বাংলা নিউজ > বায়োস্কোপ > Desher Mati: নোয়ার হাত থেকে ফোন ছিনিয়ে নিল মাম্পি! নেটপাড়ায় অভিযোগ ‘বেচারি’ শ্রুতি দাসের

Desher Mati: নোয়ার হাত থেকে ফোন ছিনিয়ে নিল মাম্পি! নেটপাড়ায় অভিযোগ ‘বেচারি’ শ্রুতি দাসের

মাম্পি-নোয়া। (ছবি-ইনস্টাগ্রাম)

সে কি! এমনটা কেন করল রুকমা, তাও আবার শ্রুতির সঙ্গে…

‘দেশের মাটি’ ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র ‘নোয়া’ শ্রুতি দাস ও ‘মাম্পি’ রুকমা রায়। দর্শকদের মধ্যে আবার নোয়া আর মাম্পিকে নিয়ে চলে দড়ি টানাটানির খেলা। গল্পে যখনই কাওকে বেশি প্রাধান্য দেওয়া হয় ক্ষেপে ওঠে অপর পক্ষের অনুরাগীরা। ধারাবাহিক বয়কটের ডাক থেকে শুরু করে, স্টার জলসার কতৃপক্ষ, লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের মুণ্ডুপাত করা-- বাদ থাকে না কিছুই। 

তবে মাম্পি আর নোয়াকে নিয়ে তাঁদের অনুরাগীরা যতই ঝামেলা করুক সেটে দু'জনের সম্পর্ক বেশ ভালো। এর আগে RAMPI ফ্যান ক্লাবের পক্ষ থেকে যখন নোয়া-কিয়ানকে নিয়ে খারাপ মন্তব্য করা হয়েছিল, তখন প্রতিবাদ জানিয়েছিলেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। শ্রুতিও বারবার দাবি করেন, বেস্ট টিমের সঙ্গে কাজ করছেন। সেটের সকলে মিলে তাঁরা একটা পরিবার।

সম্প্রতি শ্যুটের ফাঁকে কিছু BTS মুহূর্ত শেয়ার করতে দেখা গেল শ্রুতিকে। যেখানে দেখা গেল পাশাপাশি বলে আছে নোয়া আর মাম্পি। আর দু'জনেই যেন মন দিয়ে ফোনের মধ্যে কী করছে। শ্রুতি ক্যাপশনে লিখেছেন, ‘লুডো খেলার সময় সব সময় জিততে চায় রুকমা। আমার হাত থেকে ফোন কেড়ে ভুলভাল দান দেওয়ায় আর জিতে যায়। তাও আমি তোমায় ভালোবাসি।’

তবে, নেট-নাগরিকরা বেশ মজা পেয়েছেন এই ছবি দেখে! ‘তোমাদের দু'জনকেই খুব মিষ্টি লাগছে’, ‘দু'জনেই ফোনে ব্যস্ত’, ‘আহারে! বেচারি নোয়া’-র মতো হাজারও কমেন্ট পড়েছে। 

আপাতত ধারাবাহিকে নোয়া-র স্কুলের চাকরি চলে গিয়েছে। মাম্পি তাঁকে দিয়ে ঘরের কাজ করানোর দায়িত্ব নিয়েছে। আর এতেই চটেছে ‘দেশের মাটি’র কিছু দর্শক। তাঁদের মতে, মাম্পিকে নেগেটিভ ভাবে দেখিয়ে নোয়ার চরিত্রকেই ‘নায়িকা’ চরিত্র করতে চাইছেন নির্মাতারা। সে সময় শো বয়কটের ডাকও দিয়েছিলেন তাঁরা। যদিও আপাতত সম্পর্কের টানাপোড়েন চলছে রাজা আর মাম্পির মধ্যেই। এখন দেখার নতুন কি টুইস্ট আসে ধারাবাহিকে!

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.