বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh Bachchan-Ramayan: অমিতাভ এবার দশরথের চরিত্রে? কবে থেকে শুরু করছেন রামায়ণের শুটিং

Amitabh Bachchan-Ramayan: অমিতাভ এবার দশরথের চরিত্রে? কবে থেকে শুরু করছেন রামায়ণের শুটিং

অমিতাভ এবার দশরথের চরিত্রে?

Amitabh Bachchan-Ramayan: নীতীশ তিওয়ারির রামায়ণ নিয়ে উত্তেজনার পারদ চড়ছে। এবার এই ছবি নিয়ে একটা বিশেষ আপডেট প্রকাশ্যে এল।

নীতীশ তিওয়ারির রামায়ণ নিয়ে উত্তেজনার পারদ চড়ছে। দিন দিন আগ্রহ বাড়ছে মানুষের এই ছবিটি নিয়ে। ইতিমধ্যেই জানা গিয়েছে এই ছবিতে রণবীর কাপুরকে রামের চরিত্রে দেখা যাবে। সাই পল্লবী হবেন সীতা। যশকে দেখা যাবে রাবণ হিসেবে। সানি দেওল হবেন হনুমান এবং লারা দত্তকে দেখা যাবে কৈকেয়ী হিসেবে। রকুলপ্রীত সিংকে সূর্পনখার বেশে দেখা যাবে। এবার আরও একটি চমকপ্রদ তথ্য প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে অমিতাভ বচ্চনকে দশরথের ভূমিকায় দেখা যাবে।

রাজা দশরথের ভূমিকায় অমিতাভ

জুম এন্টারটেইনমেন্টের একটি রিপোর্টে জানানো হয়েছে অমিতাভ বচ্চনকে এই ছবিতে রাজা দশরথের বেশে দেখা যাবে। যদিও এই প্রথমবার নয় যেখানে তাঁকে এমন একটি চরিত্রে দেখা যাবে।

আরও পড়ুন: 'সত্যিই জীবন বাজি রাখে', সেলফি তুলতে গিয়ে ঝর্ণায় অর্পিতা! স্ত্রীকে বাঁচাতে সন্দীপনের 'দাদাগিরি' শুনে শিউরে উঠলেন সৌরভ

আরও পড়ুন: 'অনেকদিনের ইচ্ছে ছিল...' প্রথমে রানী ভবানীর চরিত্র করতেই চাননি তিয়াসা! পরে কেন হ্যাঁ বলেন রামপ্রসাদের জন্য?

এর আগেও সঞ্জয় খানের দ্য লেজেন্ড অব রাম ছবিতে দশরথের চরিত্রে অভিনয় করার জন্য বলা হয়েছিল। হৃতিক রোশনকে সেখানে রামের চরিত্রে এবং জায়েদ খানকে লক্ষ্মণের চরিত্র দেখা যাওয়ার কথা ছিল।

নীতীশ তিওয়ারির রামায়ণ

নীতীশ তিওয়ারির রামায়ণ ছবিটির শুটিং ২০২৪ সালের মার্চ থেকে শুরু হবে। সানি দেওল তাঁর অংশের শুট মে মাস থেকে শুরু করবেন আর যশ জুলাই থেকে। মনে করা হচ্ছে এই ছবিটি ২০২৫ সালের দীপাবলির সময় মুক্তি পাবে। তিন ভাগে মুক্তি পাবে এই ছবিটি। লন্ডনে তৈরি করা হয়েছে যশের লঙ্কা।

আরও পড়ুন: গ্র্যামিজয়ী মাইলি সাইরাসের সঙ্গে কাজ করতে চান পদ্মভূষণ ঊষা উথুপ, ফ্লাওয়ার্সের কভার ভাইরাল হতে বললেন, 'আশা করব...'

আরও পড়ুন: 'জগন্নাথ মন্দিরে সিঁদুর পরায় খুব গোপনে', প্রথম স্ত্রীকে ডিভোর্স না দিয়েই দোলনকে ১৯৯৭ সালেই বিয়ে করেন দীপঙ্কর!

প্রসঙ্গত অমিতাভ বচ্চন অযোধ্যায় রাম মন্দিরের উদ্বোধনে উপস্থিত ছিলেন। সেখানে তিনি তাঁর ছেলে অভিষেককে নিয়ে গিয়েছিলেন উদ্বোধনী অনুষ্ঠানে। এরপরও আরও একবার তিনি এই মন্দিরে গিয়ে পুজো দিয়ে এসেছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ফের বৃষ্টি শুরু শনিবার থেকে, রবিবার বাংলার ১১ জেলায় বর্ষণ, কোথায় কোথায় হবে? ‘আমার ডিভোর্স হয়ে গেছে’, শাক্যর সঙ্গে কেন ভাঙল বিয়ে? প্রথমবার জবাব শোলাঙ্কির ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.