বাংলা নিউজ > বায়োস্কোপ > উন্মুক্ত বক্ষ বিভাজিকা, অন্তর্জালে বোল্ড লুকে ধরা দিলেন দীপিকা
দীপিকা পাড়ুকোন (ছবি ইনস্টাগ্রাম)
দীপিকা পাড়ুকোন (ছবি ইনস্টাগ্রাম)

উন্মুক্ত বক্ষ বিভাজিকা, অন্তর্জালে বোল্ড লুকে ধরা দিলেন দীপিকা

  • ককটেল পার্টি হোক অথবা ডিনার ডেট বুকমার্ক করতে পারেন দীপিকার এই লুক।

কালো-সাদা ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সাদা বডিকর্ন ড্রেসে, স্মোকি মেকআপে ছবি পোস্ট করে সামাজিক মাধ্যমে পারদ চড়ালেন অভিনেত্রী। 

ছবিতে বোল্ড লুকে ধরা দিয়েছেন দীপিকা। সাদা কোল্ড শোল্ডার বডিকন পোশাকের তাঁর উন্মুক্ত বিভাজিকা স্পষ্ট। পোশাকের ভি-নেকলাইন নজরে আসছে। ছবিতে ছোট চুলে দেখা গেছে অভিনেত্রীকে। মুখে হাল্কা মেকআপ, চোখে গাঢ় কাজল এবং স্মোকি আই মেকআপ। ঠোঁটে ন্যুড লিপস্টিকে ধরা দিয়েছেন তিনি।

ফ্যাশনিস্তা দীপিকা। তিনি যাই পড়েন তাই ফ্যাশনে পরিণত হয়। যে কোনো লুকে যে কোনো পোশাকে নিজেকে মেলে ধরতে সক্ষম তিনি। ভারতীয় হোক কিংবা ওয়েস্টার্ন তাঁর ফ্যাশন স্টেটমেন্ট সব সময় চর্চায় থাকে। তেমনি সামাজিক মাধ্যমে নতুন ফটোশ্যুটের ছবি পোস্ট করতেই চর্চায় অভিনেত্রীর এই লুক থেকে পোশাক। প্রসঙ্গত, ডেটিংয়ের জন্য পারফেক্ট অভিনেত্রীর এই লুক।

শীঘ্রই পরিচালক কবীর খানের ৮৩ ছবিতে দীপিকা এবং রণবীরকে একসঙ্গে দেখা যাবে। রণবীর-দীপিকা জুটির চার নম্বর ছবি হবে ৮৩। কপিল দেব ও রোমি দেবের ভূমিকায় দেখা যাবে রণবীর-দীপিকাকে। আগামী ৪ জুন মুক্তি পাচ্ছে এই ছবি। করোনা মহামারীর জেরে ছবি মুক্তির দিনক্ষণ ক্রমশ পিছিয়েছে। 

অন্যদিকে, শকুন বত্রার ছবিতে একসঙ্গে দেখা যাবে সিদ্ধার্থ এবং দীপিকাকে, ছবিতে অভিনয় করবেন অনন্যা পান্ডেও। এদিকে বলিউড পাচ্ছে নতুন জুটি। প্রথমবার রূপোলি পর্দায় একসঙ্গে জুটি বাঁধছেন হৃত্বিক রোশন-দীপিকা পাড়ুকোন। সৌজন্যে সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’। সম্প্রতি সিদ্ধার্থ আনন্দের ছবি ‘পাঠান’এর শ্যুটিংয়ে ব্যস্ত দীপিকা। সেখানে ফের একবার বড় পর্দায় শাহরুখ-দীপিকার একসঙ্গে দেখা মিলবে।

বন্ধ করুন