বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে দেবশ্রী, মঞ্চ মাতালেন ‘কলকাতার রসগোল্লা’-র ছন্দে
মঞ্চে দেবশ্রী.. (ছবি ফেসবুক স্ক্রিন গ্র্যাব)
মঞ্চে দেবশ্রী.. (ছবি ফেসবুক স্ক্রিন গ্র্যাব)

‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে দেবশ্রী, মঞ্চ মাতালেন ‘কলকাতার রসগোল্লা’-র ছন্দে

  • রবিবার ডান্স বাংলা ডান্সের মঞ্চে হাজির হয়েছিলেন দেবশ্রী রায়।

এককালে তিনি ছিলেন টলি পাড়ার প্রথম সারির অভিনেত্রী। বিগত কয়েক বছর সক্রিয় রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। ফের একবার পর্দায় ফেরার প্রস্তুতি নিচ্ছেন দেবশ্রী। রাজনীতি ছেড়ে অভিনয় ফিরছেন তিনি, শুরুতেই নানা ট্রোলের সম্মুখীন হতে হয়েছে তাঁকে। কেউ তাকে বুড়ি বলেছেন, আবার কেউ ‘বাসি রসোগোল্লা’ বলে কটাক্ষ করেছেন। এবার যাবতীয় কটাক্ষের জবাব দিলেন দেবশ্রী।

রবিবার ডান্স বাংলা ডান্সের মঞ্চে হাজির হয়েছিলেন দেবশ্রী। ধরা দিলেন ‘কলকাতার রসোগোল্লা’ অবতারে। শো-এর বিচারকের আসনে রয়েছেন টলিউডের সুপারস্টার জিৎ, অভিনেত্রী শুভশ্রী গাঙ্গোপাধ্যায় ও বলিউডের হিরো গোবিন্দা। রবিবারের পর্বে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন দেবশ্রী রায়। এদিন অভিনেত্রীকে ‘কলকাতার রসোগোল্লা’ ছন্দে পা মেলাতে দেখা গেল। সঙ্গে পা মেলাতে দেখা গেল জিৎ ও শুভশ্রীকে।

এই পর্বে তাঁরই বিখ্যাত গান ‘আমি কলকাতার রসোগোল্লায়’ নেচে তাঁকে ট্রিবিউট দিলেন প্রতিযোগী ঋষিতা। তাঁর নাচ দেখে মুগ্ধ অভিনেত্রী। বিচারকের আসন ছেড়ে উঠে এসে নাচে অংশ নিতে দেখা যায় তাঁকে। ‘ডান্স বাংলা ডান্স’-এর সেটে আসা দেবশ্রী ৯০-এর দশকের মতোই প্রাণবন্ত। তাঁর উৎসাহ, নাচের ভঙ্গি এই প্রজন্মের অভিনেত্রীদের ঈর্ষার কারণ। পর্বে এসে আসন্ন কাজের কথা সকলের সঙ্গে ভাগ করে নেন দেবশ্রী। 

অভিনেত্রীকে খুব শিগগিরি দেখা যাবে জি বাংলার নতুন ধারাবাহিক ‘সর্বজয়া’-তে। ব্লু’জ এন্টারটেনমেন্টের এই ধারাবাহিকে দেবশ্রীর বিপরীতে অভিনয় করবেন কুশল চক্রবর্তী। বিগত বেশ কয়েক বছর রাজ্যের শাসক দল তৃণমূলের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। রায়দিঘি কেন্দ্র থেকে পরপর দু’বার বিধায়ক হিসেবে নির্বাচিত হন। ‘সর্বজয়া’ ধারাবাহিকের মাধ্য়মে শীঘ্রই পর্দায় ফিরছেন তিনি। 

 

 

বন্ধ করুন