বাংলা নিউজ > বায়োস্কোপ > 'এবার দয়া করে একটু থাম, আর পারছি না!' অর্জুনের 'হটনেস'-এ কুপোকাৎ রণবীর
বন্ধু অর্জুন কাপুরের নতুন লুক দেখে মুগ্ধ রণবীর। (ছবি সৌজন্যে - ফেসবুক)
বন্ধু অর্জুন কাপুরের নতুন লুক দেখে মুগ্ধ রণবীর। (ছবি সৌজন্যে - ফেসবুক)

'এবার দয়া করে একটু থাম, আর পারছি না!' অর্জুনের 'হটনেস'-এ কুপোকাৎ রণবীর

  • বাড়তি ওজন ঝরিয়ে বর্তমানে অর্জুন কাপুর যাকে বলে একেবারে 'ফিট অ্যান্ড ফাইন'। সম্প্রতি এই নতুন লুকে একটি ফটোশুটও সারলেন বলি-তারকা। বন্ধুর সেই ছবি দেখে মুগ্ধ রণবীর সিং।

বাড়তি ওজন ঝরিয়ে বর্তমানে অর্জুন কাপুর যাকে বলে একেবারে 'ফিট অ্যান্ড ফাইন'। তার ওপর লুকও সম্পূর্ণ পাল্টে ফেলেছেন এই বলি-তারকা। সযত্নে ট্রিমড করা দাড়ি, কাঁধ ছাপানো চুলের অর্জুনের এই নতুন লুক যে দর্শকমহলে বেশ 'হিট', তা তারকার ইনস্টাগ্রামের ছবিতে লাইক ও কমেন্টের সংখ্যা থেকে স্পষ্টই মালুম। সম্প্রতি, নিজের এক ফটোশুট করিয়েছেন অর্জুন। এরপরেই সেইসব ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করেছেন 'গুন্ডে'-র তারকা।

থ্রি পিস্ স্যুট পরা অর্জুনের বিভিন্ন পোজের সেইসব ছবি ইতিমধ্যেই ভাইরাল নেটদুনিয়ায়। তারকার এই ' স্লিক অ্যান্ড স্টাইলিশ' অবতারে মজেছেন নেটিজেনরা। এই তালিকায় রয়েছেন অর্জুনের 'বেস্ট ফ্রেন্ড' রণবীর সিং এবং বোন তথা বলি-নায়িকা জাহ্নবী কাপুর। একটি ছবিতে দেখা যাচ্ছে কোটখানা ঠিক করতে করতে হেঁটে চলেছেন অর্জুন। ছবির ক্যাপশনে জুড়েছেন,' সপ্তাহান্তের হাঁটা'।

 অন্য একটি ছবিতে দেখা যাচ্ছে আলো ছায়ায় দাঁড়িয়ে রয়েছেন এই বলি-তারকা। ছবির ক্যাপশনে অবশ্য মজা করে লিখেছেন,' দেখনদারির জন্য আজকের দিনটা বেশ ভালো ' সঙ্গে ইমোজিও জুড়ে দিয়েছেন তিনি।

এক 'গুন্ডে'-র এহেন দারুণ সব ছবি দেখে কি আর চুপ করে থাকতে পারেন অন্য 'গুন্ডে'? তাই তো বন্ধুর ছবিতে রণবীর সিং সটান লিখেছেন,' এবার একটু দয়া করে থাম, আর পারছি না!' 'বাজিরাও' পর্যন্ত যে অর্জুনের এই লুকে মুগ্ধ তা এইভাবে জানাতে মোটেই কসুর করেননি। 

অবশ্য প্রায় সময়ই পরস্পরের পোস্টে মজাদার কমেন্ট করতে হামেশাই দেখা যায় অর্জুন-রণবীরকে। 'রিল লাইফ'-এর বাইরে 'রিয়েল লাইফ'-এর অসম্ভব ভালো বন্ধু এই দুই অভিনেতা। অন্যদিকে অর্জুনের বোন জাহ্নবী কাপুরও তাঁর দেয়ার এই ফটোশুটের সুখ্যাতি করে কমেন্ট করে জানিয়েছেন অভিনেতার এইসব ছবি বড্ড ভালো।

 

বন্ধ করুন