বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan Khan: আরও ৬ দিন জেলেই থাকবেন আরিয়ান! ২৬ অক্টোবর বম্বে হাই কোর্টে হবে জামিনের শুনানি
আরিয়ান খান (ছবি সৌজন্যে এএনআই) (Sunil Khandare)
আরিয়ান খান (ছবি সৌজন্যে এএনআই) (Sunil Khandare)

Aryan Khan: আরও ৬ দিন জেলেই থাকবেন আরিয়ান! ২৬ অক্টোবর বম্বে হাই কোর্টে হবে জামিনের শুনানি

  • বুধবার স্পেশ্যাল এনডিপিএস কোর্টে জামিনের আবেদন খারিজ হয়ে যাওয়ার পর হাই কোর্টের দ্বারস্থ হন শাহরুখ-পুত্র আরিয়ান।

বৃহস্পতিবার আরিয়ানের জামিনের আবেদনের শুনানির দিন ঘোষণা করল বম্বে হাই কোর্ট। জানা গিয়েছে আগামী সপ্তাহে ২৬ অক্টোবর, মঙ্গলবার আরিয়ানের জামিনের শুনানি হওয়ার দিন নির্ধারিত হয়েছে। বুধবার স্পেশ্যাল এনডিপিএস কোর্টে জামিনের আবেদন খারিজ হয়ে যাওয়ার পর হাই কোর্টের দ্বারস্থ হন শাহরুখ-পুত্র আরিয়ান। 

আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে বম্বে হাইকোর্টের বিচারপতি নীতিশ সাম্বরের সিঙ্গেল বেঞ্চের কাছে আবেদন করেছিলেন শীঘ্র শুনানির। তারপরেই ২৬ অক্টোবর দিনটি নির্ধারিত হয়েছে। সঙ্গে সোমবার ২৫ অক্টোবরের মধ্যে জবাব দিতে বলা হয়েছে এনসিবিকে। 

NCB-র তরফে সলিসিটার জেনারেল অনিল সিং এদিন আদালতে জানান, আরিয়ানের জামিনের আবেদনের কোনও কপি এখনও হাতে পাননি তাঁরা। যার উত্তরে মানশিন্ডের দাবি সফট কপি ইতিমধ্য়েই পাঠিয়ে দেওয়া হয়েছে। হার্ড কপিও আজই পৌঁছে দেওয়া হবে। একই সঙ্গে সেদিন শাহরুখ-পুত্র আরিয়ানের সঙ্গী মুনমুন ধামেচা ও আরবাজ মার্চেন্টের জামিনের শুনানিও হবে উচ্চ আদালতে। 

আরিয়ানের বিরুদ্ধে মাদক সেবন, মাদক সরবারহ-র মতো গুরতর অভিযোগ এনেছে এনসিবি। ৩ অক্টোবর গ্রেফতার করা হয় আরিয়ানকে। প্রথমে ম্যাজিস্ট্রেট কোর্ট ও পরে স্পেশ্যাল এনডিপিএস কোর্টে জামিনের আবেদন খারিজ করা হয়। আপাতত আর্থার রোডের জেলে স্পেশ্যাল ব্যারাকে রাখা হয়েছে তাঁকে। বৃহস্পতিবার সকালেই ছেলের সঙ্গে দেখা করতে জেলে গিয়েছিলেন শাহরুখ। মাদক-মামলায় আরিয়ান গ্রেফতার হওয়ার পর প্রথমবার জনসম্মুখে এলেন অভিনেতা।

বন্ধ করুন