করোনা নিয়ে ছবির নাম রেজিস্টারে হিড়িক বলিউড প্রযোজকদের (ছবি-রয়টার্স)
করোনা নিয়ে ছবির নাম রেজিস্টারে হিড়িক বলিউড প্রযোজকদের (ছবি-রয়টার্স)

'করোনা প্যায়ার হ্যায়', ভাইরাস নিয়ে ছবির নাম রাখতে বলি প্রযোজকদের হুড়োহুড়ি

  • ইরস ইন্টারন্যাশান্যাল ইতিমধ্যেই একটি ছবির টাইটেল রেজিস্টার করিয়েছে ‘করোনা প্যায়ার হ্যায়’। রয়েছে 'ডেডলি করোনা'র মতো ছবির নাও।

করোনার কামড়ে ক্ষত-বিক্ষত বিনোদন ইন্ডাস্ট্রি। থিয়েটার দর্শকশূন্য তাই বক্স অফিসে আশানুরূপ ফল করছে না ছবিগুলি। পাশাপাশি বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ছবির শ্যুটিং। এর মাঝেই করোনা কেন্দ্রীক ছবির টাইটেল পেটেন্ট নিজের দখলে রাখার হিড়িক পরে গিয়েছে বলিউড প্রযোজকদের মধ্যে। টাইমস অফ ইন্ডিয়া সূত্রে খবর, ইরস ইন্টারন্যাশান্যাল ইতিমধ্যেই একটি ছবির টাইটেল রেজিস্টার করিয়েছে ‘করোনা প্যায়ার হ্যায়’। হৃত্বিক-আমিশা জুটির সুপারহিট ছবি ‘কহো না প্যায়ার হ্যায়’এর নামে একটু টুইস্ট দিয়েই সেটা হয়ে গিয়েছে ‘করোনা প্যায়ার হ্যায়’।

ইরস ইন্টারন্যাশান্যালের কৃশিকা লুল্লা জানিয়েছেন, আপতত চিত্রনাট্য লেখার কাজ চলছে। এই মহামারীর প্রেক্ষাপটে একটা ভালোবাসার গল্প বলবে এই ছবি। আপতত পরিস্থিতি স্বাভাবিক হওয়ার অপেক্ষা করছি আমরা,সবকিছু ঠিক হলে পুরোদমে এই প্রোজেক্টের কাজ শুরু হবে’।

ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টেলিভিশন প্রোডিউসার কাউন্সিলের এক সূত্র টাইমস অফ ইন্ডিয়াকে এই খবর নিশ্চিত করেছে। গত সপ্তাহেই করোনা প্যায়ার হ্যায় নাম রেজিস্টার করেছে ইরস।

অন্য চলচ্চিত্র সংগঠন ইন্ডিয়ান মোশন পিকচার্স প্রোডিউসার্স অ্যাশোসিয়েশন জানিয়েছে বহু ছবি নির্মাতাই করোনা সংক্রান্ত ছবির নাম রেজিস্টার করিয়েছে। যার মধ্যে একটি হল ‘ডেলডি করোনা’।

করোনার প্রভাবে ইতিমধ্যেই মুক্তি পিছিয়েছে সূর্যবংশী, সন্দীপ অউর পিঙ্কি ফরারের মতো বলিউড ছবির। শ্যুটিং বাতিল হয়েছে জার্সি,ব্রহ্মাস্ত্রের। বক্স অফিসে লোকসানের মুখে আংরেজি মিডিয়াম।



বন্ধ করুন