বাংলা নিউজ > বায়োস্কোপ > Kabhi Khushi Kabhie Gham Deleted Scene: বিদেশের রাজপথে দাঁড়িয়ে চুলোচুলি করছেন অভিষেক-করিনা! ব্যাপারটা কী?

Kabhi Khushi Kabhie Gham Deleted Scene: বিদেশের রাজপথে দাঁড়িয়ে চুলোচুলি করছেন অভিষেক-করিনা! ব্যাপারটা কী?

দেখুন কভি খুশি কভি গম ছবির ভাইরাল ডিলিটেড সিন!

Kabhi Khushi Kabhie Gham: আচমকাই ভাইরাল হয়ে গেছে কভি খুশি কভি গম ছবির একটি ডিলিট হয়ে যাওয়া সিন। এই ছবিতে অভিষেক বচ্চনের একটি ক্যামিও চরিত্র ছিল। সেটাই ভাইরাল হয়েছে।

২০০১ সালে মুক্তি পাওয়ার পরই ঝড় তুলেছিল কভি খুশি কভি গম ছবিটি। একগুচ্ছ তারকাকে নিয়ে এটি বানিয়ে ছিলেন করণ জোহর। এখানে মুখ্য ভূমিকায় শাহরুখ খান, অমিতাভ বচ্চন, হৃতিক রোশন, জয়া বচ্চন, কাজল এবং করিনা কাপুরকে দেখা গিয়েছিল। ছবিটি বক্স অফিস এবং অবশ্যই দর্শকদের মধ্যে দারুণ সাড়া ফেলেছিল। তবে জানেন কি এই ছবিতে অভিষেক বচ্চনের একটি ক্যামিও চরিত্র ছিল?

সম্প্রতি কভি খুশি কভি গম ছবির একটি ডিলিট হয়ে যাওয়া সিন ভাইরাল হয়েছে। সেখানে অভিষেক বচ্চন এবং করিনা কাপুরকে দেখা যাচ্ছে। ছবিতে অভিষেককে দেখা না গেলেও, তাঁর একটা ক্যামিও চরিত্র ছিল না বাদ দিয়ে দেওয়া হয়েছিল। সেটাই এখানে দেখা গিয়েছে। আর কোনও ছবির ডিলিট হয়ে যাওয়া সিন নিজে ভক্তদের মধ্যে আলাদাই উন্মাদনা থাকে। বিশেষ করে সেটা যদি কোনও পুরনো ছবির ক্লিপ হয় তাহলে তো কথাই নেই! নস্টালজিয়ায় ভর করে সেটা ব্যাপক জনপ্রিয় হয়ে যায়।

কভি খুশি কভি গম ছবি ডিলিট হওয়া সিন

এই বিষয়ে বলে রাখি ২২ বছর আগে মুক্তি পাওয়া এই ছবিটি নিয়ে আবারও চর্চা শুরু হয়েছে করিনা কাপুরের নতুন বিজ্ঞাপনের জন্য। সম্প্রতি তাঁকে একটি ট্রাভেল ওয়েবসাইটের বিজ্ঞাপনে দেখা গিয়েছে। এটি গত ১০ অক্টোবর মুক্তি পায়, যেখানে করিনাকে তাঁর কভি খুশি কভি গম ছবিতে করা চরিত্র পুয়ের মতো লাগছে।

আরও পড়ুন: লুক বদলে চশমা পরে ধরা দিলেন অক্ষয়, লন্ডনে শুরু 'খেল খেল মে'র শুটিং

আরও পড়ুন: বাঘা যতীনের সঙ্গে পারিবারিক যোগ সৌমিত্র চট্টোপাধ্যায়ের! দুজনের মধ্যে কী সম্পর্ক জানেন?

সেই ছবির ডিলিট হয়ে যাওয়া ভিডিয়োতে করণ জোহরের অল্প বয়সের ক্লিপ দেখা যায়। সেখানেই ফুটে ওঠে বিদেশে তাঁদের দিনযাপনের টুকরো ছবি। তার মধ্যেই আছে অভিষেক এবং করিনার সেই সিন। এটি ধর্মা প্রোডাকশন হাউজের তরফেই ১২ বছর আগে ছবির ১০ বছর পূর্তি উপলক্ষ্যে পোস্ট করা হয়েছিল। সেটাই সম্প্রতি আবারও ভাইরাল হয়েছে।

কভি খুশি কভি গম ছবিটি একটি আদ্যোপান্ত মেলোড্রামাটিক ফ্যামিলি ছবি। এখানে পরিবার, সম্পর্ক, বন্ধুত্ব, প্রেম সহ সব কিছুর কথাই দেখানো হয়েছে। গল্প আবর্তিত হয় রায়চাঁদ পরিবারকে নিয়ে। পরিবারের মাথা অমিতাভ বচ্চন, আর তাঁর দুই ছেলে হলেন অভিষেক এবং শাহরুখ।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো শেষ ওভারে ২ উইকেট পড়ল বাংলাদেশের, ব্যর্থ হল জাকেরের লড়াই,৩ রানে জিতল শ্রীলঙ্কা দাদাগিরিতে মিথ্যে বলে বর! ডোনার অভিযোগের পর নিজের রিপোর্ট কার্ড চাইলেন সৌরভ বিজয় উৎসবে পাকিস্তান জিন্দাবাদ স্লোগান কর্ণাটকে, গ্রেফতার ৩

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.