সারফিরা' অক্ষয়ের, কবে আসছে সুপারহিট সুরারাই পত্তরুর হিন্দি রিমেক?

<p>হিনার স্টোরি</p>

হিনার স্টোরি

প্রসঙ্গত মুনাওয়ার এবং হিনা খান দুজনেই বিগ বসের অংশ ছিলেন। মুনাওয়ার ফারুকি এবার অর্থাৎ বিগ বস ১৭ এর খেতাব জিতেছেন। অন্যদিকে হিনা খান আগের একটি সিজনের রানার আপ ছিলেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ছবিতে কয়টি ৮ দেখতে পাচ্ছেন? ৫ সেকেন্ডে চাই জবাব! রইল অপটিক্যাল ইলিউশনের মজা আর কোনও ঝুঁকি নয়- এবার বিমানে নিজের জলের বোতল নিয়েই উঠলেন ময়াঙ্ক আগরওয়াল জনিকে অনুপ্রাণিত করাই আমাদের কাজ- বেয়ারস্টোকে নিয়ে আলাদা করে ভাবছেন না ম্যাকালাম স্থানীয় ক্রিকেট ম্যাচে ষাঁড়ের তান্ডব, পালিয়ে বাঁচলেন ক্রিকেটাররা- ভিডিয়ো 'হিন্দি-উর্দু চলবে না, সরকারি চাকরিতে চাই শুধু বাংলা', ভাষা দিবসে চিঠি মমতাকে ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল বিয়ে হল বিগ বস ওটিটি জয়ী দিব্যার! অভিনেতা প্রেমিককে ছেড়ে ধরলেন ব্যবসায়ীর হাত এক হাতেই ছক্কা হাঁকাচ্ছেন বাবর! বিশ্ব ক্রিকেটে ঋষভকে মনে করালেন স্পেনের তারকা সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল কেন পালিত হয় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস? এর আসল কারণেই লুকিয়ে অজানা ইতিহাস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.