বাংলা নিউজ > বায়োস্কোপ > Arijit Singh Concert: অরিজিৎ-কে অনুষ্ঠানের অনুমতি দিল না পুলিশ! কেন বিতর্কে গায়কের চণ্ডীগড় কনসার্ট?

Arijit Singh Concert: অরিজিৎ-কে অনুষ্ঠানের অনুমতি দিল না পুলিশ! কেন বিতর্কে গায়কের চণ্ডীগড় কনসার্ট?

বিতর্কে অরিজিতের কনসার্ট  

Arijit Singh’s Chandigarh concert: ‘চলেয়া’ গায়কের চণ্ডীগড় কনসার্ট ঘিরে তৈরি হয়েছে অনিশ্চয়তা। ইতিমধ্যেই হাজার হাজার টিকিট বিক্রি হয়ে গিয়েছে, আগামী মাসের ৪ তারিখ পারফর্ম করার কথা অরিজিতের কিন্তু হঠাৎ করেই বেঁকে বসেছে পুলিশ।

বছরের শুরুতেই ইকো পার্কে অরিজিৎ সিং-এর কনসার্ট ঘিরে তৈরি হয়েছিল জটিলতা। ঘটনা নিয়ে রাজনৈতিক দড়ি টানাটানি কম হয়নি। শেষে ভেনু বদলে অ্য়াকোয়াটিকায় পারফর্ম করেন গায়ক। ফের অরিজিৎ-এর শো, তবে এবারের ঘটনা এ রাজ্যের নয়। ‘চলেয়া’ গায়কের চণ্ডীগড় কনসার্ট  ঘিরে তৈরি হয়েছে অনিশ্চয়তা। ইতিমধ্যেই হাজার হাজার টিকিট বিক্রি হয়ে গিয়েছে, আগামী মাসের ৪ তারিখ পারফর্ম করার কথা অরিজিতের কিন্তু হঠাৎ করেই বেঁকে বসেছে পুলিশ।

সেক্টর ৩৪-এর এগজিবিশন গ্রাউন্ডে অরিজিতের কনসার্ট অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু পার্কিং নিয়ে উদাসীন আয়োজকরা, জানিয়েছে পুলিশ। পার্কিং-এর ব্যবস্থা না করার জেরেই কনসার্টের অনুমতি দেয়নি পুলিশ। 

পুলিশের তরফে স্পষ্ট জানানো হয়, অরিজিতের কনসার্টে কমপক্ষে ৫০০০ গাড়ি আসবে। কিন্তু আয়োজকদের তরফে পার্কিং-এর পরিকল্পনার কথা প্রশাসনকে জানানো হয়নি। চণ্ডীগড়ের ডেপুটি কমিশনারের কাছে এই প্রসঙ্গে লিখিত কারণ জানিয়েছ পুলিশ। অরিজিতের কনসার্টে কমপক্ষে ২০ হাজার দর্শক আসবে, কোনওরকম বিশৃঙ্খল পরিস্থিতি যাতে তৈরি না হয় তা নিশ্চিত করার দায়িত্ব পুলিশের। কিন্তু পার্কিং-এর সঠিক ব্যবস্থা না থাকলে পুলিশের তরফে সেই দায়িত্ব পালন করতে বাধা সৃষ্টি হবে, তাই এই সিদ্ধান্ত। 

খবর, অরিজিতের কনসার্টের ৭০০০ হাজার টিকিট ইতিমধ্যেই বিক্রি হয়ে গিয়েছে। এই টিকিটের দাম ১৮০০ থেকে ২ লাখ পর্যন্ত! শেষ মুহূর্তে অনুমতি না মেলায় মাথায় হাত আয়োজকদের। তবে তাঁরা নিশ্চিত নির্ধারিত দিনেই হবে অরিজিতের কনসার্ট। তারিস এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড-এর তরফে এই শো আয়োজন করা হয়েছে। তাঁদের তরফে হিন্দুস্থান টাইমসকে জানানো হয়- ‘আমরা একটি খালি জায়গা পার্কিংয়ের জন্য নিশ্চিত করেছি। আমরা কিছু খালি জায়গাও পারছি। আমাদের টিম যাবতীয় ব্যবস্থা করছে। নির্ধারিত দিনেই কনসার্ট হবে।’

পুলিশের তরফে ভেনু বদলের কথা বললে আয়োজকরা রাজি হননি। সেক্টর ৩৪-এর দুটি গ্রাউন্ড বাই কার্নিভ্যাল এবং অন্য প্রদর্শনীর জন্য এখন ব্যস্ত। তাই তারিখ বদল বা কনসার্টের স্থান পরিবর্তনের কথা জানিয়েছিল পুলিশ, তাতে রাজি নন আয়োজকরা। পুলিশের পার্কিং পরীক্ষা সাফল্যের সঙ্গে উত্তীর্ণ হতে আশাবাদী তাঁরা, বিস্তারিত পরিকল্পনা জানিয়ে নতুন আবেদন জমা দিতে হবে তাঁদের। দ্বিতীয় দফায় কি অনুমতি মিলবে? উত্তর ঘিরে ধোঁয়াশা। এর আগে মে মাসের শেষে চণ্ডীগড় কনসার্ট অনুষ্ঠিত হওয়ার কথা ছিল, কিন্তু ভারী বৃষ্টিপাতের জেরে এই ওপেন এয়ার কনসার্ট বাতিল হয়েছিল। 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ছেঁড়া OMR শিট নিয়ে হয়েছিলেন সরব! সেই নিট পরীক্ষার্থী সেই আয়ুষীর নথি জাল, বলল HC রেলে ৩ গুণ বেশি লোকো পাইলট নিয়োগের ঘোষণা, দুর্ঘটনার পর সিদ্ধান্ত ‘হিন্দুদের এখন ফ্যাশন মুসলিম হওয়ার’, ইদ পালন করে নেটপাড়ার ট্রোলে রূপাঞ্জনা জিম থেকে বেরিয়েই এনার্জি ড্রিংক খান? যখন তখন হতে পারে হার্ট অ্যাটাক গায়ের জোরে দখল করা জমিতে তৃণমূল পার্টি অফিস, ২০ দিনের মধ্যে ভাঙতে বলল হাইকোর্ট ভারতের সবথেকে বিত্তশালী অভিনেতা শাহরুখ! আয়ের নিরিখে সেরা ১০-এ আছেন কারা? প্রায় 'ডবল' DA পাবেন বাংলার এই সরকারি কর্মচারীরা! জারি হল বিশেষ বিজ্ঞপ্তি জিম ট্রেনারের সঙ্গে সম্পর্ক ধরা পড়তেই স্বামীকে খুনের প্ল্যান স্ত্রীর! ধৃত ২ নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম মোদীর সঙ্গে প্রেম করছেন শ্রদ্ধা কাপুর! এত ভালোবাসা যে ঘুমোতেই দিচ্ছেন না প্রেমিক

T20 WC 2024

নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.