বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika Padukone: ইতালিতে শ্যুটিং,তার মাঝে দুবাই-এর রেস্তোরাঁয় দীপিকার ম্যাজিক দেখার ভিডিয়ো ভাইরাল

Deepika Padukone: ইতালিতে শ্যুটিং,তার মাঝে দুবাই-এর রেস্তোরাঁয় দীপিকার ম্যাজিক দেখার ভিডিয়ো ভাইরাল

দীপিকা ইতালি

গত মাসে দীপিকা যখন বোন আনিশা পাড়ুকোনের সঙ্গে দুবাই গিয়েছিলেন, সেখানকার এক রেস্তোরাঁ থেকেও একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। সেই ভিডিয়োতে দীপিকাকে রেস্তোরাঁতে বসে ম্যাজিক কৌশল দেখতে দেখা যাচ্ছে। এরপর যিনি ম্যাজিক দেখাচ্ছিলেন, রেস্তোরাঁর ওই কর্মীর প্রশংসাও করেন দীপিকা।

'ফাইটার' ছবির শ্যুটিংয়ে ইতালিতে রয়েছেন দীপিকা পাড়ুকোন। জানা যাচ্ছে, সেখানেই ‘ফাইটার’-এর দুটি গানের শ্যুটিং হবে। ইতালির ফি বিচের সিইও-র সঙ্গে দিপ্পির একটি সেলফি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ছবিতে বেশ চড়া মেকআপে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। জানা যাচ্ছে, ফি বিচেই হবে ছবির গানের শ্যুটিং।

দীপিকার একটা ফ্যানপেজ থেকে শেয়ার করা হয়েছে তাঁর ইতালির এই ছবি। যে ছবি দেখে অনুরাগীদের কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। প্রসঙ্গত,'ফাইটার' ছবিতে হৃত্বিকের সঙ্গে প্রথমবার জুটি বাঁধছেন অভিনেত্রী। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত, ফাইটারকে ভারতের প্রথম অ্যারিয়াল অ্যাকশন ফিল্ম হিসেবে দাবি করা হচ্ছে। এই ছবির প্রযোজনা করছে ভায়াকম ১৮ স্টুডিয়জ (Viacom18 Studios) ও মারফ্লিক্স পিকচার্স (Marflix Pictures)। ‘ফাইটার’-এ হৃত্বিক-দীপিকা ছাড়াও রয়েছেন অনিল কাপুর। চলতি বছরেই স্বাধীনতা দিবসের দিন ছবির নির্মাতারা হৃতিক, দীপিকা ও অনিল কাপুরকে নিয়ে ছবির একটি মোশন পোস্টার পোস্ট করেছিলেন। 

আরও পড়ুন-ভয়ঙ্কর দুর্ঘটনার মুখে তানজিন তিশা, ট্রাক এসে দুমড়ে মুচড়ে দিল অভিনেত্রীর গাড়ি

এছাড়াও 'ফাইটার'-এ করণ সিং গ্রোভার, অক্ষয় ওবেরয়, সানজিদা শেখ সহ আরও বেশকয়েকজন অভিনেতাকে সহায়ক ভূমিকায় দেখা যাবে। 'ফাইটার'-টিমের অন্যান্যদের সঙ্গে ও দেখা গিয়েছে দিপ্পিকে।

<p>টিম ফাইটার</p>

টিম ফাইটার

এদিকে আবার গত মাসে দীপিকা যখন বোন আনিশা পাড়ুকোনের সঙ্গে দুবাই গিয়েছিলেন, সেখানকার এক রেস্তোরাঁ থেকেও একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। সেই ভিডিয়োতে দীপিকাকে রেস্তোরাঁতে বসে ম্যাজিক কৌশল দেখতে দেখা যাচ্ছে। এরপর যিনি ম্যাজিক দেখাচ্ছিলেন, রেস্তোরাঁর ওই কর্মীর প্রশংসাও করেন দীপিকা।

প্রসঙ্গত, দীপিকার 'ফাইটার' ছবির কথা ঘোষণা করেছিলেন নির্মাতারা। তবে কোভিড পরিস্থিতির কারণে এই ছবির শ্যুটিং বহুদিন আটকে ছিল।এরপর ২০২২-এর নভেম্বরে ছবির কিছুটা অংশের শ্যুটিং হয়। 'ফাইটার'-এর শ্যুটিং অসম, হায়দরাবাদ, জম্মু ও কাশ্মীর সহ দেশের বিভিন্ন জায়গায় হবে বলে খবর। আগে ২০২২ সালেই এই ছবির মুক্তি পাওয়ার কথা ছিল, তব এখন জানা যাচ্ছে 'ফাইটার' মুক্তি পাবে ২০২৪ সালের জানুয়ারি মাসে। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বিদেশিনীকে গণধর্ষণ দুমকায়, ৪০ কিমি বাইক চালিয়ে হাসপাতালে এলেন নিজেই পাকিস্তানে দ্বিতীয়বারের জন্য প্রধানমন্ত্রী পদে ফের শাহবাজ শরিফ ‘আমি একটু ধরে থাকিনা তোমার হাতটা, মনে হচ্ছে…’সৌরভকে ছুঁয়ে বললেন 'একলা' ইন্দ্রাণী ‘‌বাংলার জনতার অদম্য প্রতিবাদের জয়’‌, পবন সিং সরে দাঁড়াতেই অভিষেকের প্রতিক্রিয়া ‘রাজনৈতিক ময়দানেই যাব’, ইস্তফা দিচ্ছেন হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় 'নীল আমাকে অনেক কিছু...', ‘ইচ্ছে পুতুল’-এর শ্যুটের শেষে আবেগপ্রবণ মৈনাক ৩ মাস জাপানে অনুপম-পত্নী প্রশ্মিতা! গান ছাড়াও রোজগার কী থেকে, জানান দাদাগিরিতে গর্ডন গ্রিনিজও তো ভুল জাজমেন্ট করেছিলেন! 'গড়াপেটা' নিয়ে দাবি CAB প্রেসিডেন্টের সাতপাকে বাঁধা পড়লেন রামপ্রসাদের বৌদি, জয়িতার বিয়েতে হাজির সব্যসাচী-পায়েলরা কালসর্প দোষ থেকে মুক্তি পেতে মহাশিবরাত্রির দিনে করুন এই বিশেষ কাজ, দূর হবে বাধা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.