বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika-Ranveer: স্টেজে আগুন ধরালেন, জামনগরে রণবীরের সঙ্গে ‘ডান্ডিয়া’ও নাচলেন অন্তঃসত্ত্বা দীপিকা

Deepika-Ranveer: স্টেজে আগুন ধরালেন, জামনগরে রণবীরের সঙ্গে ‘ডান্ডিয়া’ও নাচলেন অন্তঃসত্ত্বা দীপিকা

জামনগরে রণবীর-দীপিকা

Deepika-Ranveer: অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে জামনগর থেকে। হবু বাবা-মা রণবীর-দীপিকা মঞ্চে ফাটিয়ে নেচেছেন।

জামনগরে ফাটিয়ে সেলিব্রেশন চলছে অনন্ত-রাধিকার প্রাক বিয়ের অনুষ্ঠানের। আম্বানিদের বাড়ি সেজে উঠেছে অনন্ত-রাধিকার প্রাক বিয়ের অনুষ্ঠানের জন্য। দেশ-বিদেশের নামী-দামী ব্যক্তিরা যোগ দিয়েছেন আম্বানির কনিষ্ঠ পুত্রের বিয়ের অনুষ্ঠানে। ১ মার্চ থেকে জামনগরে শুরু হয়ে গিয়েছে অনুষ্ঠান। আয়োজনে কোনও খামতি রাখেনি আম্বানি পরিবার। বিশ্বের অন্যতম বিগ বাজেট প্রাক বিবাহ অনুষ্ঠানের সাক্ষী গুজরাটের জামনগর।

অনুষ্ঠানের দ্বিতীয় দিনেও চাঁদের হাট। এ দিন উপস্থিত অতিথিরা ‘দক্ষিণ এশিয়ার পোশাক’-এ সেজেছিলেন। সেলিব্রেশনে মন খুলে নেচেছেন সকলে। এ দিনের অনুষ্ঠান থেকে অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। হবু বাবা-মা রণবীর-দীপিকা মঞ্চে ফাটিয়ে নেচেছেন। ‘দিল ধড়কনে দো’ সিনেমা থেকে ‘গাল্লা গুডিয়া’ গানে নেচে বাজিমাত করেছেন তাঁরা। আরও পড়ুন: আম্বানিদের পার্টিতে যাওয়ার আগে আর পরে কী হাল সোনমের! ছবি না দেখলে বিশ্বাস হবে না

যদিও অন্তঃসত্ত্বা হওয়ার দরুন, মঞ্চে খুব সাবধানী ছিলেন দীপিকা। খুব একটা লাফালাফি করে নাচতে দেখা যায়নি তাঁকে। এক জায়গায় দাঁড়িয়ে নেচেছেন অভিনেত্রী। শুধুমাত্র হাত নাড়িয়ে নাচের স্টেপ ধরার চেষ্টা করেছেন। এ দিকে, হবু বাবা রণবীরের চোখে শুধুমাত্র তাঁর অন্তঃসত্ত্বা স্ত্রী দীপিকার দিকে, সেই ছবি দেখে প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা।

এ দিন ফ্য়াশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের লেহেঙ্গায় সেজেছিলেন দীপিকা। রণবীর সিং পরেছিলেন গৌরব গুপ্তার অ্যাটায়ার। জামনগরে গুজরাটি পরিবারের বিয়ে তো ‘গরবা’ আর ‘ডান্ডিয়া’ ছাড়া অসম্পূর্ণ। তাই রণবীর-দীপিকার এ দিন দেখা মিলল একসঙ্গে ডান্ডিয়া করতে।

গত ২৯ ফেব্রুয়ারি ২০২৪, সন্তান আসার সুখবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং। এর আগেই অবশ্য খবর রটেছিল, গর্ভে সন্তান রয়েছে মস্তানির। খবর চাউর হয়ে যেতে আর দেরি করেননি হবু মা-বাবা। খুব সম্ভবত সদ্য ২ মাসের অন্তঃসত্ত্বা অভিনেত্রী।

প্রেগন্যান্সির খবর দিয়েই জামনগরের উদ্দেশে রওয়ানা দেন রণবীর-দীপিকা। অনন্ত আম্বানি আর রাধিকা মার্চেন্টের প্রি ওয়েডিং অনুষ্ঠানে তাঁরা অংশ নেন। নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ইনস্টাগ্রামে জানিয়ে দীপিকা লেখেন, ‘সেপ্টেম্বর ২০২৪’। এই পোস্টের মাধ্যমে দীপিকা সন্তান জন্মের সময়ও উল্লেখ করেছেন। ইনস্টাগ্রাম পোস্টে বাচ্চার জামা, জুতো, টুপির ‘ইমোজি’ও দিয়েছেন দীপিকা।

২০১২ সাল থেকে তাঁদের প্রেমপর্ব শুরু। ২০১৮ সালে রণবীর এবং দীপিকার বিয়ে করেন। ইটালির লেক কোমোতে ‘ডেস্টিনেশন ওয়েডিং’ সেরেছিলেন।

‘বাফটা অ্যাওয়ার্ড’-এর সময় দীপিকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর চাউর হতে শুরু করে। পরিবারে এক নতুন সদস্য আসছে। আর তাকে ঘিরেই দীপিকা এবং রণবীরের পরিবারে খুশির হাওয়া। অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই বলিউড তারকা থেকে তাঁর অনুরাগীরা সোশ্যাল মিডিয়ায় সকলেই শুভেচ্ছা জানিয়েছেন।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

'নারীবাদ-এ বিশ্বাস নেই, এই ধারণা আসলে সমাজকে ধ্বংস করছে', এসব কী বলছেন নোরা? '৫ হাজারের ব্যবসা করেও রানিং সাকসেসফুলি লেখে...' ‘মির্জা’ অঙ্কুশের নিশানায় কারা যাদবপুরের ছায়া গুয়াহাটি আইআইটিতে, হস্টেল থেকে উদ্ধার ছাত্রের দেহ, র‌্যাগিং হত? TRP: IPL কাঁটার মাঝেই পর্ণা-ফুলকির হাড্ডাহাড্ডি লড়াই, বেঙ্গল টপার হল কে? MI vs RCB: মাঠের মধ্যেই কান ধরে ক্ষমা চাইলেন কোহলি! জেনে নিন এর পিছনের আসল কারণ 'শেষ স্মৃতি...' থামল ওম-শ্রাবণের সফর, লাভ বিয়ে আজকালের শেষদিনে মন খারাপ তৃণাদের লোকসভা নির্বাচনে থাকবে এয়ার অ্যাম্বুলেন্স, ভোটকর্মীদের জন্য বাংলার উদ্যোগ নবরাত্রিতে নন-ভেজ খেয়ে ভিডিয়ো দেয়, মুঘল যোগ টেনে রাহুল-তেজস্বীকে বিঁধলেন মোদী ২০ ম্যাচে ৫ গোল, ক্রমশই কমছে খেলায় ধার, আর কতদিন টানতে পারবেন সুনীল ছেত্রী? বিএড বিশ্ববিদ্যালয়ের বিরুদ্ধে তদন্ত, নির্দেশে 'বিস্মিত' কর্তৃপক্ষ আদালতে গেল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.