বাংলা নিউজ > বায়োস্কোপ > অর্পিতার ইদের পার্টিতে কঙ্গনা-দীপিকা! 'মারপিট না চালু হয়ে যায়’,মন্তব্য নেটিজেনের
অর্পিতা খানের পার্টির ছবি
অর্পিতা খানের পার্টির ছবি

অর্পিতার ইদের পার্টিতে কঙ্গনা-দীপিকা! 'মারপিট না চালু হয়ে যায়’,মন্তব্য নেটিজেনের

  • সেই একই পার্টিতে হাজির ছিলেন করণ জোহর। কঙ্গনা বলিউডের বেশ কিছু সেলিব্রিটি, বিশেষ করে করণ জোহরের প্রতি তার অপছন্দের বিষয়ে বেশ সোচ্চার। ইন্ডাস্ট্রিতে স্বজনপ্রীতি বাড়ানোর জন্য তার সমালোচনা করার সময় তিনি প্রায়শই করণকে সোশ্যাল মিডিয়া পোস্টগুলিতে 'পাপা জো' বলে সম্বোধন করেন। তা নিয়েও বেশ উদ্বেগ প্রকাশ করেছেন নেটিজেন। 

সলমন খানের বোন অর্পিতা খান ইদের পার্টিতে হাজির হয়ে সকলকে চমকে দিয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এই পার্টি ছিল তারকা খচিত। হাজির হয়েছিলেন বলিউডের একাধিক তারকা দীপিকা পাড়ুকোন-রণবীর সিং, সলমন খান, করণ জোহর, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবানি এবং সোনাক্ষী সিনহা প্রমুখ। এ দিন পার্টিতে একা হাজির হয়েছিলেন কঙ্গনা, রণবীর-দীপিকাকে একসঙ্গে হাজির হতে দেখা গিয়েছে।

সাদা শারারা পরে পার্টিতে দেখা মেলে বলি কুইন কঙ্গনার। হাসিমুখে পাপারাৎজিদের সামনে পোজ দেন তিনি। দীপিকা-রণবীরকে একসঙ্গে পোজ দিতে দেখা গিয়েছে। কালো এম্ব্রয়ডারি কুর্তা-সালোয়ার, কানে বড় বড় দুল পরে হাজির হন কোঙ্কনা সুন্দরী। প্রিন্টেড শার্টের সঙ্গে ডেনিম জিনসে ধরা দেন রণবীর।

নেটমাধ্যমে পাপারাৎজিদের অ্যাকাউন্ট থেকে আলাদা-আলাদা ভিডিয়ো শেয়ার করা হয়েছে। তাঁদের একপার্টিতে দেখা যাবে সেকথা কোনও আশাও করেনি ভিডিয়োর কমেন্ট বক্সে মন্তব্য নেটিজেনের। এক নেটিজেন কমেন্টে লিখেছেন, ‘এক পার্টিতে কঙ্গনা-দীপিকা!’ অপর এক নেটিজেনের মন্তব্য, ‘এক পার্টিতে কঙ্গনা-দীপিকা! মারপিট না চালু হয়ে যায়!’

পার্টিতে কিয়ারা আডবান-কঙ্গনাকে একসঙ্গে সেলফি তুলতে দেখা গিয়েছে। ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনার সঙ্গে ছবিও শেয়ার করেছেন কিয়ারা। যদিও পরে ছবিটি মুছে দেন কিয়ারা।

কিয়ারা-কঙ্গনা
কিয়ারা-কঙ্গনা

কঙ্গনা বলিউডের বেশ কিছু সেলিব্রিটি, বিশেষ করে করণ জোহরের প্রতি তার অপছন্দের বিষয়ে বেশ সোচ্চার। ইন্ডাস্ট্রিতে স্বজনপ্রীতি বাড়ানোর জন্য তার সমালোচনা করার সময় তিনি প্রায়শই করণকে সোশ্যাল মিডিয়া পোস্টগুলিতে 'পাপা জো' বলে সম্বোধন করেন। কঙ্গনা এর আগেও দীপিকাকে নিয়মিত হতাশা নিয়ে কথা বলার জন্য নিন্দা করেছিলেন। বর্তমানে রিয়েলিটি শো ‘লক আপ’ হোস্ট করছেন বলি কুইন।

বন্ধ করুন