বাংলা নিউজ > বায়োস্কোপ > Tollywood Actor: মাধবী মুখোপাধ্যায়ের কোলের একরত্তি কিন্তু বর্তমানের সুপারস্টার, চিনতে পারলেন অভিনেতাকে?

Tollywood Actor: মাধবী মুখোপাধ্যায়ের কোলের একরত্তি কিন্তু বর্তমানের সুপারস্টার, চিনতে পারলেন অভিনেতাকে?

মাধবী মুখোপাধ্যায়ের কোলের একরত্তিকে চিনতে পারলেন?

Tollywood Actor: মাধবী মুখোপাধ্যায়ের কোলে রয়েছে একটি শিশু যিনি বর্তমানের সুপারস্টার। সাদা কালো এই ছবি থেকে তাঁকে চিনতে পারলেন?

মাধবী মুখোপাধ্যায়ের কোলের এই শিশু কিন্তু বর্তমান সময়ের টলিউডের অন্যতম খ্যাতনামা অভিনেতা। ছবি দেখে তাঁকে চিনতে পারলেন? আচ্ছা হিন্ট দিচ্ছি, এবার দেখুন তো... ইনি হলেন টলিউডের 'ইন্ডাস্ট্রি', তথা সৃজিতের ছবির 'লাক্সারি নন বরং নেসেসিটি'। হ্যাঁ, ঠিক ধরেছেন ছবিতে থাকা খুদে হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

মাধবী মুখোপাধ্যায়ের সঙ্গে প্রসেনজিৎ

সদ্যই মাধবী মুখোপাধ্যায়ের জন্মদিন গেল। ১০ ফেব্রুয়ারি এই বর্ষীয়ান অভিনেত্রীর জন্মদিন ছিল। আর তাঁর জন্মদিন উপলক্ষ্যে এই পুরনো অদেখা ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

আরও পড়ুন: 'ওটা বড় আফসোস...' ইন্ডিয়ান আইডলে ভুল স্বীকার শানুর, জানালেন কেন রহমান তাঁকে দিয়ে কখনও গান গাওয়াননি

আরও পড়ুন: 'সবটাই নাটক', ইন্ডিয়ান আইডলে প্রতিযোগীর জুতো হাতে তুলে দিলেন সুখবিন্দর সিং! কী বলছে ক্ষুব্ধ দর্শকরা?

এই সাদা কালো ছবিতে দেখা যাচ্ছে মাধবী মুখোপাধ্যায় শাড়ি পরে আছেন, অন্যদিকে অভিনেতার পরনে শার্ট প্যান্ট। অভিনেত্রী চোখ বন্ধ করে ছোট্ট প্রসেনজিৎকে বুকে জড়িয়ে আছেন আদ অভিনেতা তাঁর গালে চুমু খাচ্ছেন। এই ছবিটি পোস্ট করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এদিন তার ক্যাপশনে লেখেন, 'শুভ জন্মদিন মাধবী আন্টি। অসংখ্য ভালোবাসা তোমার জন্য, প্রণাম নিও।'

আরও পড়ুন: 'বায়ুসেনার সাহায্য ছাড়া...' স্ট্যান্ডিং অভেশন দেওয়ার পর আইনি নোটিশ! ফাইটারের চুমু বিতর্কে মুখ খুললেন পরিচালক

আরও পড়ুন: আরিয়ানকে ছেড়ে দেওয়ার জন্য শাহরুখের থেকে ২৫ কোটি চাওয়ার অভিযোগ সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে, তদন্তে ইডি

কেমন আছেন মাধবী মুখোপাধ্যায়?

কিছুদিন আগে মৃণাল সেনের জন্য উৎসর্গ করা একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন অভিনেত্রী। সেখানে গিয়েই অসুস্থ হয়ে পড়েন। বর্তমানে বাড়িতেই আছেন চারুলতা।

আরও পড়ুন: 'আমি একজন মেয়ে হয়ে...' বিবাহিত সত্যজিৎকে ভালোবেসেছিলেন মাধবী! তবুও কেন দূরে গিয়েছিলেন 'চারুলতা'?

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের আগামী প্রজেক্ট

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে শেষবার দশম অবতারে দেখা গিয়েছিল। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে তিনি বাইশে শ্রাবণ ছবির পর প্রবীর রায়চৌধুরী হয়ে ধরা দিলেন। তাঁকে আগামীতে শুভ্রজিৎ মিত্রর দেবী চৌধুরানী ছবিতে দেখা যাবে। ইতিমধ্যেই এই ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে। এখানে ভবানী পাঠকের ভূমিকায় থাকবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। অন্যদিকে প্রফুল্ল তথা দেবী চৌধুরানীর বেশে ধরা দেবেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

বায়োস্কোপ খবর

Latest News

সোজা কলকাতায় আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল, ভোটের আগে লন্ডভণ্ড হতে পারে মহানগর ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন মাত্র ২টি ভোট নিয়ে তৃণমূল বিজেপির সংঘর্ষ, রণক্ষেত্র চেহারা নিল বেলেঘাটা মেরে ছাত্রের কোমর ভেঙে দিলেন প্রধানশিক্ষক, গ্রেফতারের দাবিতে পথ অবরোধ ভগবানগোলায় প্রকাশিত হল WBJEE 2024 এর OMR, রেসপন্স শিট, কোন লিঙ্কে ক্লিক করে জানবেন? দেখুন ৩-এ পা ছেলের, দেবায়নকে শুভেচ্ছা জানিয়ে শ্রেয়া লিখলেন, ‘জীবনে আসার জন্য…’ ডিভোর্সি মেয়ের পাত্র খোঁজা চলছে, সোনামণি-হানির 'শুভ বিবাহ' কবে? সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির মস্তিষ্কের ক্ষমতা হবে প্রকট! স্মৃতিশক্তিও বাড়বে চারগুণ, কীভাবে? জেনে নিন

Latest IPL News

ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.