বাংলা নিউজ > বায়োস্কোপ > Cinebap-Bong Guy: দাদাগিরি নিয়ে সিনেবাপ-বাং গাই ঝামেলা, উত্তর-দক্ষিণবঙ্গের লড়াই পৌঁছল অশ্লীলতায়?

Cinebap-Bong Guy: দাদাগিরি নিয়ে সিনেবাপ-বাং গাই ঝামেলা, উত্তর-দক্ষিণবঙ্গের লড়াই পৌঁছল অশ্লীলতায়?

সিনেবাপ আর বং গাইয়ের ঝামেলা তুঙ্গে। 

দাদাগিরির ক্রিয়াটার স্পেশ্যাল এপিসোডে হাজির ছিলেন বং গাই কিরণ দত্ত, তালপাতার সেপাই, ঝিলম গুপ্ত, গৌরব তপাদার, দুর্বা দে-র মতো একাধিক ইউটিউবাররা এ দিন রিয়ালিটি শো-এ অংশ নিয়েছিলেন। এই নিয়েই আপত্তি তোলেন সিনেবাপ মৃন্ময়। এমনকী, জি বাংলার ক্রিয়েটিভ টিমের উপর উত্তরবঙ্গ আর দক্ষিণবঙ্গ নিয়ে ভেদাভেদের অভিযোগ তোলেন।

সিনেবাপের দাবি যে ক্রিয়েটাররা দাদাগিরিতে আসার সুযোগ পেয়েছেন তাঁরা কিলো কিলো তেল নিয়ে বসে থাকেন। আর এগুলো মাখানোর ফলেই সুযোগ পেয়েছেন। সঙ্গে তাঁর দাবি কলকাতার ছেলেমেয়েরা যে সুযোগ পায়, তা উত্তরবঙ্গের ছেলেমেয়েরা পায় না। এমনকী তাঁদের যে গুণ আছে সেটার কৃতিত্বও বাকি বাংলা দেয় না। সিনেবাপের এই ভিডিয়ো আসার পরেই সোশ্যাল মিডিয়া দু'ভাগে ভাগ হয়ে যায়। নিজের ভিডিয়োতে মৃণ্ময় বারবার বংগাই-কে কটাক্ষ করাও নেট-নাগরিকদের নজর এড়ায়নি।

এবার জবাব এল বং গাইয়ের থেকেও। বং গাই সিনেবাপ মৃণ্ময়ের শেয়ার করা পুরনো ভিডিয়োর ফুটেজ দিয়ে দাবি করলেন, মেয়েদের যোগ্য সম্মানটুকু দেয় না নর্থবেঙ্গলের এই ইউটিউবার। সঙ্গে নিজের পক্ষ রাখার পাশাপাশি মৃন্ময়কে রোস্ট করার সুযোগও ছাড়লেন না। যাতে টেনেন আনেন তাঁর মেয়ে-বউকে।

সিনেবাপ আর বংগাই দু'জনের ভিডিয়োই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তাঁদের ভক্তরাও একে-অপরের হয়ে বিষোদ্গার করেই চলেছেন। তবে একাংশ আপত্তি তুলেছেন এই দুই রোস্টিং ভিডিয়োর ভাষা নিয়ে। মৃন্ময়ের বলা অনেক কথাই লেখা বা বলার অযোগ্য। আর বংগাইকেও দেখা গিয়েছে সিনেবাপের মা-বউ-সহ বাড়ির লোককে টেনে আনতে। তাই প্রশ্ন উঠছে, ঠিক কতটা নীচে নামছেন বাংলার ক্রিয়েটাররা। যেখানে একে-অপরকে রোস্ট করতে গিয়ে শালীনতার মাত্রাই ছাড়িয়ে যাচ্ছে।

 

বায়োস্কোপ খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কারা লাকি? জেনে নিন ৩০ মের রাশিফলে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.