বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat-Vamika: ভামিকাকে ধর্ষণের হুমকি দেওয়া ইঞ্জিনিয়ারের মুক্তি, আপত্তি ছিল না বিরাটদের

Virat-Vamika: ভামিকাকে ধর্ষণের হুমকি দেওয়া ইঞ্জিনিয়ারের মুক্তি, আপত্তি ছিল না বিরাটদের

ভামিকাকে ধর্ষণের হুমকি দেওয়া ইঞ্জিনিয়ার রেহাই পেল

বিরাট-কন্যাকে ধর্ষণের হুমকি দিয়ে গ্রেফতার হয়েছিল হায়দরাবাদের জয়েন্ট ব়্যাঙ্কার, সেই ইঞ্জিনিয়ারের বিরুদ্ধে দায়ের এইআইআর ও ফৌজদারী মামলা খারিজ করল বম্বে হাইকোর্ট।

২০২১ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপে চির-প্রতিদ্বন্দ্বী পাকিস্তানের কাছে হেরে যায় বিরাট কোহলির দল। এই ম্যাচ হারায় সমর্থকদের রোষানলের মুখে পড়েন ভারত অধিনায়ক। প্রশ্ন উঠে তাঁর যোগ্যতা নিয়ে। কিন্তু শালীনতার সীমা লঙ্ঘন করে অনেকে অশ্লীল ভাষায় আক্রমণ করেন বিরাটের পরিবারকে। বাদ যায়নি দুধের শিশু ভামিকাও। এক ব্যক্তি ভামিকাকে ধর্ষণের হুমকি পর্যন্ত দিয়ে বসেন। ছোট্ট ভামিকাকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগ ওঠে তেলেঙ্গানার এক ইঞ্জিনিয়ারের বিরুদ্ধে, পুলিশের হাতে গ্রেফতারও হয় রামনাগেশ (Ramnagesh Akubathini) নামের ওই যুবক। পরে জামিনে মুক্তি পায় সে।

রামনাগেশের বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে অবশেষে বড় রায় দিল আদালত। সোমবার বম্বে হাইকোর্ট রামনাগেশের বিরুদ্ধে দায়ের এফআইআর এবং চার্জশিট খারিজ করে দিল। বিচারপতি গড়কড়ি এবং বিচারপতি পিডি নায়েকের ডিভিশন বেঞ্চ অভিযুক্তের ভবিষ্যতের কথা বিবেচনা করে এই সিদ্ধান্ত ঘোষণা করেন, বিরাটের ম্যানেজারের সম্মতিতেই এফআইআর খারিজ করা হয়েছে।

বিরাটের ম্যানেজার আকিল্লা ডি'সুজা (Aquillia D’Souza)-ই পুলিশে অভিযোগ দায়ের করেছিল ভামিকাকে ধর্ষণের হুমকি দেওয়া অজ্ঞাত পরিচয়ের নামে। রামনাগেশের বিরুদ্ধে ফৌজদারী মামলা চালিয়ে না নিয়ে যাওয়ার আবেদনে সম্মতি দেন আকিল্লা।

জামিনে মুক্তি রামনাগেশ জয়েন্ট টপার, কৃতি ছাত্র গত বছর আদালতে আবেদন জানিয়েছিল তাঁর বিরুদ্ধে চলা ফৌজদারী মামলা খারিজের। মুম্বই সাইবার পুলিশের দাবি ছিল, অনলাইনে বিভিন্ন ভুয়ো নাম ব্যবহার করত রামনাগেশ। তেমনই এক ভুয়ো অ্যাকাউন্ট থেকে বিরুষ্কা কন্যাকে হুমকি দিয়েছিলেন তিনি। আদলতে রামনাগেশের হয়ে সওয়াল করেন আইনজীবী অভিজিৎ দেশাই ও করণ গজরা।

তাঁদের সাফাই ছিল, জয়েন্ট ব়্যাঙ্কার দেশের নামী আইটি ফার্ম থেকে ইন্টার্নশিপ করেছে, তাঁর বিরুদ্ধে কোনওরকম মামলা দায়ের হয়নি আগে। এই ফৌজদারী মামলা তাঁর কেরিয়ারের জন্য বড় কলঙ্ক হয়ে যাবে, এমনকি বিদেশে মাস্টার্স করার স্বপ্নও চুরমার হয়ে যাবে। অভিযুক্তর আইনজীবীরা আদালতকে জানায়, পুলিশের হাতে কোনও উপযুক্ত তথ্য-প্রমাণ নেই তাঁর মক্কেলের বিরুদ্ধে। যে ডিভাইস থেকে টুইটটি করা হয়েছিল, তার আইপি অ্য়াড্রেস রামনাগেশের মানেই এটা প্রমাণিত হয় না টুইটটি সে করেছিল। সব দিক বিচার করে এদিন জয়েন্ট টপার অভিযুক্তকে রেহাই দিল আদালত।

ওদিকে আইপিএল নিয়ে ব্যস্ততার ফাঁকেই মেয়ের সঙ্গে সময় কাটাতে ভুলছেন না আরসিবি তারকা। এদিনই সোশ্যাল মিডিয়ায় মেয়ের সঙ্গে একটি মিষ্টি ছবি পোস্ট করেন বিরাট, সেখানে সুইমিং পুলের ধারে বাবা-মেয়েকে বসে থাকতে দেখা গেল। মেয়ের মুখ আড়ালেই রেখেছেন বিরাট, তবে এই মিষ্টি ছবি মন ছুঁয়ে গেল সবার।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

আসছে মহেশ নবমী, আচার অনুসারে করুন ভগবান শিবের পুজো, জেনে নিন পুজোর শুভ সময় 'মহুল যেন নামের পাশে চট্টোপাধ্যায়…', বৈশাখী কন্যাকে নিজের নাম দিতে চান শোভন বন্দে মেট্রোর ট্রায়াল শুরু হবে যে কোনও দিন! পুরো ‘রেডি’ এখন, কোন কোন রুটে চলবে? ‘‌উচ্চশিক্ষার ক্ষেত্রে নীরবচ্ছিন্ন বিপর্যয়’‌, বোসের বিরুদ্ধে ফোঁস করলেন ব্রাত্য প্রায় দু’‌হাজার পর্যটক আটকে রয়েছে সিকিমে, প্রতিকূল আবহাওয়ায় ব্যাহত উদ্ধারকাজ‌ EVM ব্যবহার বন্ধের দাবি মাস্কের, পালটা বার্তা ভারতের প্রাক্তন IT মন্ত্রীর বিশ্ব সেরা কাঁচা আম ও ধনে পাতার চাটনি! এইভাবে বানালে হাত চাটবেন ১০ বার ‘আমার দেখা সব থেকে খারাপ ব্রাজিল দল’, জুনিয়রদের বিরুদ্ধে বিস্ফোরক রোনাল্ডিনহো T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ফ্রিজে গোমাংস, মধ্যপ্রদেশে ১১ বাড়ি গুঁড়িয়ে দিল পুলিশ, গ্রেফতার ১

T20 WC 2024

T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC বাবর, রিজওয়ান, শাহিনদের বেতন কমানোর কঠোর সিদ্ধান্ত নিতে পারে PCB- রিপোর্ট কাউকে দোষ দেওয়া নয়, আমরা দলগত ভাবে ব্যর্থ হয়েছি, আর এটাকে মানতে হবে- ইমাদ ওয়াসিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.