বাংলা নিউজ > বায়োস্কোপ > সুহানার সঙ্গে বলিউডে ডেবিউ খুশির, সঙ্গে অগস্ত্য? মেয়ের বিষয় বাবা বনি যা বললেন..
খুশি কাপুর ও বনি কাপুর 
খুশি কাপুর ও বনি কাপুর 

সুহানার সঙ্গে বলিউডে ডেবিউ খুশির, সঙ্গে অগস্ত্য? মেয়ের বিষয় বাবা বনি যা বললেন..

  • ছোট মেয়ের অভিনয় ডেবিউ সম্পর্কে কী বললেন বাবা বনি?

জোর গুঞ্জন বলিউডে পা রাখতে চলেছে শাহরুখ খান কন্যা সুহানা খান এবং প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর ছোট কন্যা খুশি কাপুর। এমনকি সেই ছবিতেই থাকতে পারেন অভিনেতা অমিতাভ বচ্চন নাতি অগস্ত্য নন্দ। বিখ্যাত কমিকস ‘আর্চি’-র সিনেম্যাটিক ভার্সন বানাবেন জোয়া। ‘গল্লি বয়’, ‘জিন্দেগি না মিলেগি দোবারা’খ্যাত জোয়া আখতারের হাত ধরেই নাকি ডেবিউ হয়ে চলেছে তাঁদের। 

যদিও মেয়ে খুশি কাপুরের বলিউডে ডেবিউ সম্পর্কে প্রশ্ন করা হয়েছিল বনিকে। তিনি জানিয়েছে, এই সম্পর্কে তিনি কিছুই জানেন না। প্রসঙ্গত, পিঙ্কভিলার এক রিপোর্ট অনুযায়ী, জোয়া আখতারের হাত ধরে এন্ট্রি নিচ্ছেন সুহানা। একই সঙ্গে বলিউডে পা রাখতে চলেছেন অগস্ত্য নন্দা খুশি কাপুর। ইন্টারন্যাশনাল কমিক বুক আর্চির (Archie) একটি ভারতীয় ভার্সন বানাতে চলেছেন জোয়া, যা OTT প্ল্যাটফর্ম Netflix-এ মুক্তি পেতে পারে বলে জানা গিয়েছে। সেখানেই তাঁদের অভিনয় করতে দেখা যাবে। 

এবিষয় অবশ্য বনি কাপুর জানিয়েছেন, ‘আমি সত্যি এবিষয় কিছু জানিনা। তোমরা কোন ব্যাপারে বলছ আমার তা নিয়ে কোনও ধারণাও নেই’। এর আগে, তিনি শীর্ষস্থানীয় দৈনিককে বলেছিলেন যে তিনি খুশি নিজেই লঞ্চ করতে অনিচ্ছুক। 

পুরনো এক সাক্ষাৎকারে বনি কাপুর জানিয়েছিলেন, ভাই সঞ্জয় কাপুরকে তিনি যেভাবে লঞ্চ করেছিলেন, মেয়ে খুশিকে তিনি সেভাবে বলিউডে লঞ্চ করবেন না। প্রযোজক আরো জানান, তিনি চান খুশি ইন্ডাস্ট্রিতে তাঁর মতো কোনো বিশ্বস্ত মানুষের হাত ধরে ডেবিউ করুক। খুশি নিজের জায়গা নিজে তৈরি করুক। প্রযোজকের কথায়, কারো কেরিয়ারের পথ সহজ করে দিলে সেই অভিনেতার জন্য কখনও কখনও সেটা ক্ষতিকর হয়ে দাঁড়ায়। তাই নিজের মেয়ের ক্ষেত্রে তিনি এটা করবেন না বলে ঠিক করেছেন। বরং অপেক্ষা করবেন এমন কোনও বিশ্বাসী পরিচালক বা প্রযোজকের জন্য, যিনি খুশিকে লঞ্চ করবেন তাঁর যোগ্যতা দেখে।

খুশি, নেহা ধুপিয়া আয়োজিত বিএফএফস ভোগ-এ উপস্থিত হয়ে বলেছিলেন তিনি করণ জোহরের হাত ধরে বলিউডে ডেবিউ করতে চান। কিন্তু তার প্রথম সহ-অভিনেতা নির্বাচন করা তাঁর বাবার দায়িত্ব। খুশির বোন জাহ্নবী কাপুরকেও লঞ্চ করেছিলেন করণ।

 

 

 

বন্ধ করুন