বাংলা নিউজ > বায়োস্কোপ > Cannes 2023: সারার শাড়িতে কুঁচি দিতেই কানে গেলেন ডলি জৈন! কীভাবে সাজালেন তাঁকে? দেখুন ভিডিয়ো

Cannes 2023: সারার শাড়িতে কুঁচি দিতেই কানে গেলেন ডলি জৈন! কীভাবে সাজালেন তাঁকে? দেখুন ভিডিয়ো

শাড়ি-স্টাইলের স্কার্ট পোশাকে সারা আলি খান

Sara Ali Khan: কানের দ্বিতীয় দিনে অভিনেত্রী সারা আলি খানের দেখা মিলল কালো-সাদা শাড়ি-স্টাইলের স্কার্ট পোশাকে। এদিন আবু জানি আর সন্দীপ খোসলার ডিজাইনা করা পোশাক পরেছিলেন তিনি। শাড়িতে কুঁচি দিলেন ডলি জৈন।

৭৬তম কান চলচ্চিত্র উৎসবে ডেবিউ করেছেন বলিউড অভিনেত্রী সারা আলি খান। কান উৎসবের প্রথম দিন থেকে সারার পোশাকে রয়েছে একের পর এক চমক। কানের দ্বিতীয় দিনে অভিনেত্রীর দেখা মিলল কালো-সাদা শাড়ি-স্টাইলের স্কার্ট পোশাকে। এদিন আবু জানি আর সন্দীপ খোসলার ডিজাইনা করা পোশাক পরেছিলেন তিনি। শাড়ি ডেপিং করেন ডলি জৈন।

সারার এই ট্র্যাডিশনাল-মডার্ন লুকে শাড়ি পরিয়ে দেওয়ার ভিডিয়ো সম্প্রতি নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন ডলি জৈন। ভিডিয়োতে দেখা গিয়েছে, শাড়ির প্রতিটা প্রিট নিখুঁত ভাবে সাজিয়েছেন তিনি। ভিডিয়োর ক্যাপশনে খ্যাত নামা এই শাড়ি ডেপিং শিল্পী লিখেছেন, ‘ডেপিং এবং গ্ল্যামারে ভরপুর এই পোশাক শোস্টপার! আত্মবিশ্বাস এবং সৌন্দর্য ভরিয়ে তোলে, কানের রেড কার্পেটে স্পটলাইট ধরে রেখেছে’। দেখুন ভিডিয়ো-

আরও পড়ুন: কনের সাজে তাবড় হিরোইনদের টেক্কা! নেহা ভাসিন যেন রূপকথার রাজকন্যে

কালো-সাদা রঙের পুঁতিযুক্ত ব্র্যালেট হল্টারনেক ব্লাউজের সঙ্গে শাড়ি-স্টাইলের স্কার্টে লাস্যময়ী অবতারে ধরা দিয়েছেন সারা। জুয়েলারি হিসেবে ছিল কালো এবং সাদা মুক্তোর নেকলেস ও স্টাড। মেসি বান, বোল্ড উইংড আইলাইনার, মভ লিপস্টিক তাঁর এই সাজকে আরও বিশেষ করে তুলেছে।

এই ভিডিয়ো দেখে ভালোবাসা উজাড় করেছেন নেটিজেনরা। এক নেটিজেনের মন্তব্য, ‘এই লুকের জন্য সমস্ত ক্রেডিট আপনাকে’। অন্য একজন মন্তব্য করেছেন, ‘আপনার ডেপিং দক্ষতার কারণে এই পোশাকটি হিট’। কেউ লিখেছেন, ‘দেখেও সন্তুষ্ট’।

অন্যদিকে, কান চলচ্চিত্র উৎসবে ভারতীয় তারকাদের সমাহার। ১৬ মে থেকে শুরু হয়েছে কান চলচ্চিত্র উৎসব, চলবে আগামী ২৭ মে পর্যন্ত। গত বুধবার ৭৬তম কান চলচ্চিত্র উৎসবে ইন্ডিয়া প্যাভিলিয়নের উদ্বোধন করেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী এল মুরুগান। এই অনুষ্ঠানে তাঁর সঙ্গে যোগ দিয়েছেন সারা আলি খান, খুশবু সুন্দর, মধুর ভান্ডারকর, বিজয় ভার্মা, এশা গুপ্তা এবং মানুষী চিল্লাররা।

কানে ইন্ডিয়া প্যাভিলিয়নের উদ্বোধনে সারা বলেছেন, ‘আমি মনে করি, একটি জাতি হিসাবে আমরা হয়তো যথেষ্ট কাজ করছি না, এবং আমাদের যে সংস্কৃতি রয়েছে তার জন্য আমাদের আরও বেশি গর্বিত এবং সোচ্চার হওয়া উচিত, যাতে আমরা বাকিদের কাছে পৌঁছে দিতে পারি। সিনেমা, শিল্পের ভাষা, অঞ্চল, জাতীয়তা সবকিছুকে ছাড়িয়ে।’

বরাবরই কান ফিল্ম ফেস্টিভ্যাল তারকাদের আলাদা আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকে। কানের রেড কার্পেটের দিকে নজর থাকে গোটা বিশ্বের।

বায়োস্কোপ খবর

Latest News

সম্পর্কের স্পার্কই হাফ সেঞ্চুরির কারণ, প্রসেনজিতের সঙ্গে জুটি নিয়ে অকপট ঋতুপর্ণা বর্ষার আগেই মালদায় লাফিয়ে বাড়ছে ডেঙ্গি, নিয়ন্ত্রণে একাধিক ব্যবস্থা প্রশাসনের ভোটপর্বে মেতেছে মুম্বই, প্রকাশ্যে হৃতিক, দীপিকা, জাহ্নবীদের ঝলক চারতলার শেডের উপর পড়েও বেঁচে গিয়েছিল শিশু, এবার নিজেকে শেষ করে দিলেন তার মা বাড়তি দায়িত্ব নেননি ধোনি, মুস্তাফিজদের হারানোর মাশুল দেয় CSK- ব্যর্থতার ৫ কারণ শ্লীলতাহানি কাণ্ডে জাল গোটাচ্ছে পুলিশ? সমন এড়ানো রাজভবনের ৩ কর্মীকে ফের তলব ভেতরটা একেবারে ঘুটঘুটে অন্ধকার…ধীরে সুস্থে ভোট দিন, বিশেষ অনুরোধ রচনার নেটফ্লিক্সে সম্প্রচারিত ৮ সবচেয়ে আন্ডাররেটেড ভারতীয় ওয়েবসিরিজ, যা মন জয় করার মতো রীতিমত চেন স্মোকার ছিলেন শাহরুখ! প্রদীপ বললেন, 'একটা সিগারেট দিয়ে আরেকটা ধরাত' বিজেপির গয়েশপুর নেতাকে বেধড়ক মারধরের অভিযোগ, রিপোর্ট তলব নির্বাচন কমিশনের

Latest IPL News

'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.