বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বস OTT সিজন ৩ আসছে না এই বছর: রিপোর্ট

বিগ বস OTT সিজন ৩ আসছে না এই বছর: রিপোর্ট

বিগ বস OTT সিজন ৩ আসছে না এই বছর

Bigg Boss 3: বিগ বস OTT ৩ আসছে না এই বছর। এমনটাই জানা গেল। আর কী জানাচ্ছে রিপোর্ট?

বিগ বস এখন সবার ঘরে ঘরে পৌঁছিয়ে গিয়েছে। সেলেবদের হাঁড়ির খবর, ঝগড়া, প্রেম দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শকরা। এখন টিভি ছাড়াও OTT তেও জনপ্রিয় রিয়েলিটি শো দেখা যায়। ২০২১ সাল থেকে শুরু হয়েছে বিগ বস OTT। হিসেব মতো এই বছর এই রিয়েলিটি শোয়ের তৃতীয় সিজন হওয়ার কথা ছিল। কিন্তু জানা যাচ্ছে এই বছর আসছে না বিগ বিস OTT ৩। এমনটাই ইন্ডিয়ান এক্সপ্রেসের তরফে জানানো হয়েছে। তাদের তরফে বলা হয়েছে কালার্স টিভি এবং জিও সিনেমা এই রিয়েলিটি শোয়ের তৃতীয় সিজন আনবে না স্যাচুরেশন হয়ে যাওয়ার জন্য।

বিগ বস OTT ৩ আসবে না

মাঝে শোনা যাচ্ছিল বিগ বস OTT ৩ এর এই বছর ১৫ মে থেকে সম্প্রচার শুরু হবে। কিন্তু উপরোক্ত সংবাদমাধ্যমের তরফে জানানো হয়েছে তাদের এক সূত্রের তরফে জানানো হয়েছে বিগ বস OTT এই বছর আসবে না কারণ প্রতি বছর দুটো করে বিগ বস দেখে দেখে ক্লান্ত দর্শকরা। তাই এই শোয়ের অতিরিক্ত এক্সপোজার কমানোর জন্য এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তাই ২০২৪ সালে বিগ বস আসবেই না। তবে এখনও পর্যন্ত আনুষ্ঠানিক ভাবে কালার্স টিভি এবং জিও সিনেমার তরফে কিছু জানানো হয়নি।

আরও পড়ুন: হ্যাকারদের খপ্পরে রুক্মিণী! সকলকে সচেতন করে দেব - প্রেয়সী বললেন, 'কেউ যদি আমার নামে...'

আরও পড়ুন: 'ডেসটিনেশন ওয়েডিং নয় বরং...' কবে ছাদনাতলায় যাচ্ছেন শ্বেতা - রুবেল? বিয়ের সমস্ত পরিকল্পনা ফাঁস নিম ফুলের 'বাবু'র

বিগ বস প্রসঙ্গে

বিগ বস শোটি ভীষণই জনপ্রিয় একটি রিয়েলিটি শো। ২০০৬ সালে প্রথমবারের জন্য এটির সম্প্রচার শুরু হয়। ২০১০ সাল থেকে সলমন খান এই শোয়ের সঞ্চালনা করছেন। ২০২১ সালে এই শোয়ের OTT ভার্সন শুরু হয়। করণ জোহর এই শোয়ের প্রথম পর্বের সঞ্চালনা করেছেন। দ্বিতীয় সিজনে সলমন খানই দায়িত্ব নেন সঞ্চালনার। বিগ বস OTT এর প্রথম সিজনে দিব্যা আগরওয়াল প্রথম হয়েছিলেন। দ্বিতীয় সিজনে বিজয়ী হন এলভিস যাদব।

আরও পড়ুন: সৌরসেনীর জন্মদিনেই প্রেমের জল্পনায় সিলমোহর দিলেন নিখিল! শুভেচ্ছা জানিয়ে কী লিখলেন নুসরতের প্রাক্তন

আরও পড়ুন: 'বাড়িতে যেন...' মায়ের বয়সী প্রেমিককে বিয়ের আবদার! দীপঙ্করের সঙ্গে ঘর বাঁধার কথা বলতে কী বলেছিলেন দোলনের বাবা - মা?

বিগ বস OTT ২ থেকে একাধিক অংশগ্রহণকারীরা পরিচিতি পেয়েছিল। শিজান খান, আরহান বেহল, প্রতীক্ষা হনমুখ, প্রমুখ খ্যাতি পেয়েছেন।

বায়োস্কোপ খবর

Latest News

করণের ৫২ বছরের জন্মদিনের পার্টিতে চাঁদের হাট! কে কে ছিলেন অতিথি তালিকায়? ইজরায়েলের প্রেসিডেন্ট হওয়ার কথা ছিল আইনস্টাইনের! তারপর… চারিদিকে হেমা-ধর্মেন্দ্রর ছবি, বিশাল নাচের ঘর, জুহুর বাংলোর অন্দরমহল দেখালেন এষা 'ওঠা পড়া সবটাই দেখেছি...', অনিশ্চয়তায় ভরা পেশা নিয়ে কী জানালেন মাফিন? আমেরিকার পড়ুয়ারা কীভাবে হামাসকে সমর্থন করলেন, উদ্বেগ প্রকাশ রুশদির RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা কাঁচা দুধের কারণে বাড়তে পারে বার্ড ফ্লুর জীবাণু, পরীক্ষায় ধরা পড়ল নতুন তথ্য 'মিসেস মাহি' হওয়ার জন্য কীভাবে নিজেকে তৈরি করেছেন জাহ্নবী? নিজেই জানালেন সেই কথা দিল্লিতে হঠাৎই বন্ধ হয়ে গেল আয়ুষ্মান খুরানার ছবির শ্যুটিং! কেন? বুথে মোমবাতি–টর্চ রাখার নিদান দিল নির্বাচন কমিশন, ষষ্ঠ দফার মুখে কেন এমন বার্তা?

Latest IPL News

RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.