বাংলা নিউজ > বায়োস্কোপ > পরদায় ফিরছে ‘মোহর’-এর শঙ্খ! নতুন মেগায় প্রতীকের সঙ্গে সোনামণি না, এই নায়িকা
স্টার জলসায় নতুন ধারাবাহিক নিয়ে আসছেন ‘শঙ্খ’ প্রতীক!
স্টার জলসায় নতুন ধারাবাহিক নিয়ে আসছেন ‘শঙ্খ’ প্রতীক!

পরদায় ফিরছে ‘মোহর’-এর শঙ্খ! নতুন মেগায় প্রতীকের সঙ্গে সোনামণি না, এই নায়িকা

  • ‘মোহর’ শেষ হওয়ার একমাসের মধ্যেই প্রতীক সেনের হাতে এল নতুন মেগার কাজ বলেই খবর। জলদি হবে প্রোমো শ্যুট। 

খুব জলদি পরদায় ফিরছেন ‘মোহর’-এর শঙ্খ। প্রতীক সেনের ভক্তদের জন্য রইল খুশির খবর। বিপরীতে থাকছেন ‘চারু’ দেবচন্দ্রিমা সিংহ রায়। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’ শেষ হওয়ার পর মন খারাপ হয়ে গিয়েছিল দর্শকদের। তবে খুব জলদি তাঁরা আবার দেখতে পারবেন শঙ্খ-কে। 

‘খোকাবাবু’, ‘মোহর’-এর মতো ধারাবাহিক দিয়ে দর্শক মনে জায়গা করে নিয়েছেন প্রতীক। সাথে দেবচন্দ্রিমাও টিভির খুব পরিচিত মুখ ‘সাঁঝের বাতি’র দৌলতে। জানা গিয়েছে, দু'জনেই এখন খুব ব্যস্ত নতুন চরিত্রের প্রস্তুতিতে। খুব জলদি হবে এই বাংলা ধারাবাহিকের প্রোমো শ্যুট।  

মোহর-শঙ্খ-র জুটি নিয়ে এখনও মাতামাতি চলে সোশ্যাল মিডিয়ায়। প্রতীক-সোনামনির রিয়েল লাইফ কেমিস্ট্রি খুব উপভোগ করেছিল দর্শক সেই সময়। এমনকী, রিয়েল লাইফেও এই জুটি প্রেম করছিলেন বলেই খবর ছিল! এদিকে একই হাল দেবচন্দ্রিমারও। ‘সাঁঝের বাতি’র সময় থেকেই তাঁর সাথে নাম জড়িয়েছে রিজওয়ান রব্বানি শেখের। যদিও নিজেদের ‘বন্ধু’ বলেই দাবি করেন তাঁরা। আরও পড়ুন: প্রেম পাক্কা, ‘চারু’ দেবচন্দ্রিমাকে জন্মদিনের শুভেচ্ছায় যা লিখল ‘আর্য’ রিজওয়ান…

এখন দেখার প্রতীক আর দেবচন্দ্রিমার জুটি পরদায় সেই ম্যাজিক তৈরি করতে পারে কি না, যা তাঁদের আগের ধারাবাহিক তৈরি করে গিয়েছে! 

টিআরপি-র লড়াইয়ে টিকে থাকতে স্টার জলসা আর জি বাংলার তরফে একের পর এক নতুন মেগা আবনা হচ্ছে। এই যেমন সামনের সপ্তাহ থেকেই জি বাংলায় আসছে রাহুল-রুকমাকে নিয়ে ‘লালকুঠি’। আর সুস্মিতাকে নিয়ে স্টার জলসায় ‘বউমা একঘর’। জি বাংলায় ‘খেলনা বড়ি’ আসার কথাও ঘোষণা হয়ে গিয়েছে। মনে করা হচ্ছে স্টার জলসায় সেটার প্রতিপক্ষ হিসেবেই আসবে প্রতীক আর দেবচন্দ্রিমার এই সিরিয়াল। 

বন্ধ করুন