বাংলা নিউজ > বায়োস্কোপ > Bipasha Basu: মেয়েকে বুকের দুধ খাওয়াচ্ছেন বিপাশা, ছুৎমার্গ ভেঙে সাহসী ভিডিয়ো পোস্ট বাঙালি নায়িকার

Bipasha Basu: মেয়েকে বুকের দুধ খাওয়াচ্ছেন বিপাশা, ছুৎমার্গ ভেঙে সাহসী ভিডিয়ো পোস্ট বাঙালি নায়িকার

ছক ভাঙলেন বিপাশা

Bipasha Basu: দেবীকে স্তন্যপান করানোর মিষ্টি মুহূর্ত ইনস্টাগ্রাম স্টোরিতে ভাগ করে নিলেন বিপাশা বসু। 

নতুন বছরের শুরুতেই মেয়ের সঙ্গে মিষ্টি মুহূর্ত ভাগ করে নিলেন বিপাশা বসু। বুধবার ইনস্টাগ্রামে মেয়ে দেবীকে স্তন্যপান করানোর মুহূর্ত তুলে ধরলেন এই বঙ্গ সুন্দরী। আপতত মেয়েকে সামলাতেই ব্যস্ত অভিনেত্রী, এর মাঝেই বুধবার সমাজিক যোগাযোগের মাধ্যমে বহুল প্রচলিত ছুৎমার্গ ভাঙলেন এই বঙ্গ তনয়া। দিন কয়েক আগে ছেলে বায়ুকে স্তন্যদানের ছবি শেয়ার করেছিলেন সোনম, এবার মেয়ের সঙ্গে আদুরে মুহূর্ত ভাগ করে নিলেন বিপাশা।

স্তন নিয়ে নানা ছুৎমার্গ প্রচলিত রয়েছে আমাদের সমাজে। যৌনতা বা শরীরী আকর্ষণের প্রতীক হিসাবেই দেখা হয় স্তনকে। কিন্তু যৌনতার রূপক হিসেবে ব্যবহার করা এই স্তনেই লুকিয়ে সকলের শৈশবের স্মৃতি। মায়ের সঙ্গে শিশুর সম্পর্কের ভিত্তি স্থাপনই হয় স্তন্যপান দিয়ে। আর সবরমক স্টিরিওটাইপের মুখে ঝামা ঘষে এদিন মেয়েকে স্তন্যপান করানোর ভিডিয়ো ইনস্টাগ্রাম স্টোরিতে দিলেন বিপাশা।

<p>বিপাশা-দেবীর মিষ্টি মুহূর্ত</p>

বিপাশা-দেবীর মিষ্টি মুহূর্ত

এখনও মেয়ের মুখ প্রকাশ্যে আনেননি ‘জিসম’ নায়িকা। এদিনও দেবীর মুখ স্টিকারে ঢেকে দিলেন। মা-মেয়ের মিষ্টি মুহূর্ত দেখে খুশি অনুরাগীরা। ভিডিয়োর ক্যাপশনে বিপস লিখেছেন, ‘নিজের এক টুকরো হৃদয়ের সঙ্গে আমার সকাল... দেবী।’ বিপাশা-দেবীর এই ‘মি-টাইম’-এর মুহূর্ত হু হু করে ভাইরাল নেটমাধ্যমে।

গত অগস্ট মাসেই অন্তঃসত্ত্বা হওয়ার খবরে শিলমোহর দিয়েছিলেন ৪৩ বছর বয়সী অভিনেত্রী। আর নভেম্বরেই করণ-বিপাশার ঘরে আসে লক্ষ্মী। গত ১২ই নভেম্বর মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে মেয়ের জন্ম দেন করণ সিং গ্রোভার ঘরণী। জীবনের এই নতুন অধ্যায় তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন বলিপাড়ার এই ইয়াম্মি মাম্মি তা স্পষ্ট। মেয়ের ঝলক সময়ে সময়ে ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন বিপাশা।

নভেম্বর মাসের শেষের দিকে ইনস্টায় মেয়ের প্রথম ঝলক শেয়ার করে দেবী তৈরির ‘রেসিপি’ ভাগ করে নিয়েছিলেন বিপাশা। অভিনেত্রী লেখেন, তাঁরা তিলে তিলে দেবীকে গড়েছেন। করণ আর বিপাশা নিজেদের সিকি কাপ করে বিলিয়ে দিয়েছেন। সঙ্গে মিশিয়েছেন আধ কাপ মায়ের (পড়ুন দেবী মায়ের) ভালবাসা আর আশীর্বাদ। এই দুই উপকরণ ভাল করে মিশে যেতেই তার মধ্যে ছুঁইয়ে দিয়েছেন জাদুকাঠি! আর উপরে টপিংস হিসাবে ছড়িয়েছেন কয়েক ফোঁটা রামধনুর রং, দেবদূতের ধুলোকণা এবং ইউনিকর্নের চমক। এক্কেবারে শেষে তাকে সাজিয়ে নিয়েছেন সৌন্দর্য দিয়ে।

ছবির সেটে শুরু করণ-বিপাশার প্রেম। ‘অ্যালোন’ ছবির সুবাদেই শুরু এই প্রেমের গল্প। ২০১৬ সালে বাঙালি রীতি মেনে সাত পাক ঘোরেন তাঁরা। ব্যক্তিগত জীবনকে আগাগোড়াই আলোকবৃত্ত থেকে দূরে রেখেছেন তারকা-দম্পতি।

বায়োস্কোপ খবর

Latest News

টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.