বাংলা নিউজ > বায়োস্কোপ > শনিবারেও উঠল ‘ব্রহ্মাস্ত্র’ ঝড়, নিন্দকদের দাবি টিকিট বিক্রি নিয়ে ঘাপলা করছে করণ
দু দিনে ভারতে ৭৬ কোটির ব্যবসা করল ব্রহ্মাস্ত্র। 

শনিবারেও উঠল ‘ব্রহ্মাস্ত্র’ ঝড়, নিন্দকদের দাবি টিকিট বিক্রি নিয়ে ঘাপলা করছে করণ

  • শুক্র আর শনি মিলিয়ে ব্রহ্মাস্ত্র ছবির সব কটি ভাষার মোট টিকিট বিক্রি হয়েছে ভারতে ৭৬ কোটির কাছাকাছি। আশা করা যাচ্ছে, রবিবারই এই সাই-ফাই ছবি পেরিয়ে যাবে ১০০ কোটির ঘর। 

‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা’  দ্বিতীয় দিনেও রাজ করল বক্স অফিসে। ছবি নিয়ে ওঠা নানা সমালোচনার মাঝেও শনিবার টিকিট বিক্রি বাড়ল। ছবির হিন্দি ভার্সন ব্যবসা করল ৩৭ কোটির। যদিও ইন্ডাস্ট্রির ভিতরকার কিছু মানুষ মনে করছেন আয়ের সংখ্যা বাড়িয়ে বলছে ছবির প্রযোজক করণ জোহর। 

‘ব্রহ্মাস্ত্র’-তে ভিএফএক্সের কাজ নিয়ে চতুর্দিকে বহুল প্রশংসা। যদিও গল্প নাকি এক্কেবারে পাতি, কোনও টুইস্টই নেই। এমনকী কেউ কেউ তো বলছে কেশরিয়া ছাড়া এই সিনেমার একটা গানও পাতে দেওয়ার মতো না। সঙ্গে আলিয়ার অভিনয়ও মারাত্মক খারাপ। তবে শাহরুখ খানের কেমিও নিয়ে চলছে জোরদার প্রশংসা। 

Boxofficeindia.com-এর রিপোর্ট অনুসারে ব্রহ্মাস্ত্রর হিন্দি ভার্সন দু দিনে ৬৮ কোটি (শনিবার ৩৭ কোটি)-র কাছাকাছি আয় করেছে। আর সবকটি ভাষা মিলিয়ে মোট আয় ৭৬ কোটির মতো। রিপোর্ট বলছে, শনিবার অন্যান্য ভাষায় আয় হয়েছে ৩.৫-৪ কোটির মতো। আরও পড়ুন: আরও আগে বাচ্চা নেওয়ার ইচ্ছে ছিল সোনমের, তবে এক বিশেষ কারণে তা হয়ে ওঠেনি!

তবে আন্তর্জাতিক বাজারেও খুব ভালো ব্যবসা করছে ব্রহ্মাস্ত্র। বিশেষ করে কানাডা আর আমেরিকায়। প্রথম দিনে তা ৩ মিলিয়ান ডলার ছাড়িয়েছিল। উইকেন্ডে তা ৯-১০ মিলিয়ান ডলার হয়ে যাবে বলেই আন্দাজ করা যাচ্ছে। 

শুক্রবার করণ জোহর সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন ওপেনিংয়েই রণবীর কাপুর-আলিয়া ভাট-অমিতাভ বচ্চন-নাগার্জুনা-মৌনি রায়ের ব্রহ্মাস্ত্র ৭৫ কোটি আয় করেছে বিশ্বব্যপী। আর সেই খবর দিয়ে প্রযোজক লেখেন, ‘নতজানু… কৃতজ্ঞ। কিন্তু তাও নিজের উত্তেজনা চেপে রাখতে পারছি না।’

আলিয়াও ইনস্টাগ্রামে ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের একটি পোস্ট শেয়ার করেছেন সবাইকে ধন্যবাদ জানিয়ে যারা এই ছবিটা দেখেছেন। সেই পোস্টের কমেন্ট সেকশনে গোটা টিমকে শুভেচ্ছা জানিয়েছেন অনিল কাপুরও। 

বন্ধ করুন