বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika Padukone-Ranveer Singh: 'প্রিয় বন্ধুকে বিয়ে করুন', ফ্রেন্ডশিপ ডে'তে বিশেষ টিপস দীপিকার

Deepika Padukone-Ranveer Singh: 'প্রিয় বন্ধুকে বিয়ে করুন', ফ্রেন্ডশিপ ডে'তে বিশেষ টিপস দীপিকার

ফ্রেন্ডশিপ ডে'তে বিশেষ টিপস দীপিকার

Deepika Padukone-Ranveer Singh: ফ্রেন্ডশিপ ডে উপলক্ষে রণবীরকে নিয়ে বিশেষ পোস্ট দীপিকার। ছবি দিয়ে কী লিখলেন পর্দার মস্তানি?

'এমন বন্ধু আর কে আছে তোমার মতো মিস্টার?' প্রেমিক-প্রেমিকা বলুন বা স্বামী-স্ত্রী জীবনে চলার পথে প্রেমের সঙ্গে জমিয়ে বন্ধুত্বটা হয়েই যায়। আর তাই তো ফ্রেন্ডশিপ ডে'তে বরকে বিশেষ শুভেচ্ছা জানালেন দীপিকা। রবিবার, ৬ অগাস্ট রণবীর সিংয়ের জন্য একটি মিষ্টি পোস্ট লিখলেন অভিনেত্রী। এবং একই সঙ্গে ভক্তদের টিপস দিয়ে প্রিয় বন্ধুকে বিয়ে করার পরামর্শ দিলেন তিনি।

কী লিখেছেন দীপিকা?

ফ্রেন্ডশিপ ডে প্রতি বছর অগাস্টের প্রথম রবিবার উদযাপন করা হয়। আর সেই উপলক্ষ্যে ৬ অগাস্ট ইনস্টাগ্রাম স্টোরিজে বিশেষ বার্তা দিয়ে একটি ছবি পোস্ট করলেন দীপিকা পাড়ুকোন। তিনি তাঁর সেই পোস্টে লেখেন, 'প্রিয় বন্ধুকে বিয়ে করুন। আমি মোটেই এটা নিছক মজা করে বললাম না। যাঁকে ভালোবাসছেন, যাঁর প্রেমে পড়েছেন তাঁর মধ্যে সবার আগে একটা ভালো বন্ধুকে খুঁজে বের করুন। তিনি যেন আপনার হয়েই কথা বলেন। যাঁর সঙ্গে আপনি প্রাণ ভরে হাসতে পারবেন, এতটাই হাসুন তাঁর সঙ্গে যাতে আপনার পেট ব্যথা হয়ে যায়। আবার তিনি যেন আপনাকে কাঁদতেও দেন। জীবনে বুদ্ধি থাকা, বুদ্ধি রেখে চলাটা খুব জরুরি। কিন্তু একই সঙ্গে মনে রাখবেন জীবনটা বড় ছোট তাই জীবনে এমন কাউকে ভালোবাসবেন না যিনি আপনাকে বোকা বানাতে পারেন। কঠিন সময় আসবেন, খালি দেখবেন তিনি যেন আপনার সঙ্গে থাকেন। সব থেকে বড় কথা তাঁকেই বিয়ে করুন যিনি আপনাকে ভালোবাসবেন, আপনার সঙ্গে পাগলামি করবে আবার আপনাকে জীবনে এগোতেও দেবে। গভীর, কঠিন সময় এলেও যে ভালোবাসা ফিকে হয়ে যাবে না এমন কাউকে ভালোবাসুন।' তিনি তাঁর এই পোস্টে রণবীরকে ট্যাগ করেন।

<p>দীপিকার পোস্ট</p>

দীপিকার পোস্ট

টানা ৬ বছর প্রেম করার পর ২০১৮ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন দীপিকা এবং রণবীর। তাঁরা একত্রে একাধিক ছবিতে কাজ করেছেন। ‘পদ্মাবৎ’, ‘৮৩’, ‘বাজিরাও মস্তানি’, ‘রাম লীলা’, ইত্যাদি।

আরও পড়ুন: হোয়াট ঝুমকা ট্রেন্ডে সামিল দীপিকা-রণবীরও, 'রকি'র প্রশংসায় কী লিখলেন 'রানি' আলিয়া

প্রসঙ্গত রণবীর এখন তাঁর নতুন ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র সাফল্য উপভোগ করছেন। এই ছবি দেশের বক্স অফিসে ১০০ কোটির গণ্ডি পেরোল।

বন্ধ করুন