বাংলা নিউজ > বায়োস্কোপ > ১৩ বছরের দাম্পত্য, আগামীতে চোখ বন্ধ করে দেবিকার উপর বিশ্বাস রাখতে চান বিশ্বনাথ
স্ত্রী দেবিকার সঙ্গে বিশ্বনাথ (ছবি ফেসবুক)
স্ত্রী দেবিকার সঙ্গে বিশ্বনাথ (ছবি ফেসবুক)

১৩ বছরের দাম্পত্য, আগামীতে চোখ বন্ধ করে দেবিকার উপর বিশ্বাস রাখতে চান বিশ্বনাথ

  • ‘চোখ বন্ধ করে ভরসা করা যায় আমাদের আগামীকে’, ১৩ বছরের দাম্পত্যের পর স্ত্রী দেবিকার কপালে ফেল সিঁদুর দিয়ে বললেন বিশ্বনাথ।

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা বিশ্বনাথ বসু। ইন্ডাস্ট্রিতে দীর্ঘ কেরিয়ার তাঁর। সদ্য ১৩ বছরের বিবাহবার্ষিকী উদযাপন করলেন তিনি। এই বিশেষ দিনে স্ত্রী দেবিকার সঙ্গে সামাজিক মাধ্যমে ছবি শেয়ার করেছেন। 

সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় বিশ্বনাথ। স্ত্রী দেবিকার সঙ্গে ১৩ বছর কাটিয়ে ফেলার পর, এই বিশেষ দিনে দেবিকাকে আবার সিঁদুর পরালেন বিশ্বনাথ। করলেন মালাবদলও। দুজনের ভালোবাসামাখা ছবি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘মা দুর্গার দেখানো পথে ১৩ বছর অতিক্রান্ত। চোখ বন্ধ করে ভরসা করা যায় আমাদের আগামীকে।’  

দীর্ঘ একসঙ্গে পথচলা বিশ্বনাথ-দেবিকার। বিশ্বনাথের স্ট্রাগলে, সুখ-দুঃখের সঙ্গী তাঁর স্ত্রী। দুই সন্তান রয়েছে তাঁদের। এত বছর পরেও জুটির রসায়ন দারুণ। অভিনেতার বিবাহবার্ষিকীতে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ইন্ডাস্ট্রির বন্ধু, সহকর্মী এবং অনুরাগীরা।

২১ বছর আগে বাংলা অভিনয় জগতে হাতেখড়ি হয়েছিল বিশ্বনাথ বসুর। এরপর থিয়েটারের মঞ্চ থেকে টেলিভিশন এবং সিনেমার পর্দা, দর্শকদের ভালোবাসায় সকলের প্রিয় অভিনেতা হয়ে ওঠার একটা লম্বা জার্নি রয়েছে তাঁর। জীবনের নানা ওঠা-পড়ার মাঝে টিকে থাকা। এখন একনামে টলিপাড়া চেনে তাঁকে। 

 

 

বন্ধ করুন