বাংলা নিউজ > বায়োস্কোপ > Debleena Dutt: কালো বিকিনিতে হট অবতারে ধরা দিলেন দেবলীনা, বুর্জ খালিফায় ছুটির মুডে অভিনেত্রী

Debleena Dutt: কালো বিকিনিতে হট অবতারে ধরা দিলেন দেবলীনা, বুর্জ খালিফায় ছুটির মুডে অভিনেত্রী

কালো বিকিনিতে হট অবতারে ধরা দিলেন দেবলীনা

Debleena Dutt: দুবাইয়ে ছুটি কাটাতে গিয়েছিলেন অভিনেত্রী দেবলীনা দত্ত। সেখানেই বুর্জ খালিফায় একটি পুলের ধারে কালো বিকিনি পরে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অভিনেত্রী।

কালো বিকিনিতে বুর্জ খালিফায় পুলের ধারে রোদ পোহাচ্ছেন দেবলীনা দত্ত। বাঙালি অভিনেত্রীর এই হট লুকে মজেছে নেটপাড়া। অভিনেত্রীর পোস্ট দেখে বোঝা যাচ্ছে তিনি সেখানে ছুটি কাটাতেই গিয়েছেন।

বৃহস্পতিবার ফেসবুকে একটি পোস্ট করেন দেবলীনা। সেখানে তাঁকে কালো বিকিনি পরে একটি পুলের ধারে শুয়ে থাকতে দেখা যাচ্ছে। খোঁপা করে এক হাতের উপর আরেক হাত রেখে ক্যামেরার দিকে লুক দিয়েছেন অভিনেত্রী। চারদিকে তখন রোদ ঝলমল করছে। আর সেই উষ্ণতাকে আরও বাড়িয়ে দিয়েছে দেবলীনার বোল্ড লুক।

এই ছবি পোস্ট করে তিনি লেখেন, 'সময়ের সাপ্লাই ভীষণই কম। তাই সেটাকে বয়ে যেতে দিও না।' তিনি তাঁর পোস্টে অভিনেতা ঋষভ বসুকে মেনশন করে লেখেন যে এই ছবি তাঁরই তুলে দেওয়া। হ্যাশট্যাগ ব্যবহার করে এখানে তিনি লেখেন, বুর্জ খলিফা, দুবাই, হলিডে, বাংলা সিরিয়াল, বাংলা সিনেমা, এসভিএফ। অর্থাৎ এই ছবিটি তিনি দুবাইয়ে ছুটি কাটাতে গিয়ে তুলেছিলেন।

অনেকেই তাঁর এই পোস্টে নিজেদের মতামত জানিয়েছেন। এঁদের মধ্যে আছেন পরিচালক অনীক দত্তও। তিনি লেখেন, 'এটাকে বোল্ড বলে কেন? এখানে বোল্ড হওয়ার মতো আছে কী?' উত্তরে অভিনেত্রী বলেন 'আমার জানা নেই। আমি এটাকে বোল্ড বলি না।' অভিনেতা যুধাজিৎ এই পোস্টে তাঁর সঙ্গে রসিকতা করে বলেন, 'বারবার বললাম বাড়ি থেকে চানটা করে বেরো। দেবলীনা একদম কথা শোনা না।' তিনি তাঁর মন্তব্যে দেবলীনার মা ছন্দা দত্তকে মেনশন করেন।

তবে এই ছবি পোস্ট করে চমক দেওয়ার আগে দেবলীনা আরও একটি পোস্ট করে সকলকে অবাক করে দিয়েছিলেন। সেখানে তাঁকে বিয়ের সাজে দেখা যাচ্ছিল। লাল শাড়ি, মাথায় ওড়না, টিকলি, সহ সোনালী গয়না। এক্কেবারে বউবেশে দেখা যায় তাঁকে। এই ছবি পোস্ট করে তিনি লেখেন, 'যাচ্ছি।' অনেকেই আচমকা এই ছবি দেখে ভেবেছেন তিনি হয়তো ফের বিয়ে করতে যাচ্ছেন। আদতে সেটা নয়। তাঁর নতুন ছবি ম্যারেজ অ্যানিভাটসারি আসছে। সেটার জন্যই তাঁর এই সাজ। আগামীতে ছবিটি ওয়েব মাধ্যমে মুক্তি পেতে চলেছে। তাঁর সঙ্গে এখানে সুজন নীল মুখোপাধ্যায়কে দেখা যাবে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

২৩ ওভার বল করে কি কেউ ক্লান্ত হয়ে যায়- বুমরাহর বিশ্রাম নিয়ে গাভাসকরের প্রশ্ন এবার এসফিএফের ছাতায় ফ্যাব ফোর! সৃজিত সহ চার বড় পরিচালকের সঙ্গে ছবির ঘোষণা অবৈধ লেনদেন ঘটেছে মতুয়া মহাসঙ্ঘের ব্যাঙ্ক অ্যাকাউন্টে, ডিজিকে চিঠি মমতাবালার এই সপ্তাহে কাদের বড় অর্থের লেনদেন এড়িয়ে চলা উচিত হবে? দেখুন সাপ্তাহিক রাশিফল প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েই নিজেকে ‘বিরোধী দলনেতা’ বলে ফেললেন নয়া পাক PM! আম্বানিদের অনুষ্ঠানে রোলস রয়েস থেকে BMW, সারি সারি দামি গাড়ির বহর চোখ ধাঁধাবে সকাল সকাল হাসি মাস্ট! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর সোমবার সকালটা হোক মজাদার আম্বানিদের অনুষ্ঠানে ফের একসঙ্গে বচ্চন পরিবার, ঢোলের তালে মজে ঐশ্বর্য-অভিষেক পথ দুর্ঘটনার পর আজই নয়াদিল্লি যাচ্ছেন সুকান্ত মজুমদার, প্রার্থী তালিকায় চমক বীর জারার গানে রোম্যান্টিক মুডে শাহরুখ, গৌরীকে নিয়ে নাচলেন জমিয়ে,দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.