বাংলা নিউজ > বায়োস্কোপ > Bobby Deol: মুখে দুর্গন্ধ! মণীষার সঙ্গে ঘনিষ্ঠ হতে গিয়ে নাজেহাল ববি, প্রতিশোধের ছক কষেন নায়ক

Bobby Deol: মুখে দুর্গন্ধ! মণীষার সঙ্গে ঘনিষ্ঠ হতে গিয়ে নাজেহাল ববি, প্রতিশোধের ছক কষেন নায়ক

গুপ্তের বেতাবিয়াঁ গানের দৃশ্য

Bobby Deol: মুখের সামনে মণীষা মুখ আনতেই গা গুলিয়ে ওঠে ববির! নায়িকার মুখের দুর্গন্ধে নাজেহাল অবস্থা হয়েছিল নায়কের। 

'অ্যানিম্যাল’-এর সুবাদে সংবাদ শিরোনামে ববি দেওল ওরফে লর্ড ববি। নতুন করে আট থেকে আশি প্রেমে পড়েছেন ধর্মেন্দ্রর ছোট ছেলের। সানি দেওলের ছোট ভাই নব্বইয়ের দশকে পা রাখেন বলিউডে। লম্বা কোঁকড়ানো চুলের ছিপছিপে ছেলেটা দর্শক মনে জায়গা করে নিয়েছিলেন ‘গুপ্ত’, ‘সোলজার’-এর মতো ছবির সুবাদে।

১৯৯৭ সালে মুক্তি পায় গুপ্ত। এই ছবিতে ববির নায়িকা ছিলেন মণীষা কৈরলা। এবং কাজল। এই ছবিতে কাজল ছিলেন ভিলেন, আর নায়িকা মণীষা। ছবিতে ববি-মণীষার রোম্যান্স নজর কেড়েছিল। ‘বেচানিয়া’ গানে ববি-মণীষার বেশকিছু অন্তরঙ্গ মুহূর্ত ছিল, আর সেখানেই নায়িকার মুখের দুর্গন্ধে অতিষ্ঠ হন ববি! ২০০১ সালে ফিল্মফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে সেই কথা ফাঁস করেছিলেন অভিনেতা।

ববি জানান, ‘আমার সঙ্গে মণীষার বনিবনা হতে অসুবিধা হয়নি, যদিও আমরা বন্ধু হয়ে উঠিনি। তবে বেচানিয়া গানের শ্যুটিং-এ ওকে আমার মুখের কাছে মুখ এনে থুতনি কামড়ানোর ছিল। কিন্তু যেই আমার মুখের সামনে ও মুখটা আনল গা গুলিয়ে ওঠে! দৃশ্যের শ্যুটিং করার আগে ও ছোলার চাট খেয়েছিল, তাতে কাঁচা পেঁয়াজ ছিল। আমি নিজেও জানি না কীভাবে আমি ওই দৃশ্যটা শেষ করেছিলাম। কারণ সেই মুহূর্তে আমার মধ্যে রোম্যান্স কোনওভাবেই জাগছিল না’।

ছেড়ে দেওয়ার পাত্র নন ববি! নায়িকার বিরুদ্ধে শোধ তুলতে ছক করেছিলেন ববি। এক নবাগতকে কাঁচা পেঁয়াজ খাইয়েছিলেন, যার মণীষার সঙ্গে একটি দৃশ্য ছিল। যাতে মণীষাও মুখের দুর্গন্ধের মুখোমুখি হন। ববি বলেন, ‘আমি আর ফাইট মাস্টার দুজনে ছক কষে এক নবাগতকে কাঁচা পিঁয়াজ খাওয়াই। ছবিতে সে মণীষার ভাইয়ের চরিত্রে অভিনয় করছিল। আমরা ওকে বুঝিয়ে ছিলাম কাঁচা পেঁয়াজ খেয়ে অভিনয়ের সময় মনোসংযোগ বাড়ে। এতে ওর কাজটা ভালো হবে। এরপর ওকে বলি মণীষার কাছে গিয়ে জোরে জোরে শ্বাস নিতে। আমরা খুব অধীর আগ্রহে অপেক্ষারত ছিলাম, মণীষা কিছু একটা রিঅ্যাক্ট করবে। কিন্তু আমাদের ভাগ্যটাই খারাপ ও কোনও প্রতিক্রিয়াই দেয়নি। ফলে আমাদের প্ল্যান ভেস্তে যায়’।

এর আগে হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে ববি জানিয়েছিলেন, এই গানের শ্যুটিংয়ের সময় তাঁর পা ভেঙে যায়। সেই কারণে কোরিওগ্রাফার তাঁকে পায়ের কোনও নড়াচড়া দেননি, বরং হাত নেড়েই নাচ শেষ করার নিদান দেন। পরে সেটাই ‘ববি দেওল স্টাইল' নামে পরিচিত হয়ে ওঠে।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

IND vs ENG: জুরেল শুধু ভারতের নয়, ইংলিশ প্লেয়ারদেরও ক্রাস, নাম জানালেন স্টোকস কী মর্মান্তিক! চাকরি হারানোর আশঙ্কা, চরম পথ বেছে নিলেন পেটিএমের ফিল্ড ম্যানেজার এই হিট গানটি নাকি গাইতেই চাননি পঙ্কজ! শিল্পীর পুরনো গল্প শোনালেন মহেশ ভাট নজর সোশ্যাল মিডিয়ায়, জোর কদমে আইটি সেলে নিয়োগ চলছে তৃণমূলে তুলসী গাছে পিঁপড়ের উপদ্রব? কীরকম মাটিতে পোঁতা উচিত এই গাছ? রইল যত্নের ৫ টিপস চা পাতায় কি ক্ষতিকর রাসায়নিক থাকে?টেনশন করবেন না, বিবৃতি দিয়েছে চা শিল্পের সংগঠন FD করতে গিয়ে ১৩.৫ কোটির প্রতারণার শিকার মহিলা! অভিযুক্ত ব্যাঙ্ক ম্যানেজার বিগ বস খ্যাত ‘ছোট ভাইজান’ আবদু রোজিককে জেরা করল ইডি! কেন সলমন ঘনিষ্ঠকে তলব? অনুপম-প্রশ্মিতার প্রেম নিয়ে মজার কথা ফাঁস করলেন ‘চন্দ্রবিন্দুর’ উপল সন্দেশের বশে স্ত্রীকে কুড়ুলের কোপ দিয়ে খুন করলেন স্বামী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.