বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমি একজন মেয়ে হয়ে...' বিবাহিত সত্যজিৎকে ভালোবেসেছিলেন মাধবী! তবুও কেন দূরে গিয়েছিলেন 'চারুলতা'?

'আমি একজন মেয়ে হয়ে...' বিবাহিত সত্যজিৎকে ভালোবেসেছিলেন মাধবী! তবুও কেন দূরে গিয়েছিলেন 'চারুলতা'?

বিবাহিত সত্যজিৎকে ভালোবেসেছিলেন মাধবী!

Madhabi Mukherjee: ৮২ বছরে পা দিলেন মাধবী মুখোপাধ্যায়। তাঁর জন্মদিনের দিন ফিরে দেখা যাক তিনি তাঁর এবং সত্যজিৎ রায়ের সম্পর্কের বিষয়ে কী বলেছিলেন অভিনেত্রী।

৮২ বছরে পা দিলেন মাধবী মুখোপাধ্যায়। ১০ ফেব্রুয়ারি তাঁর জন্মদিন। জাতীয় পুরস্কার প্রাপ্ত, সত্যজিৎ রায়ের ‘চারুলতা’র সঙ্গে পরিচালকের যে একটি সম্পর্ক ছিল সে কথা অজানা নয়। কিন্তু এই বিষয়ে বর্ষীয়ান অভিনেত্রী নিজে কী জানিয়েছিলেন ফিরে দেখা যাক এই বিশেষ দিনে।

সত্যজিৎ রায় প্রসঙ্গে মাধবী মুখোপাধ্যায়

কাপুরুষ ছবিটির পর সত্যজিৎ রায়ের সঙ্গে আর কখনই কোনও কাজ করেননি মাধবী মুখোপাধ্যায়। এমনকি রাখেননি কোনও যোগাযোগ। তিনি সংবাদ প্রতিদিনকে দেওয়া একটি সাক্ষাৎকারে একবার জানিয়েছিলেন যে শেষ পর্যন্ত তাঁদের ভালোবাসা অটুট ছিল একে অন্যের প্রতি। এই বিষয়ে খোলসা করে অভিনেত্রী জানিয়েছিলেন, 'আমি সেই মানুষটাকে ভালোবাসতাম। তিনিও যে আমায় ভালোবাসতেন সেই বিষয়ে কোনও সন্দেহ ছিল না। কিন্তু আমাদের কারও একে অন্যের প্রতি কোনও প্রত্যাশা ছিল না কখনই। ওঁকে দখল করার মানসিকতা ছিল না আমার।'

আরও পড়ুন: গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী, স্ট্রোক হওয়ায় হাসপাতালে চিকিৎসাধীন

আরও পড়ুন: আরিয়ানকে ছেড়ে দেওয়ার জন্য শাহরুখের থেকে ২৫ কোটি চাওয়ার অভিযোগ সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে, তদন্তে ইডি

কিন্তু কেন সরে গিয়েছিলেন সত্যজিৎ রায়ের থেকে? এই বিষয়ে মাধবী জানান, 'উনি বিবাহিত ছিলেন। আমি একজন মহিলা হয়ে আরেকজন মহিলার ক্ষতি করতে চাইনি। তবে আমি একবার আত্মহত্যা করতে গিয়েছিলাম। একসঙ্গে ৬০টা ঘুমের ওষুধ খেয়েছিলাম। হাসপাতালে চারদিন ছিলাম, তাও অজ্ঞান অবস্থায়।'

কেন আত্মহত্যা করতে যান মাধবী?

এই বিষয়ে তিনি সেই সাক্ষাৎকারে বলেছিলেন, 'আমি যে মানুষটাকে ভালোবাসতাম তাঁর ক্ষতি করতে চাইনি। আমার সঙ্গে তাঁর নাম যোগ করে যখন কালিমালিপ্ত করা হচ্ছিল তখন মনে হয়েছিল নিজেকে শেষ করে দেওয়াই সব থেকে সহজ।'

আরও পড়ুন: প্রেম চর্চার মাঝেই পাহাড়ে স্বপ্নপূরণ সৌমিলির, বরফের মধ্যে কার উদ্দেশ্যে গাইলেন 'তুম কেয়া মিলে'?

আরও পড়ুন: 'সবটাই নাটক', ইন্ডিয়ান আইডলে প্রতিযোগীর জুতো হাতে তুলে দিলেন সুখবিন্দর সিং! কী বলছে ক্ষুব্ধ দর্শকরা?

সময় পেরিয়েছে, দিন গিয়েছে। তাঁরা দুজনেই টলিউডের দুটি উজ্জ্বলতম নক্ষত্র। আজও সত্যজিতের চারুলতা বলতেই মাধবী মুখোপাধ্যায়কেই বোঝেন সকলে। সত্যজিতের সঙ্গে সেই কাপুরুষ ছবিটির পর তিনি আর কাজ না করলেও নানা সময়ে তাঁকে নানা সিরিয়াল, সিনেমায় দেখা গিয়েছে।

মাধবী মুখোপাধ্যায়ের বর্তমান সময়ের স্বাস্থ্যের আপডেট

কিছুদিন আগে মৃণাল সেনের জন্য উৎসর্গ করা একটি অনুষ্ঠানে গিয়েছিলেন মাধবী মুখোপাধ্যায়। সেখানে গিয়ে তিনি অসুস্থ হয়ে পড়েন।

বায়োস্কোপ খবর

Latest News

ব্রালেটে ছবি পোস্ট, ‘এত বিশ্রি বডি আবার শো..', নেটিজেনের কটাক্ষের মুখে নুসরত আগামিকাল আপনার কেমন কাটবে? এই শুক্রবারের লাকি রাশি কী কী? রইল ১৯ এপ্রিলের রাশিফল শোভন-সোহিনীর বিয়ের নেকলেসের দামই নাকি ৩ লাখ, অনুষ্ঠানের মোট বাজেট কত? দোস্তি উধাও! আসানসোলে প্রার্থীর সামনেই বিজেপির দুই গোষ্ঠীর মধ্য়ে কুস্তি এখনও পারেননি কোহলি, IPL-এর ১৬তম জন্মদিনে ধোনির বিরল রেকর্ড স্পর্শ করলেন রোহিত নিয়োগ দুর্নীতিতে একশ'র বেশি লোকের নামে আদালতে ১৭,০০০ পাতার চার্জশিট জমা দিল ED অধিগ্রহণের পর 'চিংস'-র কয়েক হাজার ডিস্ট্রিবিউটার ছাঁটাই করল টাটারা! বারাণসীর নমো ঘাট থেকে মোদী বিরোধী ভোট প্রচার! সত্যিই কি এটা রণবীর সিং? সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল মাতাল আইটি কর্মীর কাণ্ড! গাড়ি চালিয়ে ৬ মিনিটে ৬জনকে ধাক্কা, ১জনের মৃত্যু!

Latest IPL News

সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া! ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.