বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ভগবান সীতা’র চরিত্রের জন্য ১২ কোটি! নেটপাড়ায় ভাইরাল হল Boycott Kareena Khan
করিনা কাপুর খান। (ফাইল ছবি)
করিনা কাপুর খান। (ফাইল ছবি)

‘ভগবান সীতা’র চরিত্রের জন্য ১২ কোটি! নেটপাড়ায় ভাইরাল হল Boycott Kareena Khan

  • তৈমুরের আম্মা কীভাবে সীতা হতে পারেন প্রশ্ন উঠেছে তা নিয়েও।

বলিপাড়ায় খবর সীতার চরিত্রে অভিনয় করার জন্য ১২ কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছেন করিনা কাপুর খান। আর তারপরই সইফ আলি খান-পত্নীকে বয়কট করার ডাক উঠল নেটমাধ্যমে। এই মুহূর্তে টুইটারে রীতিমতো ট্রেন্ডিং বয়কট করিনা কাপুর খান। 

চলতি সপ্তাহে হঠাৎ খবর আসে পরিচালক অলৌকিক দেশাইয়ের পরবর্তী ছবি ‘রামায়ণে’ সীতার চরিত্রে অভিনয় করবেন করিনা। আর তার জন্য অভিনেত্রী দাবি করেছেন ১২ কোটি টাকা পারিশ্রমিক। একজন হিন্দু হয়ে হিন্দু দেবতার চরিত্রে অভিনয়ের জন্য নায়িকার এই পরিমাণ পারিশ্রমিক নেওয়া ভালো মনে মেনে নিতে পারেননি নেট-নাগরিকরা। দাবি ওঠে, সীতার চরিত্রে অভিনয়ের যোগ্য নন করিনা। অভিনেত্রীকে নিয়ে ক্ষোভ উগরে দেন অনেকে। 

তৈমুরের মা কী করে সীতার চরিত্রে অভিনয় করে প্রশ্ন উঠেছে তা নিয়েও। দেবী সীতা হিসেবে সইফ-পত্নী করিনাকে মানা হবে না বলেও হুঁশিয়ারি দেয় কিছু মানুষ। পুরনো ‘রামায়ণ’ ধারাবাহিকে সীতার চরিত্রে অভিনয় করা দীপিকা চিকালিয়ার ছবির পাশে করিনার একটি সিনেমার দৃশ্যে সিগারেট খাওয়ার ছবি কোলাজ করে বসিয়েও কটাক্ষ করা হয় টুইটারে।

বেশ কিছু নিউজ রিপোর্টে দাবি করা হয়, সাধারণত একটি ছবিতে অভিনয়ের জন্য ৬-৮ কোটি টাকা নিয়ে থাকেন করিনা। কিন্তু অলৌকিক দেশাইয়ের ‘রামায়ণে’ কাজ করার জন্য তিনি চেয়েছেন ১২ কোটি। এমনিতেই, করিনার সীতার চরিত্রে অভিনয়ের সম্ভাবনার খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় সমালোচনা। তারওপর ১২ কোটির খবর আগুনে ঘি ঢালার কাজ করে। হিন্দু দেবীকে অসম্মান করার অভিযোগে তাঁকে বয়কট করার ডাক দিয়ে ফেলেন সকলে। অবশ্য, করিনা বা তঁর টিমের পক্ষ থেকে এ ব্যাপারে কোনও মন্তব্য করা হয়নি। মুখ খোলেননি পরিচালক অলৌকিক দেশাইও।

বন্ধ করুন