বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার নেটফ্লিক্সের নতুন ছবিতে 'ফিফটি শেডস অফ গ্রে' খ্যাত অভিনেত্রী ডাকোটা জনসন
ডাকোটা জনসন। ছবি সৌজন্যে - ট্যুইটার
ডাকোটা জনসন। ছবি সৌজন্যে - ট্যুইটার

এবার নেটফ্লিক্সের নতুন ছবিতে 'ফিফটি শেডস অফ গ্রে' খ্যাত অভিনেত্রী ডাকোটা জনসন

নেটফ্লিক্সের নতুন ছবিতে মুখ্যভূমিকায় দেখা যাবে 'ফিফটি শেডস অফ গ্রে' ছবি খ্যাত অভিনেত্রী ডাকোটা জনসনকে।জেন অস্টিনের বিখ্যাত উপন্যাস 'পারসুয়েশন' এর উপর ভিত্তি করে  লেখা হয়েছে এই ছবির চিত্রনাট্য। 

'ফিফটি শেডস অফ গ্রে' ছবিতে ডাকোটা জনসনের রূপ ও অভিনয়ে বুঁদ হয়েছিল দর্শক। মুগ্ধ হয়েছিল ছবি সমালোচকের দলও। এবার নেটফ্লিক্সের নতুন ছবিতে মুখ্যভূমিকায় দেখা যেতে চলেছে এই জনপ্রিয় অভিনেত্রীকে। জেন অস্টিনের বিখ্যাত উপন্যাস 'পারসুয়েশন' এর উপর ভিত্তি করে তৈরি হতে চলা এই ছবিতেই ডাকোটাকে দেখতে পাবে দর্শক। জানা গেছে, জেন অস্টিনের লেখা এই ওল্ড ক্লাসিককে বর্তমান সময়ের প্রেক্ষাপটে ফেলে একটু নতুনভাবে চিত্রনাট্য লিখেছেন রন ব্যাস এবং অ্যালিস ভিক্টরিয়া উইন্সলো। সূত্রের খবর, সিনেমার খাতিরে চিত্রনাট্যে সামান্য রদবদল হলেও এই বিখ্যাত উপন্যাসের চিরন্তন ক্ল্যাসিকের আমেজ থেকে তা দূরে সরে যাবে না।

ডাকোটা জনসন। ছবি সৌজন্যে - ট্যুইটার
ডাকোটা জনসন। ছবি সৌজন্যে - ট্যুইটার

'পারসুয়েশন' গল্প বলে এক বছর সাতাশের অবিবাহিত তরুণী অ্যানে এলিয়টের কথা। তাঁর জীবন সংগ্রাম,পরিবার ও সর্বপরি ভালোবাসার গল্পই বলবে এই ছবি। সাত বছরের পুরোনো প্রেমিকের সঙ্গে ঘটনাচক্রে ফের একবার দেখা হয়ে যায় অ্যানের। জীবন তাঁকে ফের একবার সুযোগ দেয় নিজের করা ত্রুটি-অন্যায় শুধরে নেওয়ার। অন্যদিকে,অ্যানের প্রাক্তন কি সব ভুলে ফের একবার অ্যানেকে ক্ষমা করতে পারবে? সব নিয়েই এগোবে 'পারসুয়েশন' এর গল্প। ছবির পরিচালনা দায়িত্বে রয়েছেন নবাগত পরিচালক ক্যারি ক্র্যাকনেল। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী মে মাসেই শুরু হবে এই ছবির শ্যুটিং।

 

বন্ধ করুন