বাংলা নিউজ > বায়োস্কোপ > Cinebap-Bong Guy: দাদাগিরি নিয়ে সিনেবাপ-বাং গাই ঝামেলা, উত্তর-দক্ষিণবঙ্গের লড়াই পৌঁছল অশ্লীলতায়?
সিনেবাপ আর বং গাইয়ের ঝামেলা তুঙ্গে। 

Cinebap-Bong Guy: দাদাগিরি নিয়ে সিনেবাপ-বাং গাই ঝামেলা, উত্তর-দক্ষিণবঙ্গের লড়াই পৌঁছল অশ্লীলতায়?

দাদাগিরিতে ডাক না পাওয়ায় রেগে আগুন সিনেবাপ। তারপর থেকে ইউটিউবারদের লড়াই চলছে উত্তরবঙ্গ আর দক্ষিণবঙ্গ নিয়ে। জবাব দিয়েছেন বং বাই-ও। আপনি কার পক্ষে? 

দাদাগিরির ক্রিয়াটার স্পেশ্যাল এপিসোডে হাজির ছিলেন বং গাই কিরণ দত্ত, তালপাতার সেপাই, ঝিলম গুপ্ত, গৌরব তপাদার, দুর্বা দে-র মতো একাধিক ইউটিউবাররা এ দিন রিয়ালিটি শো-এ অংশ নিয়েছিলেন। এই নিয়েই আপত্তি তোলেন সিনেবাপ মৃন্ময়। এমনকী, জি বাংলার ক্রিয়েটিভ টিমের উপর উত্তরবঙ্গ আর দক্ষিণবঙ্গ নিয়ে ভেদাভেদের অভিযোগ তোলেন।

সিনেবাপের দাবি যে ক্রিয়েটাররা দাদাগিরিতে আসার সুযোগ পেয়েছেন তাঁরা কিলো কিলো তেল নিয়ে বসে থাকেন। আর এগুলো মাখানোর ফলেই সুযোগ পেয়েছেন। সঙ্গে তাঁর দাবি কলকাতার ছেলেমেয়েরা যে সুযোগ পায়, তা উত্তরবঙ্গের ছেলেমেয়েরা পায় না। এমনকী তাঁদের যে গুণ আছে সেটার কৃতিত্বও বাকি বাংলা দেয় না। সিনেবাপের এই ভিডিয়ো আসার পরেই সোশ্যাল মিডিয়া দু'ভাগে ভাগ হয়ে যায়। নিজের ভিডিয়োতে মৃণ্ময় বারবার বংগাই-কে কটাক্ষ করাও নেট-নাগরিকদের নজর এড়ায়নি।

এবার জবাব এল বং গাইয়ের থেকেও। বং গাই সিনেবাপ মৃণ্ময়ের শেয়ার করা পুরনো ভিডিয়োর ফুটেজ দিয়ে দাবি করলেন, মেয়েদের যোগ্য সম্মানটুকু দেয় না নর্থবেঙ্গলের এই ইউটিউবার। সঙ্গে নিজের পক্ষ রাখার পাশাপাশি মৃন্ময়কে রোস্ট করার সুযোগও ছাড়লেন না। যাতে টেনেন আনেন তাঁর মেয়ে-বউকে।

সিনেবাপ আর বংগাই দু'জনের ভিডিয়োই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তাঁদের ভক্তরাও একে-অপরের হয়ে বিষোদ্গার করেই চলেছেন। তবে একাংশ আপত্তি তুলেছেন এই দুই রোস্টিং ভিডিয়োর ভাষা নিয়ে। মৃন্ময়ের বলা অনেক কথাই লেখা বা বলার অযোগ্য। আর বংগাইকেও দেখা গিয়েছে সিনেবাপের মা-বউ-সহ বাড়ির লোককে টেনে আনতে। তাই প্রশ্ন উঠছে, ঠিক কতটা নীচে নামছেন বাংলার ক্রিয়েটাররা। যেখানে একে-অপরকে রোস্ট করতে গিয়ে শালীনতার মাত্রাই ছাড়িয়ে যাচ্ছে।

 

বন্ধ করুন