বাংলা নিউজ > বায়োস্কোপ > Dance Dance junior: টিভিতেও দেবের সঙ্গী হলেন রুক্মিণী! নাচের মঞ্চে জমবে প্রেম
ফের শুরু হচ্ছে 'ডান্স ডান্স জুনিয়র'-এর নতুন সিজন।

Dance Dance junior: টিভিতেও দেবের সঙ্গী হলেন রুক্মিণী! নাচের মঞ্চে জমবে প্রেম

  • চলতি সিজেনে বিচারকের আসনে রয়েছেন মনামী ঘোষ, দেব এবং রুক্মিণী মৈত্র। মেন্টরের তালিকায়ও রয়েছে বিশেষ চমক। 

শুরু হচ্ছে 'ডান্স ডান্স জুনিয়র'-এর নতুন সিজন। নাচের মঞ্চে লড়াইয়ে শুরু থেকেই থাকবে প্রচুর চমক। গত সিজনের মতো এবারেও বিচারকের ভূমিকায় দেখা যাবে দেব এবং মনামী ঘোষকে। তবে চলতি সিজেনে বিচারকের আসনে রয়েছে বাড়তি চমক। দেব, মানমীর পাশাপাশি অভিনেত্রী রুক্মিণী মৈত্রকেও দেখা যাবে বিচারকের আসনে।

স্টার জলসার এই রিয়ালিটি শো 'ডান্স ডান্স জুনিয়র'-এর সৌজন্যেই প্রথমবার ছোটপর্দায় একসঙ্গে দেখ-রুক্মিণী। এই প্রথম কোনও ডান্স রিয়ালিটি শো-এর বিচারকের ভূমিকায় দেখা যাবে রুক্মিণীকে। বিচারক আসনের পাশাপাশি মেন্টরদের তালিকায়ও রয়েছে বড়সড় চমক। শো-এ খুদে প্রতিযোগীদের মেন্টরের ভূমিকায় থাকছেন তৃণা সাহা, দিপান্বিতা রক্ষিত ও অভিষেক বসু। অভিনেতা রোহন ভট্টাচার্যকে দেখা যাবে বিশেষ ভূমিকায়।

আরও পড়ুন: Break up: এখনই বিয়ে করতে রাজি নন টাইগার, দিশাকে সাফ ‘না’ বলেছেন বাগি অভিনেতা!

প্রথম দুটি সিজনের সাফল্যের পর, আসতে চলেছে 'ডান্স ডান্স জুনিয়র' সিজন ৩। শো-এ বিগত সিজেনের মতো সঞ্চালক ও সঞ্চালিকার ভূমিকায় থাকছেন লাড্ডু ও উদিতা। চলতি সিজনে ৫- ১২ বছর বয়সীরা অংশগ্রহণ করছে। গোটা ভারত থেকেই এই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে এসেছে একঝাঁক খুদে। সম্প্রতি শহরের পাঁচতারা হোটেলে আয়োজন করা হয়েছিল একটি সাংবাদিক সম্মেলনের। সেখানে হাজির ছিলেন 'ডান্স ডান্স জুনিয়র'-এর চলতি সঙ্গে যুক্ত কলাকুশলীরা।

৬ অগস্ট থেকে শুরু হবে নতুন সিজন। প্রতি শনি এবং রবিবার রাত সাড়ে ৯-টায় টেলিকাস্ট হবে। মহাগুরু আসন এবার ফাঁকাই থাকছে। স্টার জলসার জনপ্রিয় এই নাচের রিয়ালিটি শো-এর প্রোমো শ্যুটের ঝলকও ইতিমধ্যে সামনে এসেছে। দর্শকদের কৌতূহল ও উৎসাহ দুটোই চোখে পড়ছে সোশ্যাল মিডিয়ার পেজে।

বন্ধ করুন