বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: মোদক পরিবারের দুটো ছবির মধ্যে ৫টে পার্থক্য আছে, দেখুন তো খুঁজে পান কিনা!

Mithai: মোদক পরিবারের দুটো ছবির মধ্যে ৫টে পার্থক্য আছে, দেখুন তো খুঁজে পান কিনা!

দেখুন তো খুঁজে পান কিনা

পাশাপাশি রাখা দুটো ছবির মধ্যে রয়েছে পাঁচটি ফারাক, সেগুলো এতটাই সূক্ষ্ম যে খুঁটিয়ে না দেখলে চোখে ধরা দেবে না। দেখুন তো মিঠাই ভক্তরা সেগুলো খুঁজে পান কিনা। 

এই মুহূর্তে বাংলা টেলিভিশন কাঁপাচ্ছে মিঠাইরানি। একদিকে যখন একের পর এক সিরিয়াল শেষ হচ্ছে, তখন দেড় বছর অতিক্রম করেও টিআরপি তালিকায় এক নম্বর স্থান ধরে রেখেছে মিঠাই। মিঠাইরানি আর মোদক পরিবারের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলবার নেই। একের পর এক টুইস্টে জমে উঠেছে এই মেগা। 

মিঠাই-এর সব বিষয়েই দর্শকদের ইন্টারেস্ট। সম্প্রতি জি ফাইভের তরফে মিঠাই ভক্তদের উদ্দেশে ছুঁড়ে দেওয়া হয়েছে নতুন চ্যালেঞ্জ। সেখানে প্রায় একইরকম দুটো ছবি পাশাপাশি রেখে জানতে চাওয়া হয়েছে- দুটো ছবির মধ্যে ঠিক কী কী পার্থক্য রয়েছে? দেখুন তো আপনি সঠিক জবাব দিতে পারেন কিনা। সব মিলিয়ে মোট পাঁচটি পার্থক্য রয়েছে দুটো ছবিতে। আরও পড়ুন- কান থেকে ঝরছে রক্ত! ‘কেয়ারলেস’ মিঠাইরানির এমন অবস্থা কী করে হল?

এতক্ষণে যদি আপনি জবাব পেয়ে গিয়ে থাকেন, তাহলে সঠিক উত্তর মিলিয়ে নিন আর না পারলে জেনে নিন-

১)প্রথম ছবির একদম বাঁ দিকের সাদা দেওয়ালের উপর তিনটি ছবি টাঙানো রয়েছে, তার উপরে পাশাপাশি দুটো ওয়াল ল্যাম্প রয়েছে (সাদা রঙা), দ্বিতীয় ছবিতে সেটা গায়েব। 

২) অনুরাধার (বিদিপ্তা চক্রবর্তী) হাতে শাঁখা প্রথমটিতে আছে, দ্বিতীয়টিতে নেই।

৩) প্রথম ছবিতে শ্রীনন্দা (কৌশাম্বি)-র ব্লাউজের রঙ লাল, দ্বিতীয়টিতে গোলাপি।

৪) মিঠাইয়ের (সৌমিতৃষা) গলায় কালো কার প্রথম ছবিতে রয়েছে, দ্বিতীয়টিতে নেই।

৫) সমরেশের (কৌশিক চক্রবর্তী) পকেট  থেকে কিছু একটা জিনিস উঁকি দিচ্ছে, খুব সম্ভবত মোবাইল। দ্বিতীয়টিতে পকেটে থেকে কিছু বেরিয়ে থাকতে দেখা যাচ্ছে না।  আরও পড়ুন-মৃত্যুমুখে সিড-মিঠাই নাকি তিনজোড়া হানিমুন- দর্শকদের আগ্রহ কোন গল্পে?

প্রসঙ্গত, কাহিনির ট্র্যাক বলছে, সদ্যই নিশ্চিত মৃত্যুর মুখ থেকে রেহাই পেয়েছে গোটা মোদক পরিবার। ওমির ছক বানছাল হলেও নতুন বিপদের মুখে সিদ্ধার্থ-মিঠাই। 'মনোহরা'য় টাইম বোম লাগিয়ে সকলকে মেরে ফেলবার প্ল্যানিং ছিল ওমির। সেইমতো বন্দোবস্ত করে সবাইকে হুমকিও দিচ্ছিল সে। ওমির খেল খতম হলেও নতুন বিপদের মুখে মোদক পরিবার। ওমিকে খুনের দায়ে এখন জেলে সিদ্ধার্থ। কীভাবে স্বামীকে নির্দোষ প্রমাণ করে জেল থেকে বার করে আনবে মিঠাই? এটাই এখন তুফানমেলের নতুন চ্যালেঞ্জ। আর এই কাজে হল্লা পার্টি আর 'পুলিশ দাদা' যে অবশ্যই তাঁর সঙ্গ দেবে সেই নিয়ে কোনও সন্দেহ নেই। 

 

বন্ধ করুন