বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer Singh: নগ্ন ফটোশ্যুটের জেরে এবার আইনি বিপাকে রণবীর, পুলিশে জমা পড়ল অভিযোগ!
নগ্ন হলেন রণবীর সিং। 

Ranveer Singh: নগ্ন ফটোশ্যুটের জেরে এবার আইনি বিপাকে রণবীর, পুলিশে জমা পড়ল অভিযোগ!

ক্যামেরার সামনে নগ্ন হয়ে মহিলাদের ভাবাবেগে আঘাত দিয়েছেন রণবীর! মুম্বই পুলিশের কাছে লিখিত অভিযোগ জমা দিল এক স্বেচ্ছাসেবী সংগঠন। 

পরন নেই এক চিলতে সুতো। ক্যামেরার সামনে সম্পূর্ণ নগ্ন শরীরে ধরা দিয়ে সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালিয়েছেন রণবীর সিং। অথচ এই ‘সেক্সি’ ফটোশ্যুট সেরে এবার আইনি বিপাকে জড়ালেন নায়ক। সোমবার রণবীরের বিরুদ্ধে পুলিশে অভিযোগ জমা পড়েছে। সোশ্যাল মিডিয়ায় নগ্ন ছবি পোস্ট করে মহিলাদের ভাবাবেগে আঘাত হেনেছেন রণবীর, এই অভিযোগে তাঁর বিরুদ্ধে এফআইআর দায়েরের আবেদন জানানো হয়েছে এক স্বেচ্ছাসেবী সংগঠনের তরফে।

চেম্বুর পুলিশ থানায় এই অভিযোগ জমা পড়েছে। নিজের 'নগ্ন' ছবি পোস্ট করে মহিলাদের অসম্মান করেছেন ‘পদ্মাবত’ অভিনেতা, দাবি সংগঠনের। আইটি অ্যাক্ট ও ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় রণবীরের বিরুদ্ধে মামলা দায়েরের কথা জানানো হয়েছে।

মুম্বই পুলিশের এক আধিকারিক জানিয়েছেন. আমাদের হাতে অভিযোগ জমা পড়েছে, এখনও পর্যন্ত এফআইআর দায়ের হয়নি। আমরা বিষয়টা তদন্ত করে দেখছি'।

একটি ম্যাগাজিনের কভার শ্যুটের জন্য বিবস্ত্র হয়ে পোজ দেন রণবীর। এই ছবির মাধ্যমে কিংবদন্তি অভিনেতা বার্ট রেন্ডলসকে শ্রদ্ধার্ঘ্য জানিয়েছেন অভিনেতা। মার্কিন পপ কালচারের ‘সেক্স সিম্বল’ বলে ধরা হয় বার্টকে। তাঁরই পোজ নকল করবার চেষ্টা করেছেন রণবীর।

 

 

বন্ধ করুন