বাংলা নিউজ > বায়োস্কোপ > চাকরি না করা নিয়ে অশান্তি! বলিউড অভিনেতার গাড়ির চালককে খুন করল ছেলে

চাকরি না করা নিয়ে অশান্তি! বলিউড অভিনেতার গাড়ির চালককে খুন করল ছেলে

বলিউড অভিনেতার ড্রাইভার খুন, পিটিয়ে মারল ছেলে। 

মুম্বইের আন্ধেরির বাড়িতেই ৫৩ বছরের ওই বৃদ্ধকে রড দিয়ে পেটায় তাঁর ২৪ বছরের ছেলে। ৩ দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর মারা যান। 

৫৩ বছরের এক বৃদ্ধ, যিনি বলিউডের এক অভিনেতার গাড়ির ড্রাইভার ছিলেন খুন হয়েছেন সম্প্রতি। ওই ব্যক্তিকে খুনের অভিযোগ রয়েছে তাঁর ২৪ বছরের ছেলের উপরেই। মতবিরোধের কারণেই নিজের বাবাকে খুন করেন ওই তরুণ বলে অভিযোগ। 

পুলিশ নির্যাতিতর ছেলেকে গ্রেপ্তার করেছে এবং ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় (খুনের শাস্তি) মামলা দায়ের করা হয়েছে। পুলিশ আধিকারিক জানিয়েছেন, মুম্বইের আন্ধেরির বাসভবনেই লোহার রড দিয়ে আক্রমণ করে ওই তরুণ নিজের বাবাকে। আক্রমণের পর তিন দিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ওই ব্যক্তি। শনিবার হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পুলিশের তরফে জানানো হয়েছে, প্রায় দু মাস কাজ না করার জন্য ছেলের সঙ্গে অশান্তি করেন এই ব্যক্তি। যার এরকম মারাত্মক ফলাফল। 

আপাতত চলছে তদন্ত। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

পদত্যাগ নিয়ে জোর জল্পনা, এরই মাঝে মুখ খুললেন হিমাচলের মুখ্যমন্ত্রী সুখু শীঘ্রই আসবে পজিটিভ খবর, রাজ্য সরকারি কর্মীদের বেতন নিয়ে বড় বার্তা মুখ্যমন্ত্রীর উচ্চমাধ্যমিকের বিজনেস স্টাডিজের প্রশ্ন কেমন হল? ৯০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক বাংলা সহ দেশের ১৫ জায়গায় মহাদেব বেটিং অ্যাপকাণ্ডে ইডির হানা যামিনী রায়ের নকল ছবি ঘিরে হইচই প্রদর্শনীতে? কী বলছেন বাংলার চিত্রশিল্পীরা হাইওয়ের সামনে দাঁড়িয়ে এসব কী খাচ্ছেন! 'মিঠাই' সৌমিতৃষাকে সাবধান করলেন অনুরাগীরা পঞ্চম শ্রেণির ছাত্রীকে নগ্ন করে ভিডিয়ো তোলার অভিযোগ গৃহশিক্ষকের বিরুদ্ধে শিবলিঙ্গ কোনদিকে রাখা উচিত? কেমন মূর্তিতে পুজো করা শুভ? রইল শাস্ত্রমত উচ্চমাধ্যমিকের রাষ্ট্রবিজ্ঞানের প্রশ্ন কেমন হল? ৮০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক সিনেমার সেটে ঠাটিয়ে চড় মারে রেখা, তারপরই গায়েব ফিল্ম লাইন থেকে, বলুন তো কে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.