বাংলা নিউজ > বায়োস্কোপ > জঙ্গলে প্রেমিক স্বর্ণেন্দুকে পাশে নিয়ে গান গাইছেন ‘নোয়া’ শ্রুতি দাস, শুনুন আপনিও
শ্রুতি আর স্বর্ণেন্দু। 
শ্রুতি আর স্বর্ণেন্দু। 

জঙ্গলে প্রেমিক স্বর্ণেন্দুকে পাশে নিয়ে গান গাইছেন ‘নোয়া’ শ্রুতি দাস, শুনুন আপনিও

  • অভিনেত্রীর মিঠে গানের গলা মন কেড়েছে সকলের!

‘দেশের মাটি’ ধারাবাহিক দিয়ে সকলের মন জয় করে নিয়েছেন শ্রুতি দাস। নোয়া-র চরিত্রে সকলের মন কেড়েছেন। তবে, শ্রুতি যে খুব ভালো অভিনয় করে সেটা তো সকলেই জানেন! কিন্তু জানেন কি, শ্রুতি ভালো গানও গায়! নিজের গানের টুকটাক ছাপ সে ফেলে যায় নিজের সোশ্যাল মিডিয়ায়। যা মুগ্ধ করে নেট-নাগরিকদের। 

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে গান গাওয়ার টুকরো ছবি শেয়ার করেছেন শ্রুতি। ছবি দেখে বোঝা যাচ্ছে কোনও এক ট্যুরে নেওয়া হয়েছে এই ভিডিয়োগুলি। কোথায় ঘুরতে গিয়েছেন তা স্পষ্ট না হলেও, শ্রুতির ইনস্টাগ্রাম পোস্টের লোকেশন বলছে জঙ্গলের মাঝে কোনও এক টেন্টে রয়েছেন তাঁরা। রয়েছেন প্রেমিক স্বর্ণেন্দু সমাদ্দারও। আর একসঙ্গেই তাঁরা গলা মিলিয়েছেন, কখনও আবার শ্রুতি একাই গান গেয়েছেন। মিঠে আওয়াডে সকলের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় এমনিতেই বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। ইনস্টা রিল থেকে শুরু করে ছবি, শেয়ার করতে ভোলেননা কখনই। গায়ের রং থেকে শুরু করে প্রেমিকের সঙ্গে সম্পর্ক-- সমস্তটার জন্যই তাঁকে ট্রোলড হতে হয়। ‘দেশের মাটি’র সহ-অভিনেত্রী রুকমা রায়ের সঙ্গে তাঁর তুলনাও কম হয় না। তবে, সেসব কী করে সামলাতে হয় জানেন। কিছুদিন আগেই তাঁকে নিয়ে কুরুচিকর মন্তব্য সোশ্যাল মিডিয়ায় করার জন্য লালবাজার সাইবার সেলের সাহায্য নিয়েছিলেন। নিজেও কড়া ভাষায় জবাব দিয়েছেন সমস্ত ‘হেটার্স’দের!

বন্ধ করুন