বাংলা নিউজ > বায়োস্কোপ > Sarbajaya: ‘কলকাতার রসগোল্লা’ দেবশ্রীর রঙ্গবতী নাচ দেখে চোখে সর্ষেফুল দর্শকের!

মাত্র তিন সপ্তাহ আগেই জি বাংলায় পথ চলা শুরু হয়েছে এই ধারাবাহিকের। আর শুরু থেকেই সে জায়গা করে নিয়েছে TRP তালিকায়। তিন সপ্তাহ পর তৃতীয় স্থানে রয়েছে। বলা ভালো, খুব কষ্ট করে নিজের জায়গা ধরে রেখেছে ‘মিঠাই’ আর ‘অপরাজিতা অপু’। তবে, এবার যে নাচ দেখাতে চলেছেন দেবশ্রী তারপর TRP তালিকায় বড়সড় রদবদলের আশঙ্কা খুঁজে পাচ্ছেন দর্শকরা। 

ধারাবাহিকে মা-মেয়ের সংঘাত প্রথম থেকেই। সর্বজয়ার সঙ্গে নাচ করতে রাজি ছিল না তার মেয়ে। কিন্তু ঘটনাচক্রে পড়ে একপ্রকার বাধ্য হয়। আর তারপর? সেটা আপাতত খোলসা করেননি পরিচালক। ধারাবাহিকে দেবশ্রী ‘সর্বজয়া’র মেয়ের ভূমিকায় অভিনয় করছেন সঙ্ঘমিত্রা তালুকদার।

ইনস্টাগ্রামে নাচের পোশাকে দেবশ্রীর সঙ্গে নাচের ছবিগুলি শেয়ার করেছেন সঙ্ঘমিত্রা। ক্যাপশনে লিখেছেন ‘কামিং সুন।’ চ্যানেলের তরফ থেকেও এবার সামনে এল নাচের দিনের প্রোমো। যেখানে সর্বজয়া ও তাঁর মেয়ের যুগলবন্দি দেখা যাবে। আপাতত সেটা দেখেই মুখ হাঁ হয়ে গিয়েছে সকলের। 

মাঝে বেশ কিছুদিন রাজনীতির জন্য নিজেকে লাইট, ক্যামেরা, অ্যাকশন থেকে সরিয়ে রেখেছিলেন তিনি। তবে, হঠাৎই তিনি নিজেকে সরিয়ে নেন রাজনীতি থেকে। ১০ বছর পর ছোটপর্দায় ফিরলেন দেবশ্রী, ধারাবাহিক ‘সর্বজয়া’-র মাধ্যমে।

শুরুর দিকে দেবশ্রীর ‘সর্বজয়া’ দিয়ে কামব্যাকের খবরে বিরক্তি প্রকাশ করেছিলেন কিছু মানুষ। শুরু হয়েছিল ট্রোলিং। অনেক কুকথা শুনতে হয়েছিল তাঁকে। এমনকী, স্টার জলসার ‘শ্রীময়ী’ ধারাবাহিকের সঙ্গেও অনেকে তুলনা টানা শুরু করে। তবে, নিন্দুকের মুখে ছাই দিয়ে শুরুর থেকেই হিট সর্বজয়া। এক অন্য স্বাদের গল্পের আমেজ এখানে পেয়েছে দর্শক। দুই জেনারেশন বা মা-মেয়ের মধ্যে বয়সের ফারাকের কারণে ভুল বোঝাবুঝি, য়েটা আজকের সমাজের খুব সাধারণ একটা ব্যাপার, সেটাই ফুটিয়ে তোলার চেষ্টা করছে আপাতত এই ধারাবাহিক।

বন্ধ করুন