বাংলা নিউজ > বায়োস্কোপ > Nandini Stroke: স্ট্রোক ডালহৌসিতে পাইস হোটেল চালানো নন্দিনীর, বন্ধ হয় দোকানে আসা, এখন কেমন আছেন?

Nandini Stroke: স্ট্রোক ডালহৌসিতে পাইস হোটেল চালানো নন্দিনীর, বন্ধ হয় দোকানে আসা, এখন কেমন আছেন?

স্ট্রোক হয়েছে ডালহৌসিতে ভাতের হোটেল চালানো নন্দিনীর।

ডালহৌসিতে ভাতের হোটেল চালিয়ে নন্দিনী পরিচিতি গড়েছেন গোটা বাংলার মানুষের কাছে। সেই নন্দিনীরই স্ট্রোকের খবর মিলছে। যা হয় সরস্বতী পুজোর দিন। এখন কেমন আছেন?

খুব অল্প সময়ে বড় খ্যাতি পেয়েছেন ডালহৌসিতে ভাতের হোটেল চালানো নন্দিনী গাঙ্গুলী। আগে যেখানে মাত্র একটি দোকান চালাতেন, সেখানে এখন ৩টি দোকানের মালিক তিনি। ডালহৌসির সঙ্গে বাদবাকি দুটো নিউ টাউনে। একটি আকাঙ্খা মোড়ে ও আরেকটি ডিএলফ ২-তে। দোকান বাড়ার সঙ্গে সঙ্গে বেড়েছে কাজের ব্যস্ততাও। তাই কি স্ট্রোক?

প্রথমে নন্দিনীর বাবার একটা ভিডিয়ো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। যেখানে তিনি জানিয়েছিলেন মেয়ের শরীর নিয়ে বড়ই চিন্তিত তিনি। সঙ্গে জানান, সরস্বতী পুজোর দিন স্ট্রোক হয়েছিল তাঁর মেয়ের। শরীরের একটা পাশ সামান্য বেঁকেও যায়। এখনও পুরোপুরি ঠিক হয়নি। তাই নন্দিনী আসছে না কোনও দোকানেই। বাড়িতেই রয়েছে বিশ্রামে।

আরও পড়ুন: মেয়ের সব দায়িত্ব ‘সিঙ্গেল ফাদার’ অভিষেকের কাঁধে, চুল বেঁধে পাঠালেন স্কুলে, সামনে এল ছবি

এরপর নন্দিনী দোকানের কাজে যোগ দিতে তাঁকে ছেঁকে ধরেন ইউটিউবাররা। স্মার্ট দিদি জানান, সরস্বতী পুজোর দিন সকাল থেকেই খারাপ লাগছিল শরীর। পরেরদিন ডাক্তারের কাছে গেলে জানতে পারেন একটা মাইল্ড স্ট্রোক হয়েছে। কাজের চাপ, দুশ্চিন্তাই কারণ হতে পারে বলে জানান আরও।

নন্দিনী বলেন, ‘এখন অনেকটা ভালো আছি। তাই খুশি। আর খুশি না থেকেও তো উপায় নেই। জীবনে কোনওকিছুই তো থেকে যায় না। এই খুশিটাই থেকে যায়।’ এরপর যোগ করেন, ‘১৪ তারিখ সকাল থেকে পেটখারাপ হয়েছিল। ২৫-৩০বার বাথরুমে যেতে হয়। খুব অসুস্থ হয়ে পড়েছিলাম। তারপর ডাক্তার বলে মাইল্ড একটা স্ট্রোক ছিল। এখন অনেকটাই ভালো আছি। তাও শরীরে একটা প্রভাব তো পড়েই। কদিন ধরে মানসিক একটু চাপেও রয়েছি। সেই কারণেও হতে পারে।’  

আরও পড়ুন: পরিচালক প্রেমিক থাকতেই নাকি অন্য প্রেমে জড়িয়েছিলেন এই টলি-নায়িকা, এখন সিঙ্গেল, বলুন তো কে

নন্দিনীর অসুস্থতার খবরে বেশ চিন্তিত নেট-নাগরিকরা। একজন কমেন্ট করলেন, ‘এত ছোট বয়সে স্ট্রোক! ভগবান তোমার মঙ্গল করুক।’ আরেকজন লিখলেন, ‘বেশি চিন্তা করে লাভ নেই। অল্পে খুশি থাকো। যত বেশি কাজ নিয়ে ভাববে, মানসিক চাপ বাড়বে। রোগ বাসা বাঁধবে শরীরে।’

আরও পড়ুন: অসুস্থ সব্যসাচী, ভর্তি হাসপাতালে, জানাল পরিবার! কী হয়েছে ফেলুদার

কেউ কেউ আবার নন্দিনীর অসুস্থতা নিয়ে ট্রোল করতেও ছাড়েননি। বললেন, ‘সল্টলেকের দোকানটা বন্ধ নাকি? ডালহৌসি থেকে ভিডিয়ো বানাতে হচ্ছে!’ দ্বিতীয় কটাক্ষকারীর মন্তব্য, ‘পেট খারাপ তারপর স্ট্রোক… ব্যাপারটা তো হজম হচ্ছে না বস’!

করোনা লকডাউন চলাকালীনই ডালহৌসির ফুটপাথে জিন্স টপ, কানে ব্লু টুথ হেডফোন গুঁজে ভাতের হোটেল চালানো নন্দিনী প্রচারের আলোয় এসেছিলেন ফুড ভ্লগারদের কল্য়ানে। এখন নিজের একাধিক হোটেলের পাশাপাশি তাঁর পরিচয় অভিনেত্রী। নিজের ইউটিউব চ্যানেলও খুলে ফেলেছেন এই স্মার্ট দিদি। 

বায়োস্কোপ খবর

Latest News

হরিয়ালি তীজ কবে? কেন মেয়েদের কাছে এই ব্রত এত তাৎপর্যপূর্ণ, জেনে নিন গভীর রাতে রাস্তার পাশে উদ্ধার যুবকের রক্তাক্ত দেহ, ছড়াল চাঞ্চল্য কোপায় কারা গ্লোল্ডেন বুট, গ্লাভস পেলেন? সেরা হলেন কে? রইল পুরো পুরস্কার তালিকা পশ্চিমবঙ্গকে উপদ্রুত এলাকা ঘোষণা করুক কেন্দ্র, দাবি শুভেন্দুর বিদেশ থেকে এসে থাকতে গেলে বিশ্বের সবচেয়ে সস্তা দেশ কোনটি? সেরা দশে ভারত কোথায় ট্রাম্পকে হত্যার চেষ্টা কি কোনও বৃহত্তর ষড়যন্ত্র? তদন্তে নেমে মুখ খুলল FBI জম্মু ও কাশ্মীরে আইন সংশোধন, আরও ক্ষমতা বাড়ল LG-র UEFA Euro 2024-এর পুরস্কার মূল্য আকাশছোঁয়া, কে কী প্রাইজ পেলেন দেখে নিন এক নজরে চোখ গোল গোল, মুখ হাঁ! আম্বানির বিয়ের খাবার খেয়ে এ কী হল ধোনি-কন্যা জিভার খোঁপায় মালা, মাথায় টিকলি! বরের সঙ্গে অনন্তের রিসেপশনে বঙ্গকন্যা বিপাশা

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.