বাংলা নিউজ > বায়োস্কোপ > Dadagiri: সৌরভের থেকে কভার ড্রাইভ লিখল উমা, তারপর ছক্কা হাঁকিয়ে চমকে দিল দাদাকেই
দাদাগিরিতে সৌরভের সাথে ক্রিকেট খেলল উমা।
দাদাগিরিতে সৌরভের সাথে ক্রিকেট খেলল উমা।

Dadagiri: সৌরভের থেকে কভার ড্রাইভ লিখল উমা, তারপর ছক্কা হাঁকিয়ে চমকে দিল দাদাকেই

  • দাদাগিরিতে এসে সৌরভের থেকে ক্রিকেটের ট্রেনিং নিল ‘উমা’ শিঞ্জিনী।

দাদাগিরির মঞ্চে জি বাংলার নতুন ধারাবাহিক ‘উমা’র গোটা টিম। আর এখানেই স্বপ্ন পূরণ হল অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তীর। ধারাবাহিকে একজন উঠতি ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করছে সে। দাদাগিরিতে এসে মিলল স্বয়ং সৌরভের থেকে ব্যাটিং শেখার সুযোগ। সঙ্গে উমাকে কিছু টিপসও দিলেন দাদা। 

সম্প্রতি দাদাগিরির মঞ্চে দেখা মিলেছিল ধারাবাহিকের গোটা টিমের। সেখানেই উমা সৌরভকে জানায়, সেও ক্রিকেট খেলতে চান। আর তারপর দাদা দায়িত্ব নেন তাকে ব্যাটিং শেখানোর। প্রথম বল মিস করলেও, পরের বলে ছক্কা হাঁকাতে দেখা যায়। এমনকী, উমাকে ব্যাটিং শেখাতে নিজেও ব্যাট করেন সৌরভ। আর বাঙালির ক্রিকেট আইকনকে ব্যাটিং করতে দেখার এহেন সুযোগ কেই বা ছাড়তে চায়! উমা অর্থাৎ শিঞ্জিনীর সাথে ক্রিকেট খেলেন নীল ভট্টাচার্যও। যদিও নীলের দায়িত্ব ছিল উইকেট কিপিং।

জি বাংলার ‘উমা’ জায়গা করে নিয়েছে সেরা দশে। ধারাবাহিকে রোমাঞ্চকর মোড় সকলেরই মনে ধরেছে। দেখা যাচ্ছে মাঠে আলিয়ার হয়ে ব্যাট হাতে ক্রিকেট খেলতে নামছে উমা। আলিয়ার ব্যাটিংয়ের জাদুতে যখন মুগ্ধ গোটা পরিবার তখনই খেলার মাঝে তাকে দেখা যায় বাড়িতে। এবার কি রহস্য ভেদ হবে? তা জানতে দর্শককে আর একটু অপেক্ষা তো করতেই হবে।

বন্ধ করুন