বাংলা নিউজ > বায়োস্কোপ > Desher Mati: নোয়ার হাত থেকে ফোন ছিনিয়ে নিল মাম্পি! নেটপাড়ায় অভিযোগ ‘বেচারি’ শ্রুতি দাসের
মাম্পি-নোয়া। (ছবি-ইনস্টাগ্রাম)
মাম্পি-নোয়া। (ছবি-ইনস্টাগ্রাম)

Desher Mati: নোয়ার হাত থেকে ফোন ছিনিয়ে নিল মাম্পি! নেটপাড়ায় অভিযোগ ‘বেচারি’ শ্রুতি দাসের

  • সে কি! এমনটা কেন করল রুকমা, তাও আবার শ্রুতির সঙ্গে…

‘দেশের মাটি’ ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র ‘নোয়া’ শ্রুতি দাস ও ‘মাম্পি’ রুকমা রায়। দর্শকদের মধ্যে আবার নোয়া আর মাম্পিকে নিয়ে চলে দড়ি টানাটানির খেলা। গল্পে যখনই কাওকে বেশি প্রাধান্য দেওয়া হয় ক্ষেপে ওঠে অপর পক্ষের অনুরাগীরা। ধারাবাহিক বয়কটের ডাক থেকে শুরু করে, স্টার জলসার কতৃপক্ষ, লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের মুণ্ডুপাত করা-- বাদ থাকে না কিছুই। 

তবে মাম্পি আর নোয়াকে নিয়ে তাঁদের অনুরাগীরা যতই ঝামেলা করুক সেটে দু'জনের সম্পর্ক বেশ ভালো। এর আগে RAMPI ফ্যান ক্লাবের পক্ষ থেকে যখন নোয়া-কিয়ানকে নিয়ে খারাপ মন্তব্য করা হয়েছিল, তখন প্রতিবাদ জানিয়েছিলেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। শ্রুতিও বারবার দাবি করেন, বেস্ট টিমের সঙ্গে কাজ করছেন। সেটের সকলে মিলে তাঁরা একটা পরিবার।

সম্প্রতি শ্যুটের ফাঁকে কিছু BTS মুহূর্ত শেয়ার করতে দেখা গেল শ্রুতিকে। যেখানে দেখা গেল পাশাপাশি বলে আছে নোয়া আর মাম্পি। আর দু'জনেই যেন মন দিয়ে ফোনের মধ্যে কী করছে। শ্রুতি ক্যাপশনে লিখেছেন, ‘লুডো খেলার সময় সব সময় জিততে চায় রুকমা। আমার হাত থেকে ফোন কেড়ে ভুলভাল দান দেওয়ায় আর জিতে যায়। তাও আমি তোমায় ভালোবাসি।’

তবে, নেট-নাগরিকরা বেশ মজা পেয়েছেন এই ছবি দেখে! ‘তোমাদের দু'জনকেই খুব মিষ্টি লাগছে’, ‘দু'জনেই ফোনে ব্যস্ত’, ‘আহারে! বেচারি নোয়া’-র মতো হাজারও কমেন্ট পড়েছে। 

আপাতত ধারাবাহিকে নোয়া-র স্কুলের চাকরি চলে গিয়েছে। মাম্পি তাঁকে দিয়ে ঘরের কাজ করানোর দায়িত্ব নিয়েছে। আর এতেই চটেছে ‘দেশের মাটি’র কিছু দর্শক। তাঁদের মতে, মাম্পিকে নেগেটিভ ভাবে দেখিয়ে নোয়ার চরিত্রকেই ‘নায়িকা’ চরিত্র করতে চাইছেন নির্মাতারা। সে সময় শো বয়কটের ডাকও দিয়েছিলেন তাঁরা। যদিও আপাতত সম্পর্কের টানাপোড়েন চলছে রাজা আর মাম্পির মধ্যেই। এখন দেখার নতুন কি টুইস্ট আসে ধারাবাহিকে!

বন্ধ করুন