বাংলা নিউজ > বায়োস্কোপ > Shikhar Dhawan: চোখে চোখ, শিখরের বাহুডোরে হুমা! টিম ইন্ডিয়ার গব্বরের জীবনে নতুন ইনিংস শুরু?

Shikhar Dhawan: চোখে চোখ, শিখরের বাহুডোরে হুমা! টিম ইন্ডিয়ার গব্বরের জীবনে নতুন ইনিংস শুরু?

শিখর ও হুমা

Shikhar Dhawan-Huma Qureshi: এবার বলিউডে শিখর ধাওয়ান! হুমা কুরেশি-সোনাক্ষী অভিনীত ডবল এক্সএল ছবিতে থাকছেন শিখর। 

আয়েষা মুখোপাধ্যায়ের সঙ্গে সংসার পেতে ছিলেন শিখর ধাওয়ান। তবে গত বছরই ভেঙেছে সংসার। এবার হুমা কুরেশির সঙ্গে রোম্যান্সে মত্ত শিখর! তবে কি নতুন সম্পর্কে জড়ালেন তারকা ক্রিকেটার? না, শিখর রিয়েলে নয়, রিলে হুমার সঙ্গে রোম্যান্স করবেন। বলিউডে ডেবিউ হচ্ছে টিম ইন্ডিয়ার এই ধামাকেদার ব্যাটসম্যানের। সেখানেই তাঁর সঙ্গী হুমা। থাকছেন সোনাক্ষী সিনহাও। ঠিক ধরেছেন, ‘ডবল এক্সএল’ ছবিতে দেখা যাবে শিখর ধাওয়ানকে। তবে পূর্ণ দৈর্ঘ্যের চরিত্র নয়, ক্যামিও অ্যাপিয়ারেন্সেই থাকবেন শিখর।

‘ডবল এক্সএল’-নামেই স্পষ্ট এই ছবির মূল বিষয় দেহের ওজন। বডি শেমিং-এর মতো বিষয় নিয়ে তৈরি হয়েছে এই ছবি। ডবল XL পোশাক পরে এমন দুই নারী নিজেদের স্বপ্নের পিছু ধাওয়া করতে গিয়ে ঠিক কী কী সমস্যায় পড়বেন তা নিয়েই এই ছবির কাহিনি। ছবিতে মেরঠের ক্রীড়া উপস্থাপক রাজশ্রী ত্রিবেদীর চরিত্রে রয়েছেন হুমা কুরেশি। দিল্লির পোশাকশিল্পী সায়রা খন্নার রোলে রয়েছেন শত্রুঘ্ন কন্যা। পরিচালনার দায়িত্বে রয়েছে সতরাম রামানি। ছবিতে রয়েছেন সোনাক্ষীর চর্চিত প্রেমিক জাহির ইকবালও।

হঠাৎ করে কেন এই ছবিতে কাজের জন্য রাজি হলেন শিখর? বাঁ হাতি ব্যাটসম্যানের জবাব, এই ছবি তাঁর উপর গভীর প্রভাব ফেলেছে। তিনি বলেন, ‘জাতীয় স্তরের খেলোয়াড় হওয়ায় সুবাদে চাপ খুব বেশি। দম ফেলবার অবকাশও থাকে না। কিন্তু সময় পেলেই আমি সিনেমা দেখি। ওটাই আমার অবসর যাপনের প্রিয় মাধ্যম। ডবল এক্স এল-এর প্রস্তাব পাওয়ার পর চরিত্রটা মনে ধরল। ছবিটা খুব সুন্দর একটা সামাজিক বার্তা দিচ্ছে। আমি আশা রাখব আগামি প্রজন্মকে এই ছবি সব বাধা অতিক্রম করে নিজেদের স্বপ্ন পূরণের লক্ষ্যে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা জোগাবে'।

ছবিটির প্রযোজনা সংস্থা টি-সিরিজ। আগামী ৪ঠা নভেম্বর মুক্তি পাবে এই ছবি।

বন্ধ করুন